আসসালামু আলাইকুম ।
আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন ।
.
বরাবরের মত আজকেও আপনাদের সামনে টুগো সম্পর্কিত একটি পোষ্ট নিয়ে হাজির হলাম । টাইটেল দেখে অবশ্যই বুঝে গেছেন যে এটি টুগোর জন্য কতটা চমৎকার এবং উপকারী পোষ্ট । হ্যা আপনি এখন টুগোতে একসাথে দুই টা একাউন্ট চালাতে পারবেন । এবং সাথে ২ টা একাউন্ট দিয়েই চ্যাটিং করতে পারবেন কোনো রকম ঝামেলা ছাড়াই ।
.
এতে আপনি একটা একাউন্ট চালানোর পাশাপাশি আরেকটা একাউন্টেরও স্টার বাড়াতে পারবেন । অর্থাৎ একসাথে ২ টা আইডির স্টার লেভেল বাড়াতে পারবেন ।
.
পাশাপাশি এই এ্যাপটিতে আছে ব্রাইটনেস কন্ট্রোলার । যার মাধ্যমে আপনি আপনার একাউন্ট লগিন রেখে আপনার ফোনের ডিসপ্লে এর আলো অফ করতে পারবেন
.
তাছাড়াও আছে ব্যাক-আপ সিস্টেম, স্ক্রিণশট নেওয়ার সিস্টেম এবং ব্যাকগ্রাউন্ড এমবেড্ডার । স্ক্রিণশট নিতে হলে আপনাকে কল বাটন চেপে ধরতে হবে এবং পারমিশন yes । আর আপনার কাঙ্খিত স্ক্রিণশট টি মেমোরিতে SShot নামক ফোল্ডারের ভেতর সংরক্ষিত হবে । আর কিভাবে ব্যাকগ্রাউন্ডে ছবি যোগ করতে হয় তা নিয়ে ইতিমধ্যে পোষ্ট করেছি । যারা পোষ্ট টি দেখেননি তারা এই লিংক থেকে পোষ্টটি দেখে নিন ।

[2go] |!*~ 2go ইউজাররা এবার টুগোর
ব্যাকগ্রাউন্ডে ইচ্ছেমতো ছবি যুক্ত করুন । (বিস্তারিত পোষ্ট এ)~

.
এবার আসি ব্রাইটনেস কন্ট্রোলার এ । ব্রাইটনেস অফ করতে হলে Menu তে চাপুন তারপর Set Backlight এ ক্লিক করে নিচের Brightness “0” করে দিন ।
.
তো এবার নিচের লিংক থেকে এ্যাপটি ডাউনলোড করুন । নিচে তিনটি ভার্ষন দেওয়া আছে । যাদের ফোনের র্যাম কম বা যাদের ফোনে ভার্সন 3.5 এ সমস্যা হবে তারা ভার্সন 2 ব্যবহার করুন ।
Download V2.0
Download V3.5
Download V3.5 Bangla
.
এবার এ্যাপটি অপেন করুন । তারপর উপরের 2go টি অপেন করে আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে আপনার ১ম একাউন্টটি লগিন করুন । এরপর * চেপে ধরুন । তাহলে আপনি মেইন মেনুতে চলে আসবেন । এবার নিচের টুগো টি অপেন করুন এবং আপনার অন্য আরেকটি একাউন্টের ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করুন (একাউন্ট না থাকলে খুলে নিন) । আর * চেপে আপনার দুটি একাউন্ট এ যেতে পারবেন ।
.

বিঃদ্রঃ এ্যাপটিতে সেটিংস এ স্ক্রিণশট নেওয়ার সিস্টেম না থাকায় পোষ্ট এ কোনো সস দিতে পারিনি
.

আর হ্যা একটি Veteran এবং Leader স্টার এর আইডি কম দামে সেল দেওয়া হবে । কেউ নিতে চাইলে ফেসবুকে আমার সাথে যোগোযোগ করুন ।
.

তো আজকে এই পর্যন্তই । ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোষ্ট এ । আল্লাহ হাফেজ

→ এরকম আরো টিপস এবং ট্রিকস পেতে ভিজিট করতে পারেন এই ওয়েবসাইটে

2 thoughts on "[2go] |!*~ জাভা 2go ইউজাররা এবার একসাথে ২ টা একাউন্ট চালান । কোনো রকম ঝামেলা ছাড়াই ~"

  1. অবুজ ছেলে Contributor says:
    bro kon app diya 2ta akoy app akkhana korso

Leave a Reply