হেই গাইজ আমি ইমরান কি অবস্থা সবার? আজকে আমি আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দিব “জার্নি টু দ্য প্ল্যানেট” নামক একটি চমৎকার গেম এর সাথে!
এই গেমটি মূলত মুক্তি পেয়েছে ২০২০ সালের জানুয়ারি মাসে, কিছুদিনের মধ্যেই গেমটি ব্যাপক জনপ্রিয় হয়েছে!
তো চলুন দেখে আসি কি আছে *জার্নি টু দ্য প্ল্যানেট* এর মধ্যে!


অদ্ভুত এবং আশ্চর্য রকম প্রাণী এবং উজ্জ্বল রঙের এলিয়েন বিশ্বের উত্তেজনাপূর্ণ অ্যাডভেঞ্চার গেম “Journey to the Savage Planet” একটা অচেনা অজানা গ্রহ কে মানুষ বসতি স্থাপনের উপযোগী করে তোলা এই গেমটির মূল লক্ষ্য।

অ্যাডভেঞ্চার এই গেমটি তৈরি করেছে টাইফুন স্টুডিওস, গেমটির মূল চরিত্রে মানে আপনি একজন কর্মচারী, আপনাকে মহাবিশ্বের অনেক দূরে একটি কল্পিত জায়গায় গভীর অন্ধকারে সামান্য সরঞ্জামসহ ফেলে দেয়া হয়!


আপনার কাজ হল বিদেশি উদ্ভিদ এবং প্রাণী জগতকে তালিকাভুক্ত করা এবং এই গ্রহটি মানুষের আবাসের জন্য উপযুক্ত কিনা তা নির্ধারণ করা।
গেমটিতে গেমারদের বিভিন্ন অভিযান এবং রোমাঞ্চকর অভিযাত্রায় নামতে হয় মোকাবেলা করতে হয় ভিনগ্রহের প্রাণী এবং এলিয়েন এবং অদ্ভুত সব প্রাণী এবং গাছপালা কে।

গেমটিতে অচেনা অজানা গ্রহকে মানুষের বসতির উপযোগী করে তোলার লক্ষ্মী গেমারকে বিভিন্ন কৌশল অবলম্বন করে টিকে থাকতে হয়, এবং ধীরে ধীরে নিজের অবস্থান তৈরি করতে হয়।

Journey to the Savage Planet গেমটি মাইক্রোসফট উইন্ডোজ প্লেস্টেশন ৪ এবং এক্সবক্স ওয়ানে খেলার উপযোগী। ডাউনলোড করা যাবে এই লিংকে ক্লিক করে! সাইজ ৫ গিগাবাইটের কাছাকাছি!

তো এই ছিল গেমটির হালকা-পাতলা শর্ট রিভিউ, কেমন লাগলো তা নিশ্চয়ই জানাবেন কমেন্ট বক্সে।


Original New Display Redmi Note 7 LCD Note 7 Pro Display Touch Screen,
price 2600 BDT Call to order any mobile display online 01903394198

তো আজকের মত এখানেই শেষ করছি সামনে আবার আসছি ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য!

2 thoughts on "অদ্ভুত এবং আশ্চর্যজনক প্রাণী আর উজ্জ্বল – রঙিন এলিয়েন বিশ্বের উত্তেজনাপূর্ণ অ্যাডভেঞ্চার গেম ‘Journey to the Savage Planet’ রিভিউ!!!"

  1. Rana566 Contributor says:
    Vai assassin’s credit paid games ta free te ki babe pabo

Leave a Reply