আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

??আজকে আমি জাবা ইউজারদের জন্য খাদীজা বিনতু খুওয়াইলিদ (রা): এর জীবনী নিয়ে আসলাম জাবা বই আকারে। যায়া জাবা ফোন ব্যবহার করেন তারা বইটি Dawn load করে পড়তে পারেন।খাদীজা বিনতু খুওয়াইলিদ (রা): সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন ??

??খাদীজা বিনতু খুওয়াইলিদ (রা): জীবনী এই বইতে তার সম্পূর্ন জীবনী তুলে ধরা সম্ভব নয়। যেটুকু সম্ভব হয়েছে সেটুকু দেওয়া হয়েছে। আশা করি সকল জাবা ফোন ব্যবহারকারী বইটি ডাউনলোড করে পড়বেন। ??

Name: Khadija Bintu Khuwailid (RA):
Regulation: All
Type: jar
Size: 104 kb

Download

Screenshots গুলো দেখেন






বিঃদ্রঃ আপনার লেখা পোস্ট যদি TrickBD তে শেয়ার করতে চান আমাকে জানাতে পারবেন। আপনার করা Mode App,Mode Game, Books ইত্যাদি শেয়ার করতে পারবেন।

Post যদি কোথাও না বুঝে থাকেন কমেন্ট করবেন অথবা ফেসবুকে নক দিতে পারেন। আপনাদের জাবা সম্পর্কে কার কি সমস্যা আমাকে জানাতে পারবেন আমি সমাধান দেওয়া চেষ্টা করবো ইনশাআল্লাহ MD Shakib Hasan

4 thoughts on "[Hot Post] Java ইউজারদের জন্য খাদীজা বিনতু খুওয়াইলিদ (রা):এর জীবনী নিয়ে আসলাম Java Book আকারে। কেউ মিস করবেন না।"

  1. MD Shakib Hasan Contributor says:
    Thanks For Share
    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤
  2. Hiron Contributor says:
    এই এপটা মোড করা খুব সহজ।আমি উপন্যাস পাবলিশ করার প্ল্যান করতাছি।
    1. Java Mobile Family Author Post Creator says:
      Good

Leave a Reply