আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম সুসান্ত সিং রাজপুত অভিনীত তার নতুন ব্লোকবাস্টার হিট মুভি Chhichhoreএর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…



শুরুতেই মুভিটির প্লটঃ

এই মুভিটি অনিরুদ্ধ এবং তার কিশোর পুত্র রাঘব নামে এক তালাকপ্রাপ্ত মধ্যবয়স্ক ব্যক্তির চারদিককে ঘিরে।
উচ্চাভিলাষী প্রকৌশলী রাঘব ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজিতে (আইআইটি) ভর্তির আশায় তাঁর ফলাফলের অপেক্ষায় রয়েছেন। ফলাফল ঘোষণার আগের দিন অনিরুদ্ধ রাঘবকে উপহার দেয় এক বোতল শ্যাম্পেন, কারন তাকে প্রতিশ্রুতি দিয়া হয়েছিল যে তারা তার সাফল্য একসাথে উদযাপন করবে। বাট তারা একথা জানতো না যে রাঘব তীব্র চাপের মধ্যে রয়েছে। পরের দিন রাঘব জানতে পারেন যে তিনি সত্যই তার পরীক্ষায় ব্যর্থ হয়েছেন এবং “হেরে গেছেন” বলে ভয় পেয়ে তিনি বারান্দায় ঝাঁপিয়ে পড়েছিলেন।
অনিরুদ্ধ হাসপাতালে ছুটে যায় যেখানে তিনি রাঘবের মা প্রাক্তন স্ত্রী মায়াকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন। চিকিৎসক মায়া এবং অনিরুদ্ধকে জানিয়ে দেন যে রাঘবের অবস্থা খারাপ হচ্ছে কারণ রাঘবের বেঁচে থাকার ইচ্ছা নেই। মরিয়া, অনিরুদ্ধ তার কলেজের গল্পগুলি বর্ণনা করতে শুরু করে। যদিও রাঘব তাদের প্রতিক্রিয়া জানায় সেগুলি সত্য কিনা তা নিয়ে সন্দেহ করেন তিনি।

অনিরুদ্ধ হাসপাতালে ছুটে যায় যেখানে তিনি রাঘবের মা প্রাক্তন স্ত্রী মায়াকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন। চিকিত্সক মায়া এবং অনিরুদ্ধকে জানিয়ে দেন যে রাঘবের অবস্থা খারাপ হচ্ছে কারণ রাঘবের বেঁচে থাকার ইচ্ছা নেই। মরিয়া, অনিরুদ্ধ তার কলেজের গল্পগুলি বর্ণনা করতে শুরু করে। যদিও রাঘব তাদের প্রতিক্রিয়া জানায় সেগুলি সত্য কিনা তা নিয়ে সন্দেহ করেন তিনি।

রাঘবকে রাজি করানোর জন্য অনিরুদ্ধ তার সমস্ত পুরানো বন্ধুকে রাঘবের সাথে দেখা করার জন্য আমন্ত্রণ জানায়। একসাথে তারা তাদের গল্প শুরু করে। কলেজের প্রথম দিন অনিরুদ্ধ জানতে পারেন যে তাকে এইচ 4 হোস্টেলে বরাদ্দ দেওয়া হয়েছে যা “ক্ষতিগ্রস্থ “দের আবাসনের জন্য কুখ্যাত। নামটি শত্রুদের দেওয়া হয়েছিল কারণ তারা বার্ষিক স্পোর্টস জেনারেল চ্যাম্পিয়নশিপে (জিসি) খারাপ অভিনয় করে। একজন অসন্তুষ্ট অনিরুদ্ধ তার হোস্টেলের আবাসন পরিবর্তন করার জন্য আবেদন করেছিলেন যদিও কেরানি তাকে জানায় যে তার আবেদন বিবেচনা করতে সময় নিতে পারে। এরই মধ্যে, অনিরুদ্ধ “সেক্সা”, একটি হাইপারসেক্সুয়াল সিনিয়র, “এসিড” এর সাথে বন্ধুত্ব করেছিলেন, তার স্বল্প-স্বভাবের প্রকৃতির জন্য বিখ্যাত আরেক সিনিয়র, ডেরেক, কলেজের সেরা অ্যাথলিটদের মধ্যে একজন, “মমি”, একজন অসুস্থ মায়ের ছেলে এবং “বেওদা”, অ্যালকোহল প্রাপ্ত বয়স্ক ছাত্র।

পরের দুই মাস ধরে অনিরুদ্ধ তার সহপাঠীদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব তৈরি হয়। অনিরুদ্ধও তার ভবিষ্যতের স্ত্রী…….. অনিরুদ্ধ এবং তার বন্ধুরা রাঘবকে বলেছিলেন যে প্রতিযোগিতা হারানো সত্ত্বেও এইচ 4 হোস্টেলাইটদের আর কখনও “পরাজয়কারী” বলা হয়নি কারণ তারা হারার ভয়ে প্রতিযোগিতায় ঝুঁকির পরিবর্তে জয়ের চেষ্টা করেছিল। এক বছর পরে পুরোপুরি সুস্থ হয়ে উঠা রাঘব তাঁর কলেজের প্রথম দিনটিতে উপস্থিত হয়ে দর্শকদের অনুরোধ করে তাঁর কলেজের নাম কী বা তিনি সন্তুষ্ট থাকায় তাঁর পদমর্যাদা কী তা জিজ্ঞাসা করবেন না।




মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ ছিছোরে
  • ডিরেক্টরঃ নিতেশ তিওয়ারি
  • প্রডিওসারঃ সাজিদ নাদিদওয়ালা
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ নিতেশ তিওয়ারি এবং পিউশ
  • মিউজিকঃ প্রীতম
  • কাষ্টিংঃ রাজপুত, শ্রদ্ধা কাপুর, বারুন শার্মা, তাহির, নাবিন, তুষার আরো অনেকে
  • ভাষাঃ হিন্দি
  • বাজেটঃ ৫০ কোটি রুপি
  • আয়ঃ ২১২.৬৭ কোটি রুপি+
  • রিলিজঃ ৬ সেপ্টেম্বর ২০১৯

মুভির কিছু স্কিনশর্ট






তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর মুভিটি সত্যি বলতে অনেক ভালো একটি। আর তাছাড়া মুভি ডাউনলোডের জন্য গুগল ড্রাইবের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [720p / 720MB]
ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 462MB]
মুভি রিবিউ সোর্সঃ Chhichhore Movie DOWNLOAD | HEVC 310MB | FULL REVIEW

  • যেহেতু গুগল ড্রাইবের লিংক সেহেতু ডাউনলোড লিংকটা পরবর্তিতে কাজ না করে তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান অথবা নিচের লিংকে গিয়ে সরাসরি সেখান আপডেট লিংকটি থেকে ডাউনলোড করে নিবেন

 সকল আপডেটেড লিংকঃ Updated Download Links


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now



6 thoughts on "[Chhichhore] ডাউনলোড করে নিন সুসান্ত সিং রাজপুতের ২০১৯ সালের নতুন ব্লোকবাস্টার হিট কমেডি মুভি Chhichhore | Chhichhore Full Movie Download"

  1. Prince Nayan Contributor says:
    Vai ami trickbd te ekta post kore si
    Sei post ti pending e ase kibabe publish korbo
    1. MD Shakib Hasan Contributor says:
      Trainer হতে হবে আগে
    2. Prince Nayan Contributor says:
      Trainer hote ki kora lagbe
  2. MD Kaiom Subscriber says:
    Voda movie,parle bangla new movie dekha,altu faltu movie dekhas na

Leave a Reply