সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন।আজ আমরা হস্থমৈথুন সম্পর্কে আলোচনা করবো।অনেকে রয়েছেন যারা অনেক চেষ্টা করেও হস্থমৈথুন বন্ধ করতে পারছেন না তাদের জন্য এই পোস্ট।

তার আগে বলে নি আপনি যদি হস্থমৈথুন বন্ধ সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান এবং বৈজ্ঞানিক পদ্ধতি বিভিন্ন চ্যালেন্জ গ্রহনের মাধ্যমে কার্যকরী ফলাফল পেতে চান এবং বিভিন্ন জনের অভিজ্ঞতা জানতে চান এবং নিজের অভিজ্ঞতা শেয়ার করতে চান তাহলে এই ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন

NO MORE হস্তমৈথুন

যাইহোক আমরা আজকে চ্যালেন্জ পদ্ধতি নিয়ে আলোচনা করবো।

 চ্যালেন্জ গ্রহনঃ

এই পদ্ধতিতে আপনি বিভিন্ন টার্গেট সেট করবেন।এবং সেই টার্গেট পূরন হলে আপনি নিজেকে নিজে একটি উপাধি প্রদান করবেন।ধরুন আমি আজকে থেকে একটি টার্গেট সেট করলাম যে আমি আগামী ৩০ দিন আর হস্থমৈথুন করবোনা।আমি যদি সফলভাবে ৩০ দিন হস্থমৈথুন ছাড়া থাকতে পারি আমি নিজেকে নিজে একটি উপাধি প্রদান করবো যেমনঃ ব্রোন্জ উপাধি। এভাবে ৬ মাস হস্তমৈথুন বন্ধ করতে পারলে সিলবার উপাধি,১ বছর হস্থমৈথুন বন্ধ করতে পারলে গোল্ডেন উপাধি।এভাবে আপনি টার্গেট সেট করে বিভিন্ন চ্যালেন্জ তৈরি করতে পারেন।এবং প্রতিটি চ্যালেন্জ শেষ করার পর নিজেকে আপনি একটি উপাধি প্রদান করবেন।এটি খুবই কার্যকরী একটি পদ্ধতি।

এছাড়া আরো কিছু বিষয় আপনি মেনে চলতে পারেনঃ

১) আপনাকে খুজে বের করতে হবে আপনি সবসময় কোন সময়টাতে বেশি হস্থমৈথুন করেন।আপনার হস্থমৈথুনের সময়টাতে এমন একটি অন্য কাজ খুজে বের করুন যেটা আপনাকে করতেই হবে।

২)ঘরে কখনো একা থাকা যাবে না।ঘরে কেউ না থাকলে আপনিও তখন ঘর থেকে বের হয়ে যাবেন।

৩)মোবাইল কিংবা কম্পিউটার থেকে সকল পর্ন ভিডিও ডিলেট করে দিন।যদি সম্ভব হয় কিছুদিনের জন্য স্মার্ট ফোন ব্যবহার বন্ধ করে দিন।

৪)বন্ধুবান্ধব এবং আত্নীয় স্বজনের সাথে বেশি সময় কাটান।একা থাকার অভ্যাস ত্যাগ করুন।

উপরোক্ত পদ্ধতি মেনে চলার মাধ্যমে আপনি হস্থমৈথুন থেকে মুক্তি পেতে পারেন।ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।ট্রিকবিডির সাথেই থাকুন।

 

14 thoughts on "হস্থমৈথুন বন্ধের কার্যকরী একটি পদ্ধতি !"

  1. lisan321 lisan321 Contributor says:
    osasharon hoice vai tnx for share


  2. Shah Limon limonshah Contributor says:
    ভাই আপনি কোন উপাধি অর্জন করছেন?
  3. MOHAMMAD KAWSAR Mdkawsar Contributor says:
    মাস্টারবেশন বন্ধ করার উপায় বলুন
  4. MOHAMMAD KAWSAR Mdkawsar Contributor says:
    মাস্টারবেশন বন্ধ করার উপায় বলুন
  5. tanvirtheboss Subscriber says:
    হস্তমৈথুন বন্ধ করলে স্বপ্নদোষ হয় । ঐটা আরেক জালা। প্রতি সপ্তাহে একবার হস্তমৈথুন করা ক্ষতিকর নয় ।


  6. Emon Contributor says:
    আপনি এসব পদ্ধতিতে Masturbation off করতে পারছেন কি? মুসলিম ভাইয়েরা ৫ ওয়াক্ত নামাজ পড়ুন….. তাহলেই আর এসব চিন্তা আসবে না l কারণ সরির নাপাক থাকলে নামাজ হয় না l এসব চিন্তা Maximum time রাতে আসে l আপনি ফজরের নামাজের যদি চিন্তা করেন তাহলেই ইনশাল্লাহ আপনি এই ছিন্তা থেকে মুক্তি পাবেন l
    1. Robiul Rifat Robiul Rifat Author says:
      সহমত😊

Leave a Reply