২০২০-২১ শিক্ষাবর্ষে উচ্চ মাধ্যমিক স্তরে সরকারি-বেসরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির ১ম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের ফলাফল (রেজাল্ট) ২৫/০৮/২০২০ তারিখ রাত ৮ টায় প্রকাশ করা হবে। ১ম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের ২৬/০৮/২০২০ তারিখ সকাল ১০ টা থেকে ৩০/০৮/২০২০ তারিখ রাত ৮ টার মধ্যে রেজিস্ট্রেশন ফি (Nagad/Shonali Bank/Teletalk /bKash/Surecash/Rocket এর মাধ্যমে) ২০০ টাকা জমা দিয়ে ভর্তির প্রাথমিক নিশ্চায়ন করতে হবে। নিশ্চায়ন না করলে সিলেকশন ও আবেদন বাতিল বলে গণ্য হবে।

ফলাফল দুই মাধ্যমে প্রকাশ হবেঃ

  • অনলাইনে রোল, বোর্ড, পাসের সন ও রেজিস্ট্রেশন নম্বর দিয়ে ফলাফল দেখতে পারবে অনলাইনে ফলাফল দেখতে  এখানে ক্লিক করুন
  • আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস করেও ফলাফল জানিয়ে দেওয়া হবে।

বিস্তারিত আরো আসতেছে………

 

২য় পর্যায়ের আবেদনের সময়সীমাঃ ৩১ আগস্ট থেকে ০২ সেপ্টেম্বর পর্যন্ত (যেসকল শিক্ষার্থী ইতিপূর্বে ভর্তির জন্য কোন শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচিত (Selected) হয়নি – তারা কোন প্রকার ফি প্রদান ছাড়াই তাদের আবেদন update (নতুন কলেজ সংযোজন/বিয়োজন) করতে পারবে। যারা ইতিপূর্বে ভর্তির জন্য আবেদন করেনি অথবা ভর্তির জন্য নির্বাচিত (Selected) হয়েও ভর্তি নিশ্চায়ন করেনি – তারা আবেদন ফি ১৫০ টাকা (Rocket /bKash/Nagad/Sonali eSheba/Sonali Web Payment এর মাধ্যমে) জমা দিয়ে আবেদন করতে পারবে এবং যারা পূর্বে আবেদন ফি জমা দিয়েছে কিন্তু আবেদন করেনি, তারা ও আবেদন করতে পারবে।)

 

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

নতুন বিকাশ একাউন্ট খুলে ফ্রি ৭৫ টাকা নিন বোনাস বা বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়াও ৭৫ টাকা বোনাস নিয়ে নিন

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন।

আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করতে ভূলবেন না

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

7 thoughts on "২০২০-২১ শিক্ষাবর্ষে উচ্চ মাধ্যমিক স্তরে সরকারি-বেসরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির ১ম পর্যায়ে রেজিস্ট্রেশন বা নিশ্চায়ন করবেন কি ভাবে জেনে নিন।"

  1. Sanjit Author says:
    যেই কলেজ Selection হয়েছে সেটাতে ভর্তি হওয়ার ইচ্ছা নাই, তাহলে এখন কি কিরতে হবে?
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      এই বিষয় নিয়ে আগামি কাল বিস্তারিত পোস্ট করা হবে সাথেই থাকেন

      ধন্যবাদ

    2. Steve Contributor says:
      vorti confirm korben na. 2nd time addmission form puron korben.
  2. Rakibnil Contributor says:
    ভাই রাত টায় মানে কি একটু পড়েন ভালো করে প্রথম দিকে
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      ধন্যবাদ ভূল ধরিয়ে দিয়ার জন্য।
  3. Siyam Hossain Contributor says:
    ফি প্রদানের পর কী করতে হবে?

Leave a Reply