আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

??আজকে আমি জাবা ইউজারদের জন্য অসাধারণ একটি Java Game নিয়ে আসলাম। আপনার হয়তো অনেকই এই Game টি Android Phone এ দেখেছেন।এটি 3D Game আমর কাছে অনেক ভালো লেগেছে। Game টি অনেক Mission রয়েছে। এই Game প্রথম আমার বন্ধুর Android phone এ খেলতে দেখেছিলাম। এখন আমি জাবা মোবাইলে খেলছি। ??

?? Heli Strike 3D নামে গেইমটি সমুদ্রে বা নদীতে জাহাজ গুলোকে হেলিকপ্টার দিয়ে গিয়ে গুলি করে ধ্বংস করতে হয়।অনেক গুলো Mission রয়েছে। আমার কাছে অনেক ভালো লেগেছে। আর জাবা 3D Game গুলো তো অসাধারণ। আশা করি আপনাদের কাছে অনেক ভালো লেগবে। ??

Name: Heli Strike 3D
Regulation: 240*320
Type: jar
Size: 357 kb

Download

Screenshots গুলো দেখেন












বিঃদ্রঃ আপনার লেখা পোস্ট যদি TrickBD তে শেয়ার করতে চান আমাকে জানাতে পারবেন। আপনার করা Mode App,Mode Game, Books ইত্যাদি শেয়ার করতে পারবেন।

Post যদি কোথাও না বুঝে থাকেন কমেন্ট করবেন অথবা ফেসবুকে নক দিতে পারেন। আপনাদের জাবা সম্পর্কে কার কি সমস্যা আমাকে জানাতে পারবেন আমি সমাধান দেওয়া চেষ্টা করবো ইনশাআল্লাহ MD Shakib Hasan

6 thoughts on "[Hot Post] Java ইউজারদের জন্য নিয়ে আসলাম Heli Strike 3D অসাধারণ একটি 3D Game না দেখলে মিস করবেন।"

    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤
  1. Junaid421 Contributor says:
    আসাধারণ?
    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤
    1. Java Mobile Family Author Post Creator says:
      Thank You ❤

Leave a Reply