আশা করছি সকলে ভালো আছেন। আজকেই এই পোস্টটি অত্যন্ত Simple একটি পোস্ট। কিন্তু সকলকে জানানো দরকার ভেবে পোস্টটা করছি। চলুন,,শুরু করা যাক

Hitman Sniper
নামটি নিশ্চই অনেকেই শুনেছেন অথবা PlayStore এ অনেকেই দেখেছেন। সবাই এটাও নিশ্চয় লক্ষ করেছেন এই গেমটির মূল্য দেয়া আছে ৮০ টাকা। কিন্তু সুখবর এটা যে,, আগামী 2 দিনের জন্য PlayStore এ গেমটিকে Free করে দেয়া হয়েছে।

কিছুই করতে হবেনা,, Just প্রথমে আপনার Google Play Store টি খুলুন এবং Search করুন Hitman Sniper অথবা নিচের দেয়া Link এ প্রবেশ করুন।
HitmanSniper

তাহলে গেমটি পেয়ে যাবেন এবং দেখতে পারবেন 2 দিনের জন্য Free করা হয়েছে।

অসাধারণ একটি গেম। Rating এবং Download দেখলেই বুঝতে পারবেন গেমটি কতোটা জনপ্রিয়। আপনি খেললেই বুঝতে পারবেন গেমটির Graphics কতটা উন্নত। আমি নিজে Install করে খেলছি এবং চাইলে আপনারাও খেলতে পারেন।

কিছু কথা

আপনি চাইলে গামেটি অন্য কোনো Site থেকে ফ্রীতে Download করতে পারেন কিন্তু সেটা কখনোই Official হবেনা। আর ওই সকল Games গুলোতে Malware থাকার ঝুঁকি থাকে।তাই আমি Suggest করবো আপনারা যেকোনো App/Game সর্বদা PlayStore থেকেই Download দিবেন।

পোস্টটি ভালো লাগলে Like করতে পারেন। কোনো ভুল করে থাকলে Comment করে অবশ্যই জানাবেন যেন পরবর্তীতে সেই ভুলটা এড়িয়ে পোস্ট করতে পারি।

আসসালামুআলাইকুম

8 thoughts on "৮০ টাকা মূল্যের একটি Android Game ফ্রিতে Download করুন। [সীমিত সময়ের জন্য]"

  1. Shadin Contributor says:
    নাইচ পোস্ট।
  2. kdsm Contributor says:
    Kto mb
    Game ta
    1. EthunAhmed Author Post Creator says:
      512 mb
  3. SN King Contributor says:
    Online game tai na
  4. Abid Hasan Contributor says:
    Game ta online naki…off line..?
    1. EthunAhmed Author Post Creator says:
      eta offline game
  5. Efty75 Contributor says:
    eita ki offline game?? and size koto….??

Leave a Reply