আসসালামু আলাইকুম ট্রিক বিডিতে সবাইকে স্বাগতম। আমি অভি আছি আপনাদের সাথে বহুদিন পরে শুরু করছি নতুন কিছু। অনেক সময় লিখার মধ্যে টাইপিং মিসটেক হয়ে যাই অনুগ্রহপূর্বক ধরিয়ে দিবেন ঠিক করে নেয়ার চেষ্টা করব। তো দেরি না করে শুরু করি!

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের যাত্রা শুরু হয় ২০১৮ বা ১৯ সালের মাঝামাঝি সময়। জনপ্রিয়তার দিক দিয়ে বিকাশের পরেই নগদের অবস্থান। নগদ হাজারে 15 টাকা ক্যাশ আউট চার্জ এর জন্য সকল প্রকার জনগণের কাছে বেশ পরিচিত। যেহেতু এটি ডাক বিভাগের একটি প্রোডাক্ট সুতরাং এটাতে রেমিটেন্স, এবং সরকারি বিভিন্ন ভাতা প্রদান করার জন্য সাধারণ মানুষের কাছে ব্যাপকভাবে সুপরিচিত।

নগদ তার গ্রাহকের জন্য প্রায় সময় নিত্য নতুন বিভিন্ন অফার প্রদান করে থাকে। বরাবরের মতো নগদ তার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের সহযোগিতায় নিয়ে এসেছে নতুন একটি অফার। নগদ থেকে গ্রামীণফোন নাম্বারে প্রতি ঘন্টায় ৫০ টাকা রিচার্জ করলে প্রতি ঘণ্টায় ৩০০ জন পাবেন ৪৯ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ।


রিচার্জ করতে হবে দুপুর বারোটা থেকে দুপুর তিনটা এর মধ্যে। এই ক্যাম্পেইনের শর্তাবলী পূরণ করে একাধিকবার অংশগ্রহন করতে পারবেন গ্রাহক তবে দিনে একবার এবং পুরো ক্যাম্পেইন চলাকালীন মোট পাঁচ(০৫) বার এই ক্যাশব্যাকটি পেতে পারেন গ্রাহক।

তবে পুরো ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ রিচার্জ করে স্মার্ট ফোন জিতে নিতে পারেন গ্রাহক। তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। Trickbd এর সাথেই থাকুন।

4 thoughts on "গ্রামীণফোন নাম্বারে নগদ থেকে পঞ্চাশ টাকা রিচার্জ করে পেয়ে যান ৪৯ টাকা ক্যাশব্যাক!! জেনে নিন বিস্তারিত"

  1. Iqramul Contributor says:
    Bkash a send money free. Ar nagad a 5tk lage.
    1. Delowarr87 Contributor says:
      apps theke send money free
    2. S A Suvo Sheikh Contributor says:
      Kothata ulto hobe
    3. ᏝᎥᏦᏂᎧᏁ Author says:
      কই থেকে আসলেন ভাই ?
      বিকাশ এই send money তে চার্জ লাগে নগদ এ ফ্রী।

Leave a Reply