কেমন আছেন সবাই? আসাকরি ভালোই আছেন। আমি আজকে আপনাদের স্বাস্থ্য বিষয়ক একটি টিপস্ নিয়ে হাজির হয়েছি। যাদের শরীরে অতিরিক্ত মেদ এবং যরা এখন মেদমুক্ত করার চেষ্টয় আছেন তারা কিন্তু জানেন শরীরের মেদ বা চর্বি কমানো কতটা কঠিন ব্যাপার। বিশেষ করে পেট এবং পয়ের চর্বি কমানোর জন্য কঠিন পরিশ্রম এবং সঠিক ডায়েটে অনুসরণ করতে হয়। এটি অনেকের জন্য আবার সহজ হয়ে ওঠে না। প্রাকৃতিক ভাবে যদি আপনি শরীরের মেদ কমাতে চান তাহলে এমন একটি পন্থা আপনাকে অনুষরণ করতে হয়ে যা শরীরে জমে থাক মেদ গলিয়ে দিতে সক্ষম হবে। এখন আমি আপনাদের যে পন্থার কথা বলছি এটির সন্ধান দিয়েছে মেডিক্যাল অ্যাসোসিয়েশন অফ জর্জিয়। এই সংস্থাটি একটি গবেষণাপত্রে হদিশ দেওয়ার হয়েয়ে যে আপনি যদি এই পন্ধা অবলম্বন করেন তাহলে মাত্র ৮ ঘন্টায় চর্বি কমে যাবে। তাহলে বন্ধুগণ আসুন আর দেরি কেন নিচের থেকে এই পন্থা এক নজরে দেখি আর নিজেকে ফিট করি।

প্রথমে জেনে নেওয়া যাক, কী কী লাগবে এই মিশ্রণ তৈরি করতে—

১. এক চা-চামচ মধু

২. এক চা-চামচ ভিনিগার

৩. কিছু পার্সলে পাতা

৪. এক টুকরো দারচিনি

৫. একটি পাতিলেবুর রস।

আসুন এখন জেনে নেই কিভাবে এই কাজটি করতে হবে। আপনাকে প্রথমে পার্সলে পাতা আর দারচি বাটতে হবে। এরপর এর সঙ্গে উপরের উল্লেখিত সকল উপাদনগুলি একসাথে মিশিয়ে তৈরী করতে হবে। এপর কয়েক ঘন্টা রেখেদিন এই মিশ্রণটি। এরপর শুতে যাওয়ার আগে মিশ্রণটি খেয়ে শুয়ে পড়ুন। যদি আপনি ডিনার সেরে নিতে পারেন এই মিশ্রণটি সেবনের কয়েক ঘন্টা আগে তাহলে খুব ভালো হয়। আবার পরের দিন সকাল বেলা ঘুম থেকে ওঠার পরে টয়লেটে যাওয়ার প্রবল তাড়া অনুভব করতে হতে পারে। কিন্তু তাতে ভয় পাবেন না। কারণ এই মিশ্রণ পেট পরিষ্কারের ব্যাপারেও অত্যন্ত কার্যকর।

অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, আপনি নিজেও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। আপনার হাতের ফোনটি দিয়ে ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এবার ইনকাম হবেই।

3 thoughts on "মেদ নিয়ে ভাবার দিনশেষ ঘরোয়া উপায়ে মাত্র ৮ ঘন্টায় শরীরের মেদ কমিয়ে ফেলুন।"

  1. Sajid Sajid Contributor says:
    পার্সলে পাতা কি,কুথায় পাওয়া জায়


  2. SAJIB DH Sajib Contributor says:
    bai onek gola fb account kibabe khole plz janle reply koren
  3. FP Rana FP Rana Contributor says:
    এক চা-চামচ ভিনিগার
    আর কিছু পার্সলে পাতা কোথায় পাওয়া যাবে?

Leave a Reply