আসসালামু আলাইকুম ট্রিক বিডিতে সবাইকে স্বাগতম আমি অভি আছি আপনাদের সাথে।

সবাইকে জানাই রমজানুল মোবারক, রমজানের শুভেচ্ছা সবাইকে ?

বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। ব্যবহারকারীদের জন্য একের পর এক সুখবর আনছে প্ল্যাটফর্মটি। ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দেওয়ার জন্য, ঘন ঘন আপডেটের সঙ্গে নতুন ফিচার যুক্ত হচ্ছে সাইটটিতে।

এবার মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপে আসছে এমন একটি ফিচার, যার মাধ্যমে হোয়াটসঅ্যাপ থেকেই ফেসবুকে স্ট্যাটাস আপলোড করতে পারবেন।

মেসেজিং অ্যাপে বসেই সোশ্যাল মিডিয়া অ্যাপে ভাগ করে নিতে পারবেন দিনের সেরা কিছু মুহূর্ত। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অনেকদিন ধরেই এই ফিচারের চাহিদা ছিল যা আর কিছুদিন পরই সাইটে আসছে।

এরই মধ্যে ফিচারটি পরীক্ষা শুরু করেছে মেসেজিং প্ল্যাটফর্ম।

বর্তমানে দুই অ্যাপে স্টোরি আপলোড করতে হলে আলাদা আলাদা করতে হয়। কিন্তু এই ফিচারের ফলে ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ না ছেড়েই ফেসবুকে স্টোরি আপলোড করতে পারবেন।

নতুন অপশনটি হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস প্রাইভেসি সেটিংয়ে যোগ করা হবে। সেখানে ব্যবহারকারীরা তাদের ফেসবুক অ্যাকাউন্ট অ্যাড করতে হবে। এই অপশন ব্যবহারকারী চাইলে ব্যবহারও করতে পারে অথবা ডিসেবেলও করে রাখতে পারবেন।

যদি এই অপশন অন রাখেন তাহলে আপনার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস অটোমেটি ফেসবুকে শেয়ার হয়ে যাবে। ফিচারটির জন্য ব্যবহারকারীদের শুধু সময় বাঁচবে না, স্ট্যাটাস শেয়ার করার ক্ষেত্রেও উৎসাহ পাবেন অনেকে।

[

অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় ব্যবহারকারীদের জন্যই ফিচারটি চালু করবে মেটা মালিকাধীন হোয়াটসঅ্যাপ।

এই ফিচারটি বর্তমানে ইনস্টাগ্রামে ব্যবহার করা যায়। একই স্ট্যাটাস ফেসবুক এবং ইনস্টাগ্রাম দুই জায়গাতেই একই সময়ে শেয়ার করা যায়। কিন্তু হোয়াটসঅ্যাপের ক্ষেত্রে সেই সুবিধা ছিল না। হোয়াটসঅ্যাপের স্টোরি ফেসবুকে আপলোড করার জন্য বারবার সেই প্ল্যাটফর্মে ভিজিট করতে হত।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য trickbd এর সাথেই থাকুন

13 thoughts on "এইবার হোয়াটসঅ্যাপ থেকে সরাসরি ফেসবুক এ স্টোরি দিতে পারবেন"

  1. Shu Yaib Contributor says:
    “নতুন অপশনটি হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস প্রাইভেসি সেটিংয়ে যোগ করা হবে।” কবে যোগ হবে ভাই? আর এলা আলতু-ফালতু ইনফরমেশন কে দেয় রে ভাই?

    বা*র মতো একটা পোস্ট করছে?
    পাশাপাশি আপনার পোস্টের মতো বড় পোস্ট জীবনেও দেখি নি ভাই?এই পর্যন্ত আপনি যা যা পোস্ট করেন তার আগা-গোড়া ভিত্তিহীন আর ভুল।

    সামনে থাকলে যে কি করতাম।
    এগুলা পোস্ট কিভাবে যে এপ্রুভ হয়?!

  2. Shu Yaib Contributor says:
    নতুন অপশনটি হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস প্রাইভেসি সেটিংয়ে যোগ করা হবে।” কবে যোগ হবে ভাই? আর এলা আলতু-ফালতু ইনফরমেশন কে দেয় রে ভাই? বা*র মতো একটা পোস্ট করছে? পাশাপাশি আপনার পোস্টের মতো বড় পোস্ট জীবনেও দেখি নি ভাই?এই পর্যন্ত আপনি যা যা পোস্ট করেন তার আগা-গোড়া ভিত্তিহীন আর ভুল। সামনে থাকলে যে কি করতাম। এগুলা পোস্ট কিভাবে যে এপ্রুভ হয়?!
  3. Shu Yaib Contributor says:
    রিপোর্ট ?
  4. Shu Yaib Contributor says:
    amনতুন অপশনটি হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস প্রাইভেসি সেটিংয়ে যোগ করা হবে।” কবে যোগ হবে ভাই? আর এলা আলতু-ফালতু ইনফরমেশন কে দেয় রে ভাই? একটা পোস্ট করছে? পাশাপাশি আপনার পোস্টের মতো বড় পোস্ট জীবনেও দেখি নি ভাই?এই পর্যন্ত আপনি যা যা পোস্ট করেন তার আগা-গোড়া ভিত্তিহীন আর ভুল। সামনে থাকলে যে কি করতাম। এগুলা পোস্ট কিভাবে যে এপ্রুভ হয়?!
  5. Shu Yaib Contributor says:
    অপশনটি হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস প্রাইভেসি সেটিংয়ে যোগ করা হবে।” কবে যোগ হবে ভাই? আর এলা আলতু-ফালতু ইনফরমেশন কে দেয় রে ভাই?
  6. Shu Yaib Contributor says:
    আর এলা আলতু-ফালতু ইনফরমেশন কে দেয় রে ভাই?
  7. Shu Yaib Contributor says:
    এই পর্যন্ত আপনি যা যা পোস্ট করেন তার আগা-গোড়া ভিত্তিহীন আর ভুল। সামনে থাকলে যে কি করতাম। এগুলা পোস্ট কিভাবে যে এপ্রুভ হয়
  8. Shu Yaib Contributor says:
    পাশাপাশি আপনার পোস্টের মতো বড় পোস্ট জীবনেও দেখি নি ভাই
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Apnar somossa ki Vai?

      Valo na lagle ignore korben

  9. Shu Yaib Contributor says:
    আপনার ক্থায় আমায় চলতে হবে?
  10. Shu Yaib Contributor says:
    গাড়ি রাখি দিব হে
  11. Soikot1122 Contributor says:
    I need professional Facebook hacker (payed work)
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      আপনার কমেন্ট এর সাথে এই পোস্ট এর মিল নেই

Leave a Reply