আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের মাঝে নিয়ে এসেছি একটি নতুন মুভির রিভিউ সাথে গুগোল ড্রাইভ লিংক। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

কিছু কথা

দোসরা আগষ্ট রিলিজ হওয়া ‘হবস অ্যান্ড শ’ মুভিটি কিছুদিনের মধ্যেই অনেক টাকা কামিয়েছে। অনেকের কাছেই এই মুভিটি জনপ্রিয়তা লাভ করেছে। এই মুভির ক্রিটিকও বেশ ভালো। আমিও অনেক রিভিউ থেকে জানতে পেরেছি এই মুভিটি অসম্ভব একশন যুক্ত খুব ভালো একটি মুভি ছিল। এই মুভিটির ব্লুরে ভার্শন এখনো বের হয়নি তাই আপনাদের এইচডি ক্যাম ভার্শন আপাতত দিয়ে দিচ্ছি। যারা দেখতে ইচ্ছুক তারা ডাউনলোড করে দেখতে পারেন।

Movie Info

Name: Fast & Furious Presents: Hobbs & Shaw

Genre: Action, Adventure

Size: Various

Runtime: 135 Min

Personal Rate: Not Yet Watched/10

IMDb Rating: 7.3/10 (19,123 Votes+Counting)

Rotten Tomato: 67% Fresh

Audience Score: 90%

Budget: $200 million

Box Office: $113.7 million (+Counting)

৯২% গুগল ব্যবহারকারীর এই সিনেমাটি ভাল লেগেছে।

IMDb Link

Movie

Hobbs and Shaw – 720p HDTC (Dual Audio) – Link 1

Hobbs and Shaw – 720p HDTC (Dual Audio) – Link 2

Hobbs and Shaw – 480p HDTC (Dual Audio) – Link 1

Hobbs and Shaw – 480p HDTC (Dual Audio) – Link 2

Subtitles

Bangla Subtitle

Subtitle Credit Goes To: SagorSrk

Movie Critics and Review

হলিউডের অ্যাকশন চলচ্চিত্রের তালিকায় শক্তিশালী অবস্থান করে নিয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সালের জন্য সিরিজটি যেন টাকা তৈরির যন্ত্র। প্রথম চারটি চলচ্চিত্রে স্ট্রিট রেসিংকে প্রাধান্য দেওয়া হলেও পঞ্চম কিস্তি থেকে এটি হয়ে পড়েছে পুরোদস্তুর অ্যাকশন সিরিজ। ভিন ডিজেল ও পল ওয়াকারের কাঁধে ভর করে চলা এই সিরিজে পরবর্তী সময়ে যোগ দেন ডোয়াইন জনসন। পল ওয়াকারের মৃত্যুর পর ভিন ডিজেলই ছিলেন সিরিজটির প্রধান চরিত্র। তবে এবার ভিন ডিজেলকে ছাড়াই পর্দায় আসছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। ডোয়াইন জনসন ও জেসন স্টেথামকে ছাড়াই মুক্তি পাচ্ছে সিরিজটির প্রথম স্পিন অফ ‘হবস অ্যান্ড শ’।

সিরিজটির সপ্তম কিস্তিতে প্রথমবারের মতো খল চরিত্র ডেকার্ড শ হিসেবে আবির্ভূত হন স্টেথাম। তখন থেকেই ডোয়াইন জনসনের চরিত্র লুক হবসের সঙ্গে তাঁর অম্লমধুর সম্পর্ক। তবে এবার তাঁদের ব্যক্তিগত দ্বৈরথকে দূরে সরিয়ে রেখে লড়াইয়ে নামতে হয় এক ভয়ংকর যোদ্ধার বিরুদ্ধে, যিনি শরীরে জিনের রূপান্তরের মাধ্যমে নিজেকে অসম্ভব শক্তিশালী করে তুলেছেন। মানবজাতিকে ধ্বংসের উদ্দেশ্যে কাজ করে যাওয়া এই অতিমানবকে ঠেকাতে হবস ও শর যুদ্ধে শামিল হন শর বোন। চলচ্চিত্রটিতে ডোয়াইন জনসন ও জেসন স্টেথামের পাশাপাশি খলচরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা ইদ্রিস এলবাকে। এ ছাড়া শর বোন হ্যাটি শ হিসেবে আছেন ভেনেসা কিরবি।

‘হবস অ্যান্ড শ’ চলচ্চিত্রটির ভাবনার পেছনে সিরিজটির দুই প্রধান তারকা ভিন ডিজেল ও ডোয়াইন জনসনের কুখ্যাত ঝগড়ার ভূমিকা অনেক বেশি। অষ্টম কিস্তির চিত্রায়ণের সময়ই হলিউডপাড়ায় গুজব রটে দজনের ঝগড়ার। এটি আরো সামনে আসে যখন ভিন ডিজেল চলচ্চিত্রটি থেকে ডোয়াইন জনসনের কিছু দৃশ্য বাদ দিতে বাধ্য করেন। তখন প্রযোজনা প্রতিষ্ঠান সিরিজটির নবম কিস্তির মুক্তি এক বছর পিছিয়ে দিয়ে ডোয়াইন জনসনকে নিয়ে নতুন চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেয়। তবে এই ঝগড়ার ব্যাপারটিকে গুজব বলেই উড়িয়ে দেন ডোয়াইন জনসন—‘আমাদের মধ্যে দ্বৈরথ ছিল না, ছিল কিছু বিষয়ে অমিল। তাই আপাতত একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি। তবে সামনে ফের একসঙ্গে কাজ করতে পারলে খুশিই হব।’ দর্শকরা অবশ্য আগেই ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজে ডোয়াইন জনসনের শেষ দেখে ফেলেছে। তবে খোদ জনসন কিন্তু বলেছেন—নবম নয়, দশম কিস্তিতে তাঁকে দেখা যেতেও পারে।

এই ছবিতে জনসন নন, অন্যতম আকর্ষণ ইদ্রিস এলবা। ট্রেলারে তাঁর ভয়ংকরদর্শী রূপ প্রশংসা কুড়িয়েছে ইতিমধ্যেই। চরিত্রটিকে পুরোপুরি নিজের মতো করে গড়ে নিয়েছেন তিনি। কখনো কখনো তো সংলাপও বদলে দিয়েছেন। চিত্রনাট্যে একবার তাঁকে ‘কৃষ্ণাঙ্গ জেমস বন্ড’ হিসেবে উল্লেখ করা হলে তিনি নাম পরিবর্তন করে ‘কৃষ্ণাঙ্গ সুপারম্যান’ করতে বাধ্য করেন পরিচালককে।

এই চলচ্চিত্রের মাধ্যমে ডোয়াইন জনসনের পর আরেক রেসলারকে দেখা যাবে এই সিরিজে। ‘হবস অ্যান্ড শ’ চলচ্চিত্রে লুক শর চাচাতো ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন রোমান রেইনস। সিরিজের সঙ্গে রেসলারদের সম্পর্ক এখানেই শেষ নয়। নবম কিস্তিতে আসছেন আরেক বিখ্যাত রেসলার জন সিনা।

★সূত্র: কালের কন্ঠ

Wiki Review

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস উপস্থাপনা: হবস অ্যান্ড শ (হবস ও শ নামে পরিচিত) হ’ল একটি আমেরিকান অ্যাকশন চলচ্চিত্র যা ডেভিড লিচ দ্বারা পরিচালিত এবং ক্রিস মরগান এবং ড্রিউ পিয়ার্স দ্বারা রচিত, মরগানের একটি গল্প থেকে। এটি মূল নবম কিস্তি এবং মূল সিরিজে উপস্থাপিত চরিত্র লূক হবস এবং ডেকার্ড শ-এর চারদিকে কেন্দ্রিক দ্য ফাস্ট এবং ফিউরিয়াস ফ্র্যাঞ্চাইজির একটি স্পিন অফ। ডবনে জনসন এবং জেসন স্ট্যাথাম যথাক্রমে হবস এবং শ চরিত্রে অভিনয় করেছেন, এই চলচ্চিত্রটি সম্ভাব্য মিত্রদের অনুসরণ করেছে যারা একটি মারাত্মক ভাইরাস দ্বারা বিশ্বকে হুমকি দিচ্ছে যে আরও বড় হুমকির বিরুদ্ধে লড়াই করতে বাধ্য হয়। সহ-অভিনেতা ইদ্রিস এলবা, ভেনেসা কার্বি, এবং হেলেন মিরেন।

Screen Shots

পরিশেষে

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ

10 thoughts on "Fast & Furious Presents: Hobbs & Shaw মুভি রিভিউ | গুগল ড্রাইভ লিংক"

  1. krw.mmkkjahed Subscriber says:
    মুভিটি কোন ভাষায় আছে…..?
    1. Emon Author Post Creator says:
      ইংলিশ এবং হিন্দি।
  2. Masum Ahmad Kafil Contributor says:
    ব্লু-রে অথবা ওয়েব-ডিএল কবে আসবে বলতে পারেন?
    আর আপনার কাছ থেকে “মেন ইন ব্লাক” মুভির রিভিউ আশা করছি।
    1. Emon Author Post Creator says:
      ওয়েব ডিয়েল আসতে পারে ১৮ থেকে ২০ দিন পর, তারপরেই ব্লুরে ভার্শন আসবে আশা করি। আর মেন ইন ব্ল্যাক এর ব্লুরে ভার্শন আসলে অবশ্যই রিভিউ দেবো।
      Thanks for supporting!
  3. Ibrahim Contributor says:
    Review valo silo. Voice ki clear hobe naki sudhu echo dibe
    1. Emon Author Post Creator says:
      Echo hobena. But hall print audio.
    2. Ibrahim Contributor says:
      Doesn’t matter. Echo na holei holo
    3. Emon Author Post Creator says:
      Tahole dekhtei paren. Tobe ami blu-rey er opekkhay.
      Thanks for supporting!
    4. Ibrahim Contributor says:
      Amio. But John wick chapter 3 asle janaben. Clean print
    5. Emon Author Post Creator says:
      Obossoi.

Leave a Reply