বাংলাদেশের মোবাইল ব্যাংকিং কোস্পানিগুলোর মধ্যে বর্তমানে বাংলাদেশ সরকারের ডাক বিভাগের আওতাধীন নগদ বেশ জনপ্রিয়। তারা বাংলাদেশের অন্যান্য মোবাইল কোস্পানিগুলোর সাথে পাল্লা দিতে নিত্যনতুন অনেক ক্যাম্পেইন বা অফার দিয়ে থাকে। তারই ধারাবাহিকতায় পোস্টের শিরোনাম অনুযায়ী তারা নতুন এই অফারটি চালু করেছে। তবে এর সময়সীমা কিন্তু বেশিদিন নেই। তাই দেরি করা যাবে না। যত দ্রুত নিয়ে নিন। তো চলুন আর কথা না বাড়িয়ে অফারটি সম্পর্কে আমরা বিস্তারিত নিচে থেকে জেনে নেই।

অফারের বিবরণ:

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান নগদ ৮৫ টাকা মোবাইল রিচার্জের মাধ্যমে ৮৫ টাকা ক্যাশব্যাক এর অফার বা ক্যাম্পেইন চালু করেছে। অর্থাৎ ১০০% ক্যাশব্যাক অফার।

আপনি অফারের আওতাভুক্ত কিনা?
যাদের নগদ অ্যাকাউন্ট রয়েছে তারা সকলেই উক্ত অফারটির আওতাভুক্ত। তবে এখানে একটি শর্ত রয়েছে। শর্তটি হলো প্রতি মিনিটে প্রথম রিচার্জকারী উক্ত অফারের আওতাভুক্ত হবেন। তাই আপনি যদি উক্ত অফারটি পেতে চান। তাহলে অবশ্যই আপনাকে টার্গেট নিতে হবে যে, প্রতি ঘণ্টার প্রতি মিনিটের একদম প্রথমদিকে আপনাকে ৮৫ টাকা রিচার্জ করতে হবে।

অফারটি কী সকল অফারেটরের ক্ষেত্রে প্রযোজ্য?

না। অফারটি সকল অফারেটরের ক্ষেত্রে প্রযোজ্য নয়। শুধুমাত্র রবি এবং এয়ারটেল অপারেটরের জন্য। অর্থাৎ এই দুইটি অপারেটর গ্রাহকরা মোবাইল রিচার্জের মাধ্যমে উক্ত অফারটি গ্রহণ করতে পারবেন।

নিজের নাম্বারে রিচার্জ করতে হবে? নাকি যেকোন নাম্বারে রিচার্জ করা যাবে।
আপনি আপনার নাম্বারেও রিচার্জ করতে পারেন। অথবা আপনি অন্য যে কারো মোবাইলেও রিচার্জ করতে পারবেন।

অফারটির মেয়াদকাল:

অফারটি শুরু হয়েছে গত ২৫ই মার্চ ২০২২ইং তারিখে। যা আগামী ২৭শে মার্চ ২০২২ইং তারিখে। আর হ্যাঁ, অবশ্যই এটি কিন্তু আপনাকে সকাল ১০:০০ ঘটিকা হইতে রাত ৭:৫৯ ঘটিকার মধ্যে নিতে হবে। তাই যত দ্রুত সম্ভব অফারটি নিয়ে নিন। কারণ আর মাত্র সময় আছে একদিন।

পরামর্শ:

আপনি অ্যাপ বা ডায়াল বক্স যে প্রক্রিয়াই রিচার্জ করেন না কেন। আপনি মিনিট শুরু হওয়ার আগেই সম্পূর্ণ প্রক্রিয়া অর্থাৎ নগদ থেকে রিচার্জ করার যে কার্যক্রম সম্পাদন করতে তা শেষ করে প্রস্তুতি নিয়ে রাখবেন। যাতে করে মিনিট শুরু হওয়ার সাথেই সাথেই অ্যাপ হলে ট্যাপ বাটনে ক্লিক করতে পারেন। আর ডায়াল বক্স হলে সেন্ড বাটনে ক্লিক করতে পারেন। তাহলেই আপনি উক্ত অফারটির আওতাভুক্ত হবেন।

আর হ্যাঁ, আমি সবার কাছে দুঃখিত। দেরি করে আপনাদের সাথে শেয়ার করার জন্য। কেননা অফারটি গতকাল থেকে চালু হয়েছে। ইতিমধ্যে গতকাল এবং আজকে সহ দুইদিন ওভার হয়ে গেছে।

আপনাদের সুবিধার্থে আমি আমার টিপস এন্ড ট্রিকসগুলি ভিডিও আকারে শেয়ার করার জন্য একটি ইউটিউব চ্যানেল তৈরি করেছি। আশা করি চ্যানেলটি Subscribe করবেন।

সৌজন্যে : বাংলাদেশের জনপ্রিয় এবং বর্তমান সময়ের বাংলা ভাষায় সকল গুরুত্বপূর্ণ বিষয়ক টিউটোরিয়াল সাইট – www.TutorialBD71.blogspot.com নিত্যনতুন বিভিন্ন বিষয়ে টিউটোরিয়াল পেতে সাইটটিতে সবসময় ভিজিট করুন।

13 thoughts on "নগদে ৮৫ টাকা রিচার্জে ৮৫ টাকা ক্যাশব্যাক (১০০% ক্যাশব্যাক)!"

  1. MD Shakib Hasan Author says:
    ধন্যবাদ ?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      স্বাগতম ভাই
  2. Sïmplë sömrüt Author says:
    প্রোজেক্ট লস।
    ক্যাশব্যাক পাইনাই।
    এখানে বলছে প্রতি মিনিটে প্রথম রিচার্জকারী।
    সবার ঘড়ি তো কোম্পানির ঘরির সাথে মিলবে না ব্রো।
    1. Mahbub Pathan Author Post Creator says:
      আপনার যদি অটোমেটিকভাবে নেটওয়ার্কের সাথে টাইম সেট করা থাকে তাহলে অবশ্যই কোম্পানির সাথে আপনার টাইম মিলবে।
  3. MD FAYSAL Contributor says:
    ভাগ্য থাকলে পাইবেন?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      হুম তাই
  4. MD FAYSAL Contributor says:
    ভাগ্য থাকলে পাইবেন?
  5. এমন ভাবে টাইটেল দিছেন ?
    1. Mahbub Pathan Author Post Creator says:
      কেমন ভাবে দিছি একটু খুলে বলবেন
  6. John Wick Author says:
    Luck boro factor hishebe kaaj korbe.
    1. Mahbub Pathan Author Post Creator says:
      hmm vai
  7. SK Chandon Ray Author says:
    টাইটেলটা কি ভালো ভাবে লেখা যায় না???
    1. Mahbub Pathan Author Post Creator says:
      কেন আপনি কী কোনো সমস্যা দেখতে পাচ্ছেন?

Leave a Reply