হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে। অনেকদিন পর আজকে পোস্ট লিখতে বসলাম। চলুন শুরু করা যাক।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব আরেকটি দারুণ গেম । আগেই বলে রাখছি এটি যারা এখনো খেলেননি তাদের জন্য আজকের পোস্ট । বর্তমান সময়ের একটি famous horror game evil nun । গেম টি আমি নিজে খেলেছি এবং এটি আমার কাছে দারুণ লেগেছে ।

গেমটির কিছু বিবরণ :
১/গেম টির কাহিনী হল আপনি একটি পরিত্যক্ত বাড়িতে আটকে পড়েছেন । এখন nun নামক বুড়ি মহিলার হাত থেকে আপনাকে বাঁচতে হবে । অর্থাৎ এ বাড়িটি থেকে বের হতে হবে ।
২/বের হতে হলে আপনাকে চাবি খুঁজে বার করতে হবে । চাবি টি ঐ বাড়িতেই কোনো ঘরে রাখা আছে

৩/nun যেকোনো সময় চলে আসতে পারে । আর একবার যদি আপনাকে নান দেখে ফেলে তাহলে মেরে ফেলবে । তাই আপনাকে নানের হাত থেকে লুকিয়ে লুকিয়ে চাবিটি খুঁজে বের করতে হবে ।

৪/ আর আরেকটি কথা বলে রাখছি আপনি যদি সত্যি গেমটি উপভোগ করতে চান , তাহলে earphone লাগিয়ে খেলুন । কারণ গেম টির graphics আর sound effects এতটাই ভয়ঙ্কর যে আপনার আত্মা কেঁপে উঠবে ।
৫/গেম টির সাইজ মাত্র ৯৪ mb
চলুন কিছু screenshot দেখে নেয়া যাক
গেম টি এই লিঙ্ক থেকে ডাউনলোড করূন review পড়ে আপনার মনে হতে পারে গেম টা এত একটা ভালো না, বাট আসলে গেম টা সেই l


কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।
আর প্লিজ যদি এই পোস্টটি আপ্নার একটু হলেও উপকারে আসে, তাহলে প্রতিদান হিসেবে দয়া করে আমার youtube channel টা subscribe kore দিন।


আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি

তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।



One thought on "Evil nun horror game review …. যারা জানে না তাদের জন্য"

  1. HOSSAIN MAHMUD Contributor says:
    গ্রানি গেমের মতোন, আমি খেলেছি

Leave a Reply