আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। [you] কেমন আছেন ? আশা করি ভালই আছেন। অনেক দিন পর আজ পোস্ট শেয়ার করলাম। আলহামদুলিল্লাহ্‌। ★ কাজের কথায় আসি ★ আমরা সবাই মোটামোটি জানি যে বর্তমানে gmail হ্যাক করা একদম সহজ, তাই আমরা অনেকেই এখন yahoo মেইল খুলতে চাচ্ছি। কিন্তু দুঃখের বিষয় সাধারণত PC or Computer ছাড়া yahoo মেইলে একাউন্ট খুলা যায় না। কিন্তু আমি আছিনা চিন্তা কিসের আজ আপনাকে শিখাব কি ভাবে Nokia Java মোবাইল থেকে শুরু করে প্রীথিবীর যে কোনো মোবাইল দিয়ে yahoo মেইলে একাউন্ট খুলতে পারবেন।। * প্রথমত :

Click to Register

তারপর

এখান থেকে

Creat New Account ক্লিক করুন।
* এবার একটা পেজ আসছে…

এবার প্রথমে দেখুন ২ টা খালি ঘর পাশাপাশি, আপনি প্রথম খালি ঘরে আপিনার Fast Name এবং দুই নম্বর খালি ঘরে আপনার Last Name দিন। * এবার নিচের খালি ঘরে আপনি যেমন ইমেইল বানাতে চান এমন লেখুন। Exam. আমি ইমেইল বানাব [email protected] লক্ষ্য করুন খালি ঘরে পূর্বে থেকেই yahoo.com আছে এখন আপনি শুধ TrickpRiyo01দিন। * এবারের খালি ঘরে আপনার মন মত একটা পাসওয়ার্ড দিন। * এবার Country select করুন। তারপর আপনার নাম্বার দিন কিন্তু 0 বাদ দিয়ে দিবেন। Exam. 1783638929 * এবার দেখুন একসাথে তিনটা খালি ঘর। আপনি Fast খালি ঘরে আপনার জন্ম তারিখ দিবেন। Middle খালি ঘরে Mouth Select করুন। Last খালি ঘরে আপনার জন্ম সাল দিন। * Last এবার আপনি Male হলে Male select করুন আর Female হলে Female Select করুন। * এবার Create account ক্লিক করুন। এবার Confirme Code চাইলে আপনি যে মোবাইল নাম্বার দিয়ে ছিলেন ওই নাম্বারে চ্যেক করে দেখুন USA নাম্বার থেকে একটা কোড আসছে, এবার ওই কোড লিখে Submit করেন। এখন আপনার yahoo মেইল রেডি। ভুল হলে ক্ষমা পার্থী।

[end]

ভাইজান সময় পেলে এই সাইট টা থেকে ঘুরে আসবেন।,সব সময় নতুন নতুন টিপস পাবেন আর আপনি চাইলে আপনাকে ADMIN,মডেটর ,করব Please visit My Site: trickpriyo.tk

4 thoughts on "yahoo.com আইডি খুলতে চাচ্ছেন কিন্তু পারছেন না। এই দিকে আসেন ? সকল মোবাইল দিয়ে খুলতে পারবেন।"

  1. istiak mahmud istiak mahmud raiyan Author says:
    ভুয়া। স্প্যাম।


  2. mgrabbani mgrabbani Contributor says:
    ভূয়া পোষ্ট….block
  3. Hossain Hossain Contributor Post Creator says:
    try korun
  4. Hiron Hiron Contributor says:
    পালতু পোষ্ট

Leave a Reply