আগামী ০৫-০৬ এ অক্টোবরে (সোম বা মঙ্গলবার) মধ্যে এইচএসসি ও সমমানের পরীক্ষার পরিপূর্ণ পরিকল্পনাসহ তারিখ ঘোষণা করতে চলেছে শিক্ষামন্ত্রী। (ডা. দীপু মনি)

চার সপ্তাহের সময় দিয়ে এইচএসসি পরীক্ষার তারিখ ঘোষণা করবে শিক্ষামন্ত্রী। (ডা. দীপু মনি) কোন পদ্ধতিতে পরীক্ষা নেবে কতটুকু পরীক্ষা হবে তা আগামী ০৫-০৬ এ অক্টোবরে (সোম মঙ্গলবার) এর মধ্যে জানিয়ে দিবে শিক্ষামন্ত্রী। (ডা. দীপু মনি) এক ভার্চুয়াল মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ডা. দীপু মনি।

শিক্ষামন্ত্রী (ডা. দীপু মনি) আরও বলেন, যদি কোনভাবেই পরীক্ষা না নেয়া যায় তাহলে শিক্ষার্থীদের আগের ফলের ওপর মূল্যয়ন করার বিষয়টিও একটা অপশন, সেই অপশন নাকচ করছি না। তাছাড়া আরও কিছু অপশন আমাদের হাতে আছে।

আমরা চাই আমাদের পরীক্ষার্থীরা যেন ভবিষ্যতে কোনভাবেই ক্ষতিগ্রস্থ না হয়। তাই, সার্বিক দিক পর্যালোচনা করা হচ্ছে।

আরো বিস্তারিত জানতে শিক্ষামন্ত্রী (ডা. দীপু মনি) এর ভাষণ শুনে নিন (ভিডিও)

 

 

 

 

Airtel সিমে ফ্রি ১জিবি নিয়ে নিন।

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

নতুন বিকাশ একাউন্ট খুলে ফ্রি ৭৫ টাকা নিন বোনাস বা বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়াও ৭৫ টাকা বোনাস নিয়ে নিন

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

4 thoughts on "আগামী ০৫ এ অক্টোবর বা ০৬ এ অক্টোবরে এইচএসসি পরীক্ষার তারিখ ঘোষণা হতে চলছে বিস্তারিত জেনে নিন (সরাসরি শিক্ষামন্ত্রীর এর ভাষণ)"

  1. MD FAYSAL Contributor says:
    আমি HSC পরিক্ষাথৃী আমি চায় কি এবার পরিখা না নিয়ে ভালো একটা সিদ্ধান্ত দিয়ে দিয়ে দেওয়া হোক।। অন্যথায় আমি পরিখা দিলে ফেল তেো করবই।আমাদের এলাকার সবাই এমনই বলছি।।এই করোনার সময় আমরা পরিখা দিবো না????
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      ???
  2. MD FAYSAL Contributor says:
    আমি HSC পরিক্ষাথৃী আমি চায় কি এবার পরিখা না নিয়ে ভালো একটা সিদ্ধান্ত দিয়ে দিয়ে দেওয়া হোক।। অন্যথায় আমি পরিখা দিলে ফেল তেো করবই।আমাদের এলাকার সবাই এমনই বলছি।।এই করোনার সময় আমরা পরিখা দিবো না????
    1. Imad Author says:
      বানান?

Leave a Reply