আসসালামু আলাইকুম।আশা করি সকলে ভালো আছেন।

আজকে আমি একটা মুভির রিভিউ সাথে ডাউনলোড লিংক নিয়ে আসলাম।

ছবিটার বাংলা সাব টাইটেল আছে এবং যারা হিন্দি ভালো বোঝেন তাদের কাছে এটা অনেক ভালো লাগবে।
তো চলুন জেনে নিই মুভিটা নিয়ে কিছু বিস্তারিতঃ
Movie Name:Bhairava
Duration:2:18:42
Types:Romance,Comedy,Action
Language:Telegu (Hindi Dubbed)
Film Stars:Vijay,Keerthy
Size:1 GB

<<<>>>>

“”হালকা স্পয়লার””
মুভিটা শিক্ষায় দূর্নীতি আর ক্ষমতাসীনদের অসৎ পদ্ধতি সম্বন্ধে সতর্ক করা হয়েছে। এটাই মুভিটার মূল বিষয়বস্তু।এক কথায় মুভিটা দারুণ। নায়কের স্টাইল,নাইকার মেয়েলী স্বভাব সবাইকে মনমুগ্ধ করবে।

মুভিতে দেখা যায় নায়ক অত্যান্ত ন্যায়পরায়ণ ও সবাইকে সাহায্য করে। সে অফিসে একটা চাকরি করে এবং সেখানের এক সহকর্মী তার পাওনা টাকা গুন্ডাদের হাত থেকে পাইয়ে দেয় এবং তার চাকরি বাচাতে সাহায্য করে। ফলে ওই সহকর্মী তার উপর সন্তুষ্ট হয় হয় এবং জানায় এ টাকা তার মেয়ের বিয়েতে দরকার ছিল। তারপর সে তার মেয়ের বিয়েতে নায়ককে আমন্ত্রণ জানায়। সেখানেই অনেক কমেডি,একশন ও ঘটনার মধ্য দিয়ে তার নাইকার সাথে পরিচয় ঘটে এবং সে দেখে,নাইকার সাথে রহস্যময় কিছু ঘটছে সন্ত্রাসীদের দ্বারা।

তারা নাইকাকে প্রায়ই মারতে চায়। তখন নায়ক তার কাছে জানতে চায় কেন তার সাথে এমনটা হচ্ছে আর তার আসল পরিচয় কী। তখন থেকে শুরু হয় আসল কাহিনী।নাইকা তাকে তার সব ঘটনা বলতে থাকে। নাইকার স্বপ্ন থাকে সে ডাক্তারি নিয়ে পড়বে কিন্তু সে অনেক দূর্নীতির সম্মূখীন হয়,যা তার কলেজেই এক দূর্নীতিবাজ মন্ত্রী পিকে দ্বারা ঘটতে থাকে,যে আগে কসাই ছিল।যার ফলে তার ভাড়াটে গুন্ডা দ্বারা কলেজে দূর্নীতি আর সন্ত্রাসী চলতেই থাকে আর ইচ্ছেমতো তারা কলেজ চালায়। ফলে এক মেয়ের জীবন পর্যন্ত যায়। এ ঘটনা শোনার পর নায়ক প্রতিশোধ নেয়ার মনোভাব পোষন করে আর নায়িকাকে জানায়,সে তার সাথে আছে। তারপর সে একে একে সব দূর্নীতি দমন করে। কিভাবে দমন করে তা জানতে আপনাকে দেখতে হবে পুরো মুভিটি।




এবার ডাউনলোড করার পালা।
হিন্দি ডাবিং ডাউনলোড
উপরে ইউটিউব লিংক দেয়া আছে।সেখান থেকে নিয়ে নিন।
ইউটিউব থেকে তো আর সরাসরি ডাউনলোড করা যায় না।তাই আপনারা এখানে গিয়ে ইউটিবের লিংক কপি করে বক্সে পেস্ট করে আপনার পছন্দমতো কোয়ালিটিতে ডাউনলোড করে নিন।

ধন্যবাদ সবাইকে।
ফেসবুকে আমি

Leave a Reply