Hello everybody,

 

কেমন আছেন সবাই? Trickbd তে আজকের এই পোস্টে আমি কথা বলব Marvel Studios এর Multiverse এর concept নিয়ে নির্মিত সিরিজ WHAT IF… এর সিজন ২ এর বিস্তারিত। তো চলুন পোস্টটি শুরু করা যাক।

WHAT IF… আসলে কি?

এই সিরিজটি মূলত Marvel Studios এর মূল ধারার একটি ভিন্ন রূপ। অর্থাৎ, যদি ওই event গুলো অন্য জায়গায়, অন্য রিয়ালিটিতে সংঘটিত হতো তাহলে সেটা কেমন হতো এই নিয়েই মূলত এই সিরিজটি সাজানো হয়েছে। এখানে আমরা একজন গাইড কে দেখতে পাবো যার নাম হলো The Watcher. সে আমাদের এই Journey তে আমাদের narrate করে সব এপিসোডে আমাদের সঙ্গী হবে। এটাই WHAT IF… Series এর সাধারণ একটি summary.

WHAT IF… সিরিজ দেখার আগে আপনাকে অবশ্যই MCU এর অন্য রিয়ালিটিতে সংঘটিত হওয়ার ঘটনাগুলো দেখতে হবে। তাদের অন্য কাজগুলো Iron man থেকে শুরু। Season 1 ও দেখতে হবে season 1 এর বিস্তারিত পাবেন আমার পূর্বের পোস্টে। পোস্ট লিংক এই পোস্টের শেষে পেয়ে যাবেন।

Some info:

 

এই সিরিজ টা রিলিজ করা হবে 22 December, 2023 এ আর এটাতে মোট ৯ টা এপিসোড আছে। তবে গত সিজনের মতো এই সিজনে ৭ দিন পরপর নয় বরং পুরো ৯ দিনেই আপনি ৯ টি এপিসোড পরপর পেয়ে যাবেন। 

এই সিরিজ মূলত একটি Animated series. আর এর original language হলো English. অন্য কোনো language এ এটি রিলিজ হবে না।‌ তাই সিরিজটি শুধু ইংরেজি তেই দেখতে পারবেন। আর এই সিরিজের সিজন ২ এর Trailer নিচে দেয়া হলো:

Trailer (English)

 

 

আশা করা যায় গত season এর মতো এই সিজনেও আমরা ভালো কিছু দেখতে পারব।

 

কিভাবে দেখবেনঃ

 

এটা আপনি Disney plus এ দেখতে পারেন। মুভি ডাউনলোড সাইট থেকেও ডাউনলোড করে দেখতে পারেন।(কোনো প্রকার কপিরাইটের দায় আপনার নিজের author বা Trickbd দায়ী থাকবে না) এরকম সাইট mlwbd, mlsbd. এগুলো থেকে কিভাবে ডাউনলোড করবেন তা ইতোমধ্যে Trickbd তে আছে। অন্য ডাউনলোড সাইট এর সম্পর্কেও বলা আছে সার্চ করলে Trickbd তে পেয়ে যাবেন।1dm browser ব্যবহার করবেন তাহলে ad আসবে না।

 

“WHAT IF…” Marvel Studios এর অন্য রিয়ালিটি এবং ইউনিভার্স নিয়ে নির্মিত সিরিজ আসলে কেমন? বিস্তারিত এই পোস্টে with review

 

 

Youtube channel

Facebook page

Stay tuned with Trickbd

Thank you.

Leave a Reply