আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি Rowan Atkinson এর Johnny English মুভির রিভিউ এবং ডাউনলোড লিংক। কি! চিনতে কষ্ট হচ্ছে? অনেকেই হয়তো তাকে এ নামে চেনেন না কিন্তু Mr. Bean বললে ১০০% চিনবেন। হ্যাঁ, আমি আজকে তারই এক্টিং করা মুভি সিরিজ Johnny English এর রিভিউ এবং ডাউনলোড লিংক নিয়ে এসেছি। সাথে জনপ্রিয় মিঃ বিন সিরিজের লিংক ও দিয়ে দিব।

মিঃ বিন কে চেনে না এমন মানুষ খুব কমই আছে। ছোটবেলায় আমাদের কাছে টম এন্ড জেরি যতটা জনপ্রিয় ছিল, ততটাই জনপ্রিয় ছিল মিঃ বিন। মিঃ বিনকে একসময় বলা হত রঙিন টিভির চার্লি চ্যাপলিন। কারণ চার্লি চ্যাপলিনের মতো মিঃ বিন ও মূকাভিনয় বা নির্বাক অভিনয় করতেন। এমনকী একসময় আমার ধারণাই হয়ে গিয়েছিল যে এই লোক হয়তো কথাই বলতে পারে না! এই ধারণা ভাঙলো সম্ভবত তার প্রথম মুভি জনি ইংলিশ দেখে। তখনই প্রথম জানলাম তার নাম আসলে মিঃ বিন না! তার নাম Rowan Atkinson।বলা বাহুল্য প্রথম মুভিতেই নতুন করে তার ফ্যান হয়ে গেলাম।

মুভি সিরিজঃ Johnny English

Genre: Comedy, Action, Adventure, Thriller

মোট মুভি ৩ টি।

  1. Johnny English (2003) – Imdb 6.2/10
  2. Johnny English Reborn (2011) – Imdb 6.3/10
  3. Johnny English Strikes Again (2012) – Imdb 6.2/10

Cast: Rowan Atkinson, Ben Miller, Gillian Anderson, Dominic West Etc.

Directors: Oliver Parker, Peter Howitt,  David Kerr

রেটিং দেখে একদমই ভয় পাবেন না।এ মুভি আপনাকে মোটেই হতাশ করবে না এবং আপনাকে দিবে প্রচুর বিনোদন!

*** হালকা স্পয়লার সহ রিভিউ***

Johnny English (2003)

ব্রিটিশ MI6 এর সব থেকে ভালো এজেন্ট, agent 1 এর ফিউনারেল এ বোম্ব ব্লাস্ট এ সব এজেন্ট মারা যায়। তখন ব্রিটিশ ইন্টালিজেন্স এর একমাত্র হোপ Agent Johnny English। সে আর তার সাইডকিক ব্রিটেনের রাণীর মুকুটের রত্ন চুরির তদন্তে নামে। এর মাধ্যমে বের হয়ে আসে অন্য সত্য।

মি বিন খ্যাত Rowan Atkinson মুভির মেন ক্যারেক্টর হিসাবে একদম ফাটাফাটি হাস্যকর ছিলো। অদ্ভুত রকমের কমেডি তার ভয়েস এক্টিং, ডায়ালগ সব ই ছিলো অসাধারণ। কাহিনি টা ও ছিলো মোটামুটি, আহামরি না হলেও খারাপ ছিলো না। আসলে ভাই, মি. বিন এ যে তার কথা টা আমি মিস করতাম এটা এ মুভিতে পোষায়ে গেছে তাই আর অন্যদিকের খুঁত গুলো চোখে পড়ে নি। একদম ফ্যামিলি নিয়ে দেখতে পারেন এ মুভিটা।আমার মতে কোনরকম অ্যাডাল্ট কন্টেন্ট ছাড়া এরকম কমেডি মুভি হলিউডে জ্যাকি চ্যান এবং কেভিন হার্ট ছাড়া এই একজনই ( Rowan Atkinson)  বানাতে পারেন।

Johnny English Reborn

এই মুভির কাহিনী টা একটু অন্যরকম।তবে এই মুভি সিরিজের মধ্যে এই মুভিটাই সকলের মাঝে বেশি জনপ্রিয়তা অর্জন করতে পেরেছিলো।

মুভিটির কাহিনী হলো একটি মিশনে চরম ব্যর্থ হওয়ার পর বহিষ্কৃত হয়ে সন্ন্যাস জীবন বেছে নেয় এজেন্ট জনি ইংলিশ। কিন্তু পরবর্তীতে আরেকটি সুযোগ আসে নিজেকে প্রমাণের। একটি চাবির তিনটি গোপন অংশ সংগ্রহে উঠেপড়ে লাগে একটি দুর্ধর্ষ চক্র। জনি পড়ে যায় সেই চক্রের ফাঁদে। জনি কি পারবে সেই ফাঁদ থেকে বের হতে? পারবে কি দুষ্টচক্রের চক্রান্ত নস্যাৎ করে দিতে? জানতে হলে দেখে ফেলুন এই মুভিটি। মিঃ বিন নামে সর্বাধিক পরিচিত রোয়ান আটকিন্সন চরম মাত্রার অভিনয় করেছেন মুভিটিতে।

 

 

Johnny English Strikes Again

মুভিটা শুরু হয়, ব্রিটিশ সিক্রেট সার্ভিস MI7 এ সাইবার অ্যাটাক দিয়ে, যার দরুণ ব্রিটেনের সব সিক্রেট এবং সক্রিয় এজেন্টদের তথ্য ফাসঁ হয়ে যায়। ব্রিটেনে হঠাৎ করে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। অনলাইন নির্ভর ও ডিজিটাল মানুষ গুলো অনেক অসুবিধার শিকার হয়।

 

এরজন্য MI7 বাধ্য হয়ে একজন রিটায়ার্ড, ব্রিলিয়ান্ট, প্লেবয়, এজেন্ট জনি ইংলিশ কে এই মিশনে নিযুক্ত করে,, জনি ইংলিশ এই ডিজিটাল এনেমিকে কিভাবে যথেষ্ট বুদ্ধিমত্তার সাথে,  Arrest করবে? এই হ্যাকারের মুখোশ উন্মোচন করবে? জানতে হলে মুভিটি দেখতে হবে।

আর হ্যা যারা মুভিতে লজিক খুজেন, তাদের জন্য হয়তো এই মুভিগুলো ভালো নাও লাগতে পারে অথবা লাগতেও পারে। কিন্তু এই মুভিতে আপনি একমিনিটের জন্যও বোর হবেন না। যথেষ্ট এন্টেরটেইনমেন্ট এ ভরা এই মুভি, আর কিছু ইমোশনাল মুহুর্তও আছে যা আপনাকে হঠাৎ করে ইমোশনাল করে দিবে, আবার কিছুক্ষণ পর হাস্যকর করে তুলবে। জেমস বন্ড থুক্কু জনি ইংলিশ চরিত্রটাই এরকম। জনি ইংলিশ এর মতো একটা পারফেক্ট এজেন্ট আমি আমার লাইফেও দেখিনি!!?

এবার ডাউনলোড করার পালা।

আমি নিচে আপনাদের জন্য ডুয়াল অডিও(ইংলিশ এবং হিন্দি ডাবিং) গুগল ড্রাইভ লিংক দিয়ে দিচ্ছি।

Johnny English (2003) 

480p Link: Download Link Here

720p Link: Download Link Here

Johnny English Reborn (2011)

480p Link: Download Link Here

720p Link: Download Link Here

Johnny English Strikes Again (2012)

480p Link: Download Link Here

720p Link: Download Link Here

আর নিচে মিঃ বিন সিরিজের মুভির লিংক দিয়ে দিচ্ছি।

Mr Bean’s Holiday (2007)

480p Link: Download Link Here

720p Link: Download Link Here

Bean (1997) [Only English]

480p Link: Download Link Here

720p Link: Download Link Here

Mr. Bean Tv Series [Only English]

[Note: এপিসোডগুলো ডাউনলোড করার পর প্রয়োজনীয় সফটওয়্যার দিয়ে Zip ফাইল Unzip করে নিবেন]

480p Link: Episode 1-7 Download Link      Episode 8-14 Download Link

720p Link: Episode 1-7 Download Link       Episode 8-14 Download Link

 

তো আজকে এই পর্যন্তই।আশা করি আপনাদের পোস্টটি ভালো লেগেছে।কমেন্টে প্লিজ জানাবেন পোস্টটি কেমন লেগেছে।আর পরবর্তীতে কোন মুভির রিভিউ এবং ডিরেক্ট লিংক পেলে আপনারা উপকৃত হবেন তাও জানাবেন।আমি সেই মুভির রিভিউ এবং লিংক নিয়ে হাজির হবো।

আরো মুভি রিভিউ পেতে ঘুরে আসতে পারেন আমাদের সাইট ঃ Tipsnewsbd

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

6 thoughts on "দেখে নিন Mr. Bean খ্যাত Rowan Atkinson এর দমফাটানো কমেডি-সমৃদ্ধ জনপ্রিয় মুভি সিরিজ Johnny English এবং নিয়ে নিন Mr. Bean সিরিজের ডাউনলোড লিংক!"

  1. ST Sagor Islam Contributor says:
    অনেক সুন্দর রিভিউ এবং ডিরেক্ট ডাউনলোড লিংক এর জন্য ধন্যবাদ।
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      স্বাগতম
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thank you
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thanks

Leave a Reply