টাইটেল দেখে অবাক হয়ে গেলেন? আসলে বিজ্ঞানের মতে আমাদের ব্রেইন যা কমান্ড করে আমরা তাই করি, সেটা যে কোন কিছুই হোক। তাহলে ভাবার বিষয় হচ্ছে আমি টাইটেলটা কিভাবে দিলাম? আমি যাই করেন না কেন, যে বিষয়ক ভাবেন না কেন , সবকিছুর পেছনে ব্রেইন আছেই। কিন্তু আমি আজ আপনার সঙ্গে এমন একটি গেম নিয়ে এলাম, যেটা আপনাদেরকে ব্রেনের সহায়তা ছাড়াই খেলতে হবে। আর আপনারা ব্রেনের সহায়তা চাইলেও পাবেন না।
নিশ্চিত এখন ভাবতেছেন এটা কিভাবে সম্ভব? হ্যাঁ এই অসম্ভবকে সম্ভব করার জন্য একটা গেম আছে… যেখানে আপনি আপনার ব্রেন কে কাজে লাগাতে পারবেন না।

প্রথমে গেমের স্ক্রিনশট দেখে নেই :

 

এখানে মূলত আপনাকে লাল বলটা গর্তের মধ্যে ফেলতে হবে। কিন্তু সেখানে মূল বিষয় হচ্ছে রাস্তা। আপনি যদি এটা সামন থেকে দেখেন, তারপর আবার পেছন থেকে দেখেন, কোন কিছুই মিলবে না। এখানে রাস্তা সব ঠিকই আছে, কিন্তু আপনার ব্রেন সেটা ক্যাচ করতে পারতেছে না। আর যদি আপনি ভেবে থাকেন বলটা সোজা গিয়ে নিচে গর্তে ঢুকাবেন, তাহলে ভুল ভেবেছেন, বল শুধুমাত্র লম্বায় আর সাইডে যেতে পারে, সে উপর থেকে নিচে নামতে পারে না।
যখন আপনি এক সাইডে যাবেন, সঙ্গে সঙ্গে অন্য সাইট টা ভুলে যাবেন। শুধুমাত্র যে পাশে এসেছেন প্যাটার্ন টা মনে থাকবে। আর এই প্যাটার্ন টা মনে রেখেই গেমটা সম্পূর্ণ করতে হবে।

যদি আপনি মস্তিষ্ক দিয়ে গেমটা খেলতে চান কিছুই বুঝবেন না, কারণ আপনার ব্রেন এখানে কনফিউজড হয়ে থাকবে। আপনি বলতে পারেন একটা বাজি ধরার মত। কোন দল জিতবে আপনি জানেন না, আপনি যে দলের সাপোর্টার ওই দলে পক্ষে বাজি লাগলেন। এই গেমটা অনেকটা এরকম, কারণ এখানে আপনাকে আন্দাজের উপর চলাফেরা করতে হবে, কোন ধরনের পরিকল্পনা ছাড়াই, পরিকল্পনা কেন বললাম?
পরিকল্পনা করতে হলে আপনাকে আগে জিনিসটা নিয়ে ভাবতে হবে, যে কোন পাশে নিয়ে গেলে আমি ওখানে নিয়ে যেতে পারবো। কিন্তু যেখানে আপনি বুঝবেনই না রাস্তা কোন পাশে তাহলে পরিকল্পনা কিভাবে করবেন?

Download :Click here to download(play store)

তবে নিশ্চিত থাকেন এই গেমটা খেলে যে অনুভূতি পাবেন, সেটা মনে রাখার মত। আপনার মনে হবে যে আমি আমার ব্রেইনকে ছাড়াই চলতেছি…… যদিও প্রথম কয়েক লেভেল সহজ, তবে একটু সামনে গেলে তা উপলব্ধি করতে পারবেন। আর এই অনুভূতি তার কারণে এই গেমটি আমার পছন্দের তালিকায় যুক্ত হয়ে গেছে। তাই ভাবলাম আপনাদের সঙ্গেও শেয়ার করি।

 

যদি ভালো লাগে তাহলে এই পোস্টটিতে লাইক , এবং শেয়ার দিবেন। আজকে এ পর্যন্ত দেখা হবে আরেকদিন। সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন Trickbd এর সাথেই থাকুন।

——————————————————————

My telegram channel : @uchiha88clan

Naruto Bangla download : @uchiha88clan

 

12 thoughts on "আপনার ব্রেইনকে বাদ দিয়ে নিজে নিজে গেম খেলুন!"

  1. Levi Author says:
    ব্রেইন বাদ দিলে আমাকে আর গেম খেলাও লাগবে না, বেচেঁ থাকাও লাগবে না।😆
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      উল্টা বুঝার দরকার নেই, পোস্টে সবকিছু এক্সপ্লেইন করা হয়েছে। যেখানে বলা হয়েছিল আপনার ব্রেন কনফিউজড থাকবে, বাকিটা আপনার ইচ্ছায় খেলতে হবে।
    2. Levi Author says:
      টাইটেল টা অন্যভাবে লিখতে পারতেন।আর পোস্টে কি লিখেছেন সেটা আমি ভালো করেই পড়েছি,তারপর কমেন্ট করেছি।
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    এটাও সম্ভব🙄🙄
  3. Prince Suyeb Contributor says:
    কে তুমি বৎস?
    – ধরিয়া মৎস,বেচিয়া গঞ্জে,
    , আকুল কুঞ্জে,
    , না খাইয়া তাজা।
    কেন তুমি সেবন করিলে মেয়াদ উত্তীর্ণ গাজা?🙂
    1. Ashraful Author says:
      Eishob ki 😐
  4. Ashraful Author says:
    Vai screenshot er size eto soto hoye gelo kemne?
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      One click all upload

Leave a Reply