আসসালামু আলাইকুম।

আশা করি সবাই ভাল আছেন। trickbd এর সাথে থাকলে সবাই ভাল থাকে। বর্তমানে আমাদের time pass করার বড় মাধ্যম game খেলা। তাই আপনাদের জন্য নিয়ে এলাম ৬ টি গেমের mod version যা আপনাদেরকে মুগ্ধ করবে।

বেশি কথা বাড়াবো না। নিচ থেকে game গুলা ঝটপট download করে খেলা শুরু করে দেন।

DREAM LEAGUE SOCCER:
১মে dream league soccer 2017 এর mod apk দিলাম। ফুটবলের জন্য অসাধারণ একটি গেম। আপনারা অনেকেই হয়ত খেলেছেন। তবে যারা গেমটির পুরো মজা নিতে চান তারা download করে ফেলুন game টির mod version.
Download link- click here

SUBWAY SURFERS:
ছোট-বড় সবার প্রিয় একটা গেমের নাম subway surfers. কমবেশি সবাই এই গেমটা খেলেছেন। তবে সবকিছু কিনতে হয় বলে পুরো মজা পাওয়া যায় না। তাই গেমটির mod vetsion download করে নিন। সবকিছু unlimited করা আছে।

Download link-click here

HILL CLIMB RACING 2:
hill climb racing যারা খেলেছেন তারা নিশ্চয় বুঝতে পারছেন hill climb racing 2 কত মজার হবে। তার উপর যদি mod version হয় তাহলে তো কথায় নেই। আর যারা এখনো খেলননি তারাও তাড়াতাড়ি download করে ফেলুন hill climb racing 2 mod version. unlimited coin পাবেন এই mid version এ।
Download link-click here

TEMPLE RUN OZ:
গেমটা অনেকটা temple run এর মতই। আপনারা তো জানেনই।নতুন করে আর কী বলব। তাই এখনি download করে নিন unlimited coin,free shopping এর মত features যুক্ত temple run oz.
Download link-click here

TEMPLE RUN BRAVE:
মনে আছে সিনেমার ছোট princess BRAVE কে। যে কোনো কিছুকে ভয় করে না। গেমটি তাকে নিয়ে বানানো হয়েছে। এটিও temple run এর মত। তবে এর graphichs আপনাকে মুগ্ধ করবে।
Download link-click here

CANDY CRUSH SAGA:
বাচ্চাদের game মনে করলে মস্ত ভুল করবেন। game একবার start করলে বন্ধ করতে মন করবে না। পরের লেভেল খেলার একতা challange অনুভব করবেন। কিন্তু সমস্যা হল life নিয়ে। সমস্যার সমাধান হিসেবে নিয়ে নিন mod version.

Download link-click here

আশা করি গেমগুলা আপনাদের ভাল লাগবে। এবং ভালোভাবে time pass করতে সাহায্য করবে। আপনাদের কোন game টি সবচেয়ে ভালো লেগেছে বা কোন গেমের mod version লাগবে comment এ জানাতে পারেন। দেওয়ার যথাসাধ্য চেষ্টা করব।

2 thoughts on "নিয়ে নিন ৬ টি অসাধারণ game এর mod version। সাথে থাকছে dream league soccer এর mod apk."

  1. Trickbd Support Trickbd Support Moderator says:
    প্রতিটি গেইমের একটি করে স্ক্রিনশট দেয়া উচিৎ ছিলো।
  2. atikur rahman atikur4816 Contributor says:
    download link hoina keno

Leave a Reply