আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে সবচেয়ে আলোচিত এবং সকলের ভালোলাগার মালায়ালাম মুভি Charlie (2015) এর রিভিউ এবং ডাউনলোড লিংক নিয়ে এসেছি।সাথে রয়েছে বাংলা সাবটাইটেল।তো চলুন শুরু করা যাক।

Movie Name: Charlie (2015)

Imdb Rating- 8/10

Personal Rating- 9/10

Genre: Romance, Musical, Comedy, Drama, Thriller

Director: Martin Prakkat

Box Office: 420 Million INR

 

*** হালকা স্পয়লার***

চার্লি আসলে মুভি নয় এইটা একটা ইমোশন, জীবন্ত ইমোশন এবং বলা যেতে পারে এইটা মালায়লাম “হিমু” যে ফুটিয়ে তুলে হাসি এবং ভবঘুরে এই রহস্যময় জীবনের মাঝেই পড়ে মালায়লাম “রুপা” পিছে ছুটে চলে সে। আর শেষ মেষ ভবঘুরে।

সম্পূর্ণ মুভিটাতে নাই কোনো মারামারি নাই,কোনো উত্তেজিতকরন রোমান্টিক দৃশ্য। একটা দারুন কনসেপ্ট এর উপর বানানো,যেখানে রয়েছে আর্ট আর বেচে থাকার নিত্য নতুন মানে,রয়েছে এক একটা হাসির মাঝে বেঁচে থাকার লক্ষ্য রহস্য।

একটা রোমাঞ্চকর মুভিতে সিকুয়েল প্রেম এর হালকা ঘ্রাণ নিয়ে শুরু করবেন মুভিতে আর শেষে যেয়ে জানতে পারবেন নায়কের নাম কি আর নায়িকার নাম কি। বারবার প্রেম আপনার কাছে ধরা দিবে কিন্তু খুজতে হবে কল্পনায়, এক রহস্য আপনাকে টানবে আপনার অন্তিম কাছের মানুষের কাছে যতই রহস্য বাড়বে ততই তাকে খুজবেন আর ততই তার প্রতি ম্যাজিক আসবে আর ঠিক ততটাই তাকে হারাবেন তবে শেষে যদি না সে আপনার সামনে হাজির হয় তবে আর তার বুকে মাথা রেখে LIFE FOR  A  JOURNEY হবেই না এবং হলো না ৭০ বছরের এক পুরুষের হারানো প্রেম কে ক্ষনিকের জন্যে কফির ধোয়ার মত করে কাছে এনে দেয়া৷

 

আপনি অনেক ডিপ্রেশনে আছেন। নিজের প্রতি তেঁতো একটা ভাব চলে এসেছে। হয়তো সমাজ, পরিবার অথবা কোনো বড়সড় কারনেই এমনটা হচ্ছে আপনার সাথে। মাঝেমধ্যে খারাপ কোনো কিছু করে ফেলার চিন্তাও মাথায় চলে আসছে হয়তোবা। এসব কিছু থেকে মুক্তি পেতে চান? নিজের জীবনের গুরুত্ব আর তাৎপর্য বুঝতে পারলেই এরকম খারাপ সময় থেকে থেকে মুক্তি পাবেন আপনি। আর যারা মুভিখোর তাদেরকে এসব বলে দিতে হয়না কারন তারা এমন কিছু মুভি আছে সেগুলোকে বাছাই করে নিয়েছে যখনি এমন পরিস্থিতি আসবে তখনি বসে পড়বে ডিপ্রেশন কিলার নিয়ে। ঠিক তেমন একটা ডিপ্রেশন কিলারের নাম হলো চার্লি (Charlie)।

 

 

পৃথিবীটা কতো সুন্দর আর পৃথিবীর মানুষগুলো কতো সুন্দর সেটা আপনি তখনই বুঝতে পারবেন যখন আপনি নিজের চোখ দিয়ে এটার সৌন্দর্যগুলো দেখবেন এবং অনুধাবন করবেন আর এখানের মানুষগুলোর সাথে সময় কাটাবেন। যারা ভ্রমণপিয়াসু তারা জানে আসলে পৃথিবীটা কতো সুন্দর। আপনার মন যদি ভালো হয় আর আপনি যদি সমাজের সকল মানুষকে সমানতালে ভালোবেসে যেতে পারেন তাহলে পৃথিবীর সৌন্দর্য আর সেখানকার বাসিন্দাগুলো আপনাকে ডাকছে তাদের সাথে ভালো কিছু মূহুর্তের সাক্ষী হওয়ার জন্য। ভ্রমণপিয়াসীদের জন্যও সুন্দর একটা মুভি চার্লি (Charlie)।

 

 

যারা মুভিখোর তাদের মধ্যে চার্লি দেখেনি এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। মুভির শুরুতে দেখতে পাবেন ভ্রমণপিয়াসু আর স্বাধীনচেতা একটা মেয়ে নাম টেসা পরিবার কর্তৃক ঠিক করা বিয়ে থেকে বাঁচতে ঘর থেকে বেড়িয়ে পরে সকলের অজান্তে (শুধু তার দাদী জানে) এবং তার একজন বান্ধবীর পরামর্শে একটা বাসা ভাড়া নিয়ে থাকার জন্য উঠে। আর সে বাসাটা একটু অদ্ভুত, কেমন এলোমেলো সবকিছু, ময়লা জিনিসে ভরপুর। সেখানে সে একটা স্কেচবুক পায় আর জানতে পারে তার আগে এখানে একজন রহস্যময় খামখেয়ালি ভাবপ্রবনতা সম্পন্ন ভবঘুরে চার্লি নামে একজন থাকতো। টেসা স্কেচবুকে অসমাপ্ত একটা গল্প পায়।

 

সেও তো কম আগ্রহী নয় নতুন কিছু জানার জন্য। তাই সেই অসম্পূর্ণ কাহিনী আবিষ্কার করার জন্য টেসা বেড়িয়ে পরে। আর সেটা একমাত্র চার্লি নামক রহস্যময় মানুষটাই বলতে পারবে তা খুব ভালো করেই জানতো টেসা। না দেখেই এরকম চার্লির প্রেমে পড়ে যায় সে। পথে চার্লির পরিচিত অনেক মানুষের সাথে তার দেখা হয় কিন্তু তবুও চার্লির দেখা সে পায়না। চার্লিকে খুঁজতে বেড়িয়ে পড়া টেসা কি অবশেষে তার দেখা পাবে!! জানতে হলে আপনাকে মুভিটি দেখতে হবে!!

 

কিছু গল্প নতুন করে বাঁচতে শিখায় হয়তো চার্লি দেখে এমন একটা ফিল পাবেন আপনি। জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করে যেতে হয়, কারন আপনার জীবনটা ক্ষনস্থায়ী, কি হবে এই পৃথিবীর মায়া মনের ভিতর জমিয়ে রেখে একা একা কষ্ট পেয়ে। নিজেকে ভালোবাসুন না একটু, মনখুলে হেসে দেখেননা আপনার হাসিটা কতো সুন্দর! একটু গভীর নিঃশ্বাস নিয়ে দেখেননা কেমন হারিয়ে যান প্রকৃতির মাঝে। সবসময় মানুষকে সহযোগিতা করার মন মানসিকতা রাখা আর সকলের সাথে ভ্রাতৃপ্রেমে আবদ্ধ হয়ে দেখুননা আপনাকেও কিভাবে সকলে আপন করে নেয়।

 

 

জীবনের সকল সমস্যা গুলোকে একপাশে করে মনটাকে মানসিক ভাবে শক্তিশালী করে এগিয়ে গিয়ে দেখবেন বিজয়ীর কাতারে আপনিও আছেন। তখন বুঝতে পারবেন জীবনটা কতো সুন্দর। আসলে এরকম আরও অনেক মেসেজের জন্য হলেও মুভিটা দেখা আপনার জন্য জরুরী। আপনাদেরটা জানিনা তবে আমার যখনি মন খারাপ থাকে তখনি এটা দেখি। একটা মানসিক প্রশান্তি পায়। মালায়ালাম লোকেশন গুলো কতো সুন্দর আর মুভির বিজিএমটা চুম্বকের মতো আটকে রাখবে আপনাকে স্ক্রিনে। দেখার পর হয়তো আপনিও আমার মতো সবাইকে সাজেস্ট করবেন এটা।

 

এসব মুভি সচরাচর সবসময় আসে না। তাই এই মুভিগুলো কখনও বুড়ো হয়ে যায়না সবসময় চিরযৌবনা থাকে। যখনই দেখবেন মনে হবে কতো প্রাণবন্ত আর নতুনত্বে ভরপুর।

এবার ডাউনলোড করার পালা।

আমি নিচে গুগল ড্রাইভ ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।গুগল একাউন্টে লগিন করে ডাউনলোড করে নিবেন।আর মুভিটির যেহেতু হিন্দি ডাবিং নেই তাই আপনাদের এটি বাংলা সাবটাইটেল দিয়ে দেখতে হবে।আমি তার লিংক ও দিয়ে দিচ্ছি।

480p Link: Download Link Here

720p Link: Download Link Here

1080p Link: Download Link Here

Bangla Subtitle Link: Click Here

আরো নতুন নতুন মুভি রিভিউ এবং টিপস পেতে ঘুরে আসতে পারেন আমাদের সাইটঃ Tipsnewsbd

ট্রিকবিডিতে আমার অন্য মুভি রিভিউ নিয়ে পোস্ট দেখে আসতে পারেনঃ

Mr. Bean Movies

Dark Knight Trilogy

Raid Redemption

Tom and Jerry Movie (2021)

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

6 thoughts on "⚡️আপনি কি ডিপ্রেশনে আক্রান্ত? তাহলে মুভি লাভারদের মধ্যে জনপ্রিয় এবং ডিপ্রেশন দূর করার মুভি Charlie (2015) দেখে নিন বাংলা সাবটাইটেল সহ! ?"

  1. ST Sagor Islam Contributor says:
    অন্যতম ভালোলাগার একটি মুভি।এত সুন্দর করে রিভিউ এবং সরাসরি গুগল ড্রাইভ ডাউনলোড লিংক দেয়ার জন্য ধন্যবাদ।
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      আপনাকে স্বাগতম
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      thanks vai
  2. Sohan Sarker Contributor says:
    g drive parmition dile kono pblm hobe ki?
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      nah vai.tara sudhu apnake file ta share korbe.beshi kisu na.

Leave a Reply