ঈদের দিন

বিটিভি

আনন্দমেলা [রাত ১০টার সংবাদের পর] : উপস্থাপনা আনজাম মাসুদ।

চ্যানেল আই

পূরবী ঈদ আনন্দ [সকাল ১০টা ৪০ মিনিট] : উপস্থাপনা ও পরিচালনা কেকা চৌধুরী।

ভালোবাসার বাংলাদেশ-পর্ব ১ [রাত ১২টা] : উপস্থাপনা জিল্লুর রহমান। অংশগ্রহণে রাজনীতিবিদ ও বিশিষ্টজন। তাঁরা শোনাবেন গান, আবৃত্তিসহ অনেক কিছু।

চ্যানেল নাইন

হ-য-ব-র-ল [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, বিকেল ৫টা] : বিনোদনমূলক ম্যাগাজিনটি পরিচালনা করেছেন শাহিন মৃধা ও মাহফুজুল হক।

ঈদের দ্বিতীয় দিন

চ্যানেল আই

কৃষকের ঈদ আনন্দ [বিকেল ৪টা ৩০ মিনিট] : গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনা শাইখ সিরাজ। প্রথমবারের মতো ধারণ করা হলো দেশের বাইরে। পূর্ব আফ্রিকার নাতিশীতোষ্ণ জলবায়ুর দেশ উগান্ডার কৃষক-কৃষাণীরা অংশ নিয়েছেন কয়েকটি মজার প্রতিযোগিতায়। চলমান বিশ্ব বাস্তবতায় কৃষি ও পুষ্টির বর্তমান পরিস্থিতিকে গুরুত্ব দিয়ে উগান্ডার দক্ষিণ-পশ্চিমাঞ্চলে এম বারারা জেলার কাবোহে নামক এলাকার একটি মাঠে হয় ওই আয়োজন। আরেকটি অংশের আয়োজন হয়েছে ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুরাইন মাঠে। সেখানে আয়োজন করা হয় কৃষকদের নিয়ে কয়েকটি খেলার।

ভালোবাসার বাংলাদেশ-পর্ব ২ [রাত ১২টা] : উপস্থাপনা জিল্লুর রহমান। অংশগ্রহণে রাজনীতিবিদ ও বিশিষ্টজন।

এটিএন বাংলা

পাঁচফোড়ন [রাত ৮টা ৫০ মিনিট] : পরিচালনা সানজিদা হানিফ। নির্মাণে ফাগুন অডিও ভিশন। রবীন্দ্রসংগীতের তালে অপি করিমের নাচ, গেয়েছেন চঞ্চল চৌধুরী ও কনা।

বৈশাখী টেলিভিশন

দ্বারা দিয়া কর্তৃক [সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট] : গ্রন্থনা ও উপস্থাপনা আহসান কবির। অংশগ্রহণে বাপ্পা মজুমদার, কনা, নকুল কুমার বিশ্বাস ও মীরাক্কেলের বাংলাদেশি কয়েকজন প্রতিযোগী। অনুষ্ঠানের এবারের বিষয় ভুল।

Leave a Reply