আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম আয়ুষ্মান খুরানা অভিনীত ২০১৯ সালের তার নতুন ব্লোকবাস্টার হিট মুভি Balaএর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…



শুরুতেই মুভিটির প্লটঃ

ছবিটি কানপুর থেকে শুরু হয়। 10 বছর বয়সী শিক্ষার্থীরা একটি বাল্ডিং শিক্ষককে ক্যারিকেচার এবং টিজ করে। বাল্মুকুন্ড “বালা” শুক্লা এই টিজিংয়ে নেতৃত্ব দিয়েছেন। তিনি হলেন নকল এবং জনপ্রিয় এবং সু-কোফড এবং মেয়েদের পছন্দ। তাঁর অনুরাগের বিষয়টি হ’ল ফর্সা এবং সুন্দর শ্রুতি…..(স্কিপ)

.

বালা স্টাডিয়াস এবং ডার্ক-জটিল রঙের লতিকার কাছ থেকে নোটগুলি ধার করে সেগুলি শ্রুতের কাছে ছেড়ে দেয় (তাঁর নিজের হিসাবে)। লতিকা তাকে ডেকে এলে বালাকে অন্ধকার বর্ণের বলে মারধর করে। বর্ণনাকারী বর্ণনা করেন যে কীভাবে সমাজ, বিশেষত বৈবাহিক প্রক্রিয়াতে অন্যান্য সাফল্যের তুলনায় সৌন্দর্য এবং ন্যায্য ত্বকের মূল্য দেয়। বছরগুলি পরে, বালা হ’ল দেরী কুড়িটির একজন সহকর্মী যিনি ফেয়ারনেস ক্রিম বিক্রয়কর্মী এবং দেরী-রাত নাইটক্লাবের নকল / কর্মি হিসাবে জীবিকা নির্বাহ করেন। বালা তার টাক হয়ে যাওয়া নিয়ে ক্লান্ত হয়ে পড়ে। তিনি সব ধরণের ক্রিম, তেল এবং রহস্যবাদী এমনকি চুলচেরা ডাক্তার চেষ্টা করেন, কিন্তু কিছুই কার্যকর হয় না। একদিন ক্রোধে বালা তার মধ্যবয়সী, টাক, যিনি একবার বিখ্যাত ক্রিকেট খেলোয়াড় পিতা: পিতার বাল্ডিং জিন ছেলের সম্ভাবনাকে মেরে ফেলেছিল at কিছু দিন পরে তার বাবা তাকে একটি উইগ দিয়ে উপস্থাপন করলেন এবং তাকে সান্ত্বনা দিয়েছেন এবং ব্যাখ্যা করেছেন যে টাক পড়ে বাহ্যিক বৈশিষ্ট্য এবং এটির সাফল্য এবং সম্ভাবনার সাথে কিছু করার দরকার নেই। বালা উইগকে ডান্স করে এবং নতুন কাজের সাথে তার কাজটি (এবং তার নাইটক্লাব গিগ) পুনরায় শুরু করে। যথাযথভাবে বালা একটি সুন্দর (এবং ফর্সা!) মডেল, পরীর সাথে দেখা করে এবং তার অনুকরণ এবং তাঁর গানের সাথে তাকে আদালত দেয়। তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়…..(স্কিপ)

.

বিয়ের কিছু দিন আগে, বালাকে বিবেকের দ্বারা জর্জরিত করা হয়েছে এবং তার টাক পড়ার বিষয়টি প্রকাশ করে একটি পাঠ্য পাঠিয়েছেন। তাঁর অজানা এই লেখাটি দুর্ঘটনাক্রমে অন্য কারও কাছে যায় এবং পরী এটি দেখতে পায় না। বালা ধরে নিয়েছে যে সে তার টাক পড়েছে এবং তারা বিবাহ করেছে।…..(স্কিপ)

.

লতিকার ঝামেলার মধ্যে তার ভাগ রয়েছে। অনেক ছেলে এবং পরিবার তাকে দেখতে আসে তবে তার ত্বকের অন্ধকারের কারণে তাকে প্রত্যাখ্যান করে। এই সম্ভাব্য অভিযুক্তদের মধ্যে একজন অস্ট্রেলিয় স্থিত রোহান যিনি আসলে লতিকার পছন্দ করতে শুরু করেছিলেন তবে তাঁর মা লতিকার বর্ণা এবং লতিকার ঝড়ের কথা উল্লেখ করলে সভাটি ফুরিয়ে যায়। বালার বিয়ের পরের দিন থেকেই এই দ্বন্দ্বের সূত্রপাত ঘটে, যেমন কয়েকদিন আগে রোহান লতিকার সাথে দেখা করতে বলেছিল। তিনি তার মায়ের আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন এবং লতিকার প্রতি তার প্রকৃত অনুভূতি প্রকাশ করেছিলেন। তিনি প্রতিদান দিয়েছিলেন। রোহান স্বীকার করেন যে ল্যাটিকার ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর প্রাথমিক আগ্রহের সূত্রপাত হয়েছিল। লতিকা জানিয়েছেন, তিনি ইনস্টাগ্রামে ছিলেন না। দেখা যাচ্ছে যে লালাখার ফর্সা-ব্রাশযুক্ত ছবি দিয়ে বালা তার খালার জন্য প্রোফাইল তৈরি করেছিল। বালার উদ্দেশ্যগুলি ভাল ছিল: সম্ভবত প্রোফাইলটি স্যুটগুলিকে আকর্ষণ করবে এবং সম্ভবত এটি দেখিয়েছিল যে বালা কীভাবে লতিকাকে দেখেছিল, তবে লতিকা পুরো বিষয়টি নিয়ে রেগে গিয়েছিল। লতিকা তার বিয়ের পরের দিন বালার বাড়িতে ঝড় তুলে তাকে ডাকছিল। বালা তার টাক নিয়ে লজ্জায় ছিলো অনেক তবে লটিকার নিজের চেহারা সম্পর্কে তেমন কোনও অনুভূতি নেই। তিনি তাকে তার জীবনে আর হস্তক্ষেপ না করার জন্য সতর্ক করেছেন।…..(স্কিপ)
.
তিনি জানতেন যে তিনি নিম্ন-গড়ের ছাত্র এবং এভাবে অন্য কোনও প্রকৃত পেশায় প্রবেশ করতে পারেননি। তার চেহারা তার কাছে যা আছে তা: সে তার সারাজীবন যে মনোযোগ আকর্ষণ করেছিল এবং এগুলি তার মডেল হিসাবে তার জীবিকা নির্বাহের উত্স। তিনি স্বীকার করেন যে স্বামী বাছাইয়ের জন্য তাঁর একমাত্র মানদণ্ডটি ছিল তার ভাল চেহারা; তিনি আরও স্বীকার করেছেন যে অন্যান্য মেয়েদের অন্যান্য অপ্রয়োজনীয় মানদণ্ড থাকতে পারে (শিক্ষা, মান ইত্যাদি) তবে তার যা কিছু রয়েছে তা এটি।
.
লাতিকা বালার কাছে ক্ষোভ প্রকাশ করেছেন কারণ তার বিস্ফোরণে তার বিয়ে ভেঙে যায়। যুক্তি যেমন শোনা যায় তেমনি বালা কার্যপ্রণালীকে বাধাগ্রস্থ করে এবং সরিয়ে নিয়ে যায় যে বিবাহকে বাতিল করতে চাইলে পরীর তার অধিকার রয়েছে। বিচারক তাই আদেশ করেন। বাইরের আদালতের বাইরে লতিকা রাগ করে বলার মুখোমুখি হন: তিনি মামলাটি ফিরিয়ে দিতে পারতেন। বালা বুঝতে পারে যে লতিকা সম্ভবত তাঁর জন্য নিখুঁত অংশীদার। তিনি তাকে প্রস্তাব দেওয়ার জন্য ছুটে যান তবে তিনি যখন হাঁটেন তখন দেখেন রোহান এবং তার পরিবার বিবাহ চূড়ান্ত করতে এসেছেন। সে যাইহোক প্রপোজ করে তবে লতিকা তাকে আস্তে আস্তে নামিয়ে দেয়; তিনি আসলে রোহানকে পছন্দ করেন। বালা হতাশ, তবে লতিকার সাথে তাঁর বন্ধুত্ব পুনরায় শুরু করতে সক্ষম। চলচ্চিত্রটি বালার সাথে শেষ হয়েছে, এখন তার টাক দিয়ে শান্তিতে, ত্বক-গভীর সৌন্দর্য এবং জীবনের অর্থ সম্পর্কে একটি নতুন কৌতুক রুটিন করছে।





মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ বালা / Bala
  • ডিরেক্টরঃ অমর কাউশিক
  • প্রডিওসারঃ দিনেশ ভিজান
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ নিরেন ভাট্ট
  • মিউজিকঃ বি-পার্ক, সাচিন-জিগার, জানি
  • কাষ্টিংঃ আয়ুষ্মান খুরানা, ভুমি পেডনাকার, ইয়ামি গৌতম
  • ভাষাঃ হিন্দি
  • বাজেটঃ ২৫ কোটি রুপি
  • আয়ঃ ৭৬.৬১ কোটি রুপি+
  • রিলিজঃ ৭ নভেম্বর ২০১৯

মুভির কিছু স্কিনশর্ট





তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর মুভিটি সত্যি বলতে অনেক ভালো একটি। আর তাছাড়া মুভি ডাউনলোডের জন্য গুগল ড্রাইবের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [720p / 715MB]
ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 413MB]
মুভি রিবিউ সোর্সঃ Bala (2019) Movie DOWNLOAD | HEVC 250MB | FULL REVIEW

  • যেহেতু এটা ড্রাইবে আপলোড করা সেহেতু ডাউনলোড লিংকটা পরবর্তিতে কাজ না করে যদি তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান অথবা নিচের লিংকে গিয়ে সরাসরি সেখান আপডেট লিংকটি থেকে ডাউনলোড করে নিন।

 সকল আপডেটেড লিংকঃ Updated Download Links


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now



8 thoughts on "[Bala] ডাউনলোড করে নিন আয়ুষ্মান খুরানার ২০১৯ সালের নতুন ব্লোকবাস্টার মুভি Bala 🔥 | Bala (2019) Movie Review"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Author says:
    👍👍


  2. Morshed Morshed Author says:
    hd link is not working anymore . please try to fix it .
    1. Mehedi Hasan Ariyan Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      Link Updated.
  3. Ashraful Ashraful Author says:
    Dream Girl HD print কি বেরিয়েছে?
    বেরিয়ে থাকলে একটা পোস্ট করেন।
    অথবা লিঙ্ক দেন।
    1. Mehedi Hasan Ariyan Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      ase. post e link update kora hyse to kal e. so oi khane 480 p er link ase oita theke download koren.

Leave a Reply