ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী প্রথমবারের মতো ঢাকায় আসছেন। নতুন ছবি ‘শিকারী’র জন্য তিনি ৭ই মার্চ ঢাকায় আসবেন। বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি নির্মাণ হচ্ছে।


বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি বলেন, ৭ই মার্চ শ্রাবন্তী ঢাকায় আসবেন। এটা তিনি আমাদের নিশ্চিত করেছেন। এসকে মুভিজের একটি দল এরই মধ্যে বাংলাদেশে এসেছে। শ্রাবন্তী এলেই আমরা রাজধানীর একটি অভিজাত হোটেলে এ ছবির শুভ মহরত ঘোষণা করব।

উল্লেখ্য, ‘শিকারী’ ছবিতে প্রথমবার শাকিব খান ও শ্রাবন্তী জুটিবদ্ধ হয়ে কাজ করবেন। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশ থেকে সীমান্ত এবং ওপার বাংলার পরিচালক জয়দেব। তবে ভিসা জটিলতার কারণে জয়দেব মহরতে উপস্থিত হতে পারবেন না বলে জানায় ঢাকার ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ।

‘শিকারী’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, লিলি চক্রবর্তী, রেবেকা পারভীন, আলেকজান্ডার বো, সুব্রত ও সব্যসাচী চক্রবর্তী। শ্রাবন্তী ওপার বাংলায় জনপ্রিয় নায়ক জিৎ, দেব ও সোহমের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন।

তার অভিনীত জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘চ্যাম্পিয়ন’, ‘অমানুষ’, ‘দুজনে’, ‘ওয়ান্টেড’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘দিওয়ানা’ ‘কানামাছি’, ‘মজনু’, ‘বিন্দাস’ ‘বুনোহাঁস’, ‘ইডিয়ট’ প্রভৃতি।
সৌজন্যেঃনিউপোস্টবিডি.কম

Leave a Reply