আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

থাম্বনেইল দেখেই বুঝে গিয়েছেন আজকে কোন মুভির রিভিউ ও ডাউনলোড লিংক  নিয়ে এসেছি। Kingsman মুভি সিরিজ দেখেন নি এমন খুব মুভি লাভারই পাওয়া যাবে। তবে যারা এখনো দেখেননি তাদের জন্য আমার আজকের এ পোস্ট। তো চলুন শুরু করা যাক।

Movie Series: Kingsman

1.Kingsman: The Secret Service (2014)

 

 

Genre: Action, Comedy, Drama

Release Date: December 13, 2014

IMDb Rating: 7.7/10

Personal Rating: 8.5/10

Language: English (Hindi dubbing available)

 

*** হালকা স্পয়লার ***

একশন এবং স্পাই মুভি তো আমরা হরহামেশাই দেখি। মিশন ইম্পসিবল এবং জেমস বন্ড ছাড়াও কিংসম্যান মুভি সিরিজও একটি অন্যতম স্পাই মুভি। আজকে এটা নিয়েই কথা বলবো। এই সিরিজের মাত্র দুটি মুভি রয়েছে একটি ২০১৪ তে রিলিজ পাওয়া কিংসম্যান দ্যা সিক্রেট সার্ভিস এবং ২০১৭ সালে রিলিজ পাওয়া কিংসম্যান দ্যা গোল্ডেন সার্কেল। এটি একটি একশন, কমেডি মুভি যেটি রিলিজ পেয়েছিলো ২০১৪ সালের শেষের দিকে। এই মুভিতে কাস্টিং হিসেবে ছিলো কলিন ফার্থ, ট্যারন এডগার্টন, সোফি কুকসন, মাইকেল কেইন, মার্ক হ্যামিল এবং স্যামুয়েল এল জ্যাকসন।

এই মুভিতে এগসি চরিত্রের জন্যে অনেক অভিনেতার অডিশন নিয়েছিলো এর মধ্যে ছিলো মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে কুইক সিলভারের অভিনেতা অ্যারন টেলর জনসনকে। কিন্তু সে কুইকসিলভারের চরিত্র প্লে করায় তাকে আর নেয়া হয় নি নেওয়া হয়েছে টেরন এডগার্টনকে। আবার, আরেক চরিত্রের জন্যে আরো কয়েকজনকে কনসিডার করেছিলো, এর মধ্যে এমা ওয়াটসনও ছিলো। কিন্তু এই চরিত্রটি প্লে করেন সোফি কুকসন। এই মুভিটি আমার অন্যতম পছন্দের স্পাই মুভি। এটি মার্ক মিলারের কমিক বুক সিরিজ দ্যা সিক্রেট সার্ভিসের উপর ভিত্তি করে তৈরি। মার্ক মিলার এর আগে কিক-অ্যাস এবং ওয়ান্টেড এর মতো কমিক বুক সিরিজ লিখেছেন এবং এই দুটি কমিক নিয়ে মুভিও হয়েছে।

PLOT: কাহিনী শুরু হয় মধ্যপ্রাচ্যে যেখানে গ্যালাহাড একজন সৈন্যকে ইন্টারোগেট করতে থাকে এর মধ্যে তার সঙ্গী লি এনউইন নিজেকে উৎসর্গ করে ফেলে। এরপর সে লি এনউইনের বাড়িতে যায় এবং এনউইনের ছেলে গ্যারি এগসির কাছে লি এর মেডেল দেয় যেটার পিছে একটি নম্বর দেওয়া থাকে। এর ১৭ বছর পরে একজন কিংসম্যান আর্জেন্টিনাতে যায় প্রফেসর আর্নোল্ডকে বাচাতে কিন্তু সেখানেই সে রিচমন্ড ভ্যালেন্টাইনের এসাসিন গ্যাজেল তাকে মেরে ফেলে। এরপর এগসিও কিংসম্যানে রিক্রুট হয়। রিচমন্ড ভ্যালেন্টাইন এর মধ্যে নতুন সিম কার্ড লঞ্চ করে যার রেডিয়েশন এতোটাই বেশি যে মানুষ নিজেকে নিজের সাথে লড়াই করে। ফলে গ্যালাহাড কেন্টাকির একটি গির্জায় যায় এবং সেখানে রিচমন্ড ভ্যালেন্টাইন আর তার এসাসিন তাকে মেরে ফেলে যার ফলে এগসি কিংসম্যানের সদস্য হয়ে যায়। আর রিচমন্ড ভ্যালেন্টাইনের এসাসিনের সাথে শোডাউন হয় এবং ভ্যালেন্টাইনের কুকর্মের অবসান ঘটায়।

PERSONAL OPINION: টু বি অনেস্ট, আমার কাছে এই মুভি অনেক অনেক ভালো লেগেছে। এই মুভি মিশন ইম্পসিবল এবং জেমস বন্ড সিরিজের পরে অনেক ভালো লেগেছে স্পাই মুভি হিসেবে। এই মুভিতে একশন সিন, স্যামুয়েল এল জ্যাকসনের পোর্ট্রেয়াল, ব্যাকগ্রাউন্ড স্কোর, সিনেমাটোগ্রাফি ভালোই লেগেছে আর একশন সিনের মধ্যে আমার কলিন ফার্থের বারের মধ্যে ফাইট সিক্যুয়েন্স এবং ক্লাইম্যাক্সের একশন সিক্যুয়েন্স আমার কাছে ভালোই লেগেছে। কিন্তু এর মধ্যে কিছু সিন আছে যেগুলো বিভিন্ন দেশে ব্যান এবং সেন্সর করে দিয়েছে বিশেষ করে গির্জার মধ্যে ফাইট সিক্যুয়েন্সটা ইন্দোনেশিয়ায় সেন্সর করে দিয়েছিলো যেটা খ্রিস্টানদের অফেন্ড করে দিয়েছিলো। যার ফলে এই সিন সেন্সর করে দিয়েছিলো।

Official Trailer

Official Trailer 2

 

Download Links (Dual Audio Hindi Dubbed)

480p (388 MB): 

Download Link 1

Download Link 2

MEGA

720p (1.18 GB):

Download Link 1

Download Link 2

MEGA

1080p (2.22 GB):

Download Link Here

Download Link 2

MEGA

4K (11.89 GB):

Download Link Here

Bangla Subtitle: Download Link Here

কিভাবে বাংলা সাবটাইটেল দিয়ে মুভি দেখবেন জানতে  এখানে ক্লিক করুন

 

2. Kingsman: The Golden Circle (2017)

 

 

Genre: Action, Comedy, Drama

Release Date: September 20, 2017

IMDb Rating: 6.7/10

Personal Rating: 8/10

Language: English (Hindi dubbing available)

 

*** হালকা স্পয়লার ***

 

Kingsman: The secret service- দেখেছেন আর Golden Circle দেখেন নি এমন হতভাগা হতে যাবেন না।
প্রথম পার্টে এগজির বাবা মারা যান, যিনি একজন কিংসম্যান ছিলেন। ধীরে ধীরে এগজি বড় হয় এবং কড়া প্রশিক্ষণের মাধ্যমে সেও কিংসম্যান খেতাব লাভ করে। আর ভ্যালেন্টাইনের হাত থেকে দুনিয়াকে রক্ষা করে।

পপি অ্যাডামস নামের এক মানসিক অপরাধী কিংসম্যান হেড কোয়ার্টার উড়িয়ে দেওয়ার পরে একটি ভাইরাসের মাধ্যমে পৃথিবীর প্রায় অধিকাংশ মানুষকে মেরে ফেলতে চায় কিন্তু বেঁচে থাকা কিংসম্যান এজেন্টরা বিশ্বকে বাঁচাতে স্টেটসম্যান নামক আমেরিকান এজেন্সির সাথে একসাথে কাজ করতে বাধ্য হন
তো কিংসম্যান আর স্টেটসম্যানের এজেন্টরা কি পৃথিবীর মানুষকে বাচাতে এবং Golden circle কে ধংস করতে পারবে?

এবারের মিশনও প্রায় একইরকম (দুনিয়াকে বাঁচানো)। কিন্তু আগের মিশন থেকে এটা একটু Difficult..
মুভির প্রথমেই এগজির সাথে চার্লির দেখা। চার্লি তার পাতানো এম্বুশ দিয়ে এগজিকে মারতে চাইলে এগজি পালিয়ে যেতে সক্ষম হয়।
চার্লির পেছনে এখন কার হাত আছে?? কে তাকে লিড করছে??
Poppy একজন মহিলা যে একজন ড্রাগ সেলার। তার বানানো ড্রাগ সেবন করে বিশ্বের বিভিন্ন স্থানে লোকেরা রোগে আক্রান্ত হচ্ছে। ক্রমে ক্রমে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে মানুষ। এখন এটা রোধ করতেই Kingsman নেমে পড়ে মিশনে। Poppy কোনো সাধারণ মহিলা নয় বরং তার লোকবল ভ্যালেন্টাইনের চেয়ে আরো বেশি। পপি তার ঘাটি থেকে মিসাইল লঞ্চ করে কিংসম্যানের হেড কোয়ার্টার উড়িয়ে দেয়। শুরু হয় মুভির কাহিনী।
মুভিতে Harry কে আবার দেখতে পাবেন। এবার সাথে আছে আরো একটি নতুন অর্গানাইজেশনের মিশ্রন।

PERSONAL OPINION: 

kings man the Secret service এর পরেই এই মুভির স্টোরি শুরু হয় জার জন্য আগে kings man the Secret service মুভিটি দেখার লাগবে কিন্তু একটা জিনিস দেখে হতাশ হয়েছিলাম এই মুভির মুল স্টোরি আর the Secret service এর স্টোরি অনেকটা একি কিন্তু মুভিতে অনেক টুইস্ট আর একশন আছে জা না দেখলে মিস হয়ে জাবে অনেক কিছু

সব মিলিয়ে ভালোই ছিল মুভিটা।

Official Trailer

 

Official Trailer 2

 

Download Links (Dual Audio Hindi Dubbed)

480p (390 MB):

Download Link 1

Download Link 2

720p (1.5 GB):

Download Link 1

Download Link 2

MEGA

1080p (2.6 GB):

Download Link 1

Download Link 2

MEGA

4k (12.64 GB):

Download Link Here

Bangla Subtitle: Download Link Here

 

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন। এরপর গুগল ড্রাইভে ফাইলটি নিয়ে সেখান থেকে ডাউনলোড করে নিবেন। কোনো ডাউনলোড লিংকে ডাউনলোড অপশনে ক্লিক করার পর অন্য কোনো লিংক বা পেইজে নিয়ে গেলে আবার ব্যাক করে আগের পেইজে এসে অর্থাৎ ডাউনলোড পেইজে এসে পুনরায় ডাউনলোড এ ক্লিক  করবেন।  আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন। অথবা যে গুগল একাউন্ট আপনি ইউজ করেন না বা আপনার কাছে তেমন গুরুত্বপূর্ণ নয় সেই একাউন্টে লগিন করে নিবেন। আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি। কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

[Links Credit: Mlwbd, Filmybro]

 

মজার মজার মিমস ও ভিডিও পেতে জয়েন করুন আমাদের গ্রুপেঃ  Facebook Group

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

 

 

3 thoughts on "⚡️[Kingsman Movie Series] মুভি লাভারদের যে মুভি দুটি না দেখলেই মিস! [Hindi Dubbing Available]🔥"

  1. Sohel Rana Sohel Rana Contributor says:
    My hero academi ar animes series dite parben
    1. V3L0X Anas Anu Contributor says:
      amiyo dekhtechi ei anime season 2 colteche 😅❤️❤️
  2. V3L0X Anas Anu Contributor says:
    7 bar dekhchi ❤️❤️

Leave a Reply