আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

??আজকে আমি জাবা ইউজারদের জন্য অসাধারন একটি App নিয়ে আসলাম। অনেকেই হয়তো টাইটেল দেখেই বুঝে গেছেন। আজকে কি নিয়ে কথা বলতে চলে আসলাম। ??

?? আজকে Ramadan App নিয়ে কথা হবে। এই App তৈরি করেছেন আমাদের Java Mobile Family Group এর Control Panel এর সদস্য Aolly Ahmed তিনি এই App Mode করেছেন। আমাকে বললো TrickBD তে শেয়ার করতে। তাই শেয়ার করার জন্য চলে আসলাম। ✅✅

এখানে দেখে নিন আপনার জেলা ইফতার ও সেহরির সময় থেকে কত যোগ বিয়োগ করতে হবে।

?? এই Ramadan Time App যা থাকছে তা হলো এই App এ ঢাকা টাইম দেওয়া আছে। আপনাকে App টি Download করে আপনার জেলার টাইমের সাথে মিলিয়ে নিতে হবে। উপরে চার্ট থেকে আপনার জেলার সেহরি ও ইফতারে টাইম যোগ ও বিয়োগ করে মিলিয়ে নিতে হবে। আমি একটি উদাহরণ দিয়ে বুঝিয়ে দিচ্ছি যেমন : ঢাকা টাইমে ১১ নম্বরে রোজা সেহরি সময় 3.54 AM এবং ইফতারে সময় 6.33 PM ——— এখন এই টাইম আমার শেরপুর জেলার টাইমের সাথে যোগ ও বিয়োগ করে মিলিয়ে নিতে হবে। —– এখন ঢাকার টাইম থেকে শেরপুর জেলার টাইম মিলাবো দেখেন।******** শেরপুর জেলার সেহরির টাইম ঢাকা টাইম থেকে 2 মিনিট কমাতে হবে।এবং শেরপুর জেলার ইফতারের টাইম ঢাকা টাইম থেকে ৩ মিনিট যোগ করতে হবে। ——– তার মানে শেরপুর জেলার ১১ নম্বর রোজার সেহরির সময় 3.52 AM এবং ইফতারের সময় 6.36 PM । আপনি শুধু আপনার জেলার সেহেরি ও ইফতারে টাইম কত যোগ ও বিয়োগ করতে হবে সেটা মনে রাখলেই চলবে। আশা করি সকলেই বুঝতে পারেছেন।

Name: Ramadan Time
Regulation: All
Type:jar
Size:190 kb
Download











আরও পড়ুনঃসেরা 06 ইসলামিক ইউটিউব চ্যানেলের নাম

আরও পড়ুনঃশাওমি মোবাইল দাম বাংলাদেশ
Post যদি কোথাও না বুঝে থাকেন কমেন্ট করবেন অথবা ফেসবুকে নক দিতে পারেন। আপনাদের জাবা সম্পর্কে কার কি সমস্যা আমাকে জানাতে পারবেন আমি সমাধান দেওয়া চেষ্টা করবো ইনশাআল্লাহ MD Shakib Hasan

6 thoughts on "[Hot Post] Java ইউজারদের জন্য নিয়ে আসলাম Ramadan Time App এই App আপনি সেহরির ও ইফতার সময়সূচি এবং ফরজের নামাজের টাইম পাবেন।"

    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤
    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤
  1. Nishan khan Subscriber says:
    Halp Full Post.
    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤

Leave a Reply