এখন থেকে দিনে ২০০ ডলার আয় করুন যদি আপনার ফেসবুকে, গুগল প্লাস ও টুইটার এ ফ্রেন্ড থাকে। আজকে আমি আপনাদের কে এমন একটি সাইট এর কথা বলব যে সাইট টি তে কাজ খুব সোজা। এই সাইট এ অ্যাকাউন্ট খুলার সাথে সাথে আপনার অ্যাকাউন্ট এ ১ ডলার তারা বোনাস দিবে এবং ২ ডলার হলে মিনিমাম পে আউট করতে পারবেন পেপাল, পেইজা তে আমি ২ ডলার পেমেন্ট নিয়েছি তাই আমার আরনিং ০.৬৮$ দেখাচ্ছে।

প্রথমে নিচের লিনক থেকে Register করে নিন।

Click To Register

এবং আপনার ইমেইল টি ভেরিফাই করুন। এখন লগিন করুন। তার পর নিচে আমি যেভাবে বলব সেভাবে কাজ করুন। যদি আপনার ফেসবুকে, গুগল প্লাস এ ও টুইটার এ বেশি ফ্রেন্ড থাকে তাহলে আপনি দিনে ২০০ ডলার এর বেশি আয় করতে পারবেন ইনশাল্লাহ।

আপনার অ্যাকাউন্ট এ লগিন করার পর আপনি আপনার ডেসবোর্ড দেখতে পারবেন। আমি গত কাল অ্যাকাউন্ট টি খুলি এবং তারা সত্যিই পে করে কিনা তা যাচাই করি এবং তারা পে করে কারন আমাকে তা পে করেছে। এখন কিভাবে কাজ করবেন ? উপরের ফটো তে আমি লাল মার্ক করেছি share articles এ ক্লিক করুন এখন দেখতে পারবেন অনেক গুল ভিডিও এসেছে এখন সেই ভিডিও গুল আপনার ফেসবুক, গুগল প্লাস ও টুইটার এ শেয়ার করুন যদি আপনার বন্ধুরা এই ভিডিও গুলর লিঙ্ক এ ভিসিত করে তাহলে আপনি পার ভিসিত এ 0.06$পাবেন এবং ১৮ জন বন্ধু যদি আপনার ভিডিও টি দেখে তাহলেই আপনি প্রথন পেমেন্ট তুলতে পারবেন ২$ কারন তারা আপনাকে ১ ডলার বোনাস দিয়েছিল। এবং আপনি যদি দিনে ১০০০ হাজার ভিসিতর নিতে পারেন আপনার লিঙ্ক এ তাহলে আপনি ১০০০*0.0৬ = ৬০ ডলার পাবেন। এবং লিঙ্ক গুল ও ভিসিতর গুল অবশ্যই ফেসবুক, গুগল প্লাস ও টুইটার থেকে নিতে হবে।

এখন ভিডিও টি তে ক্লিক করুন তারপর আপনার ফেসবুক, গুগল প্লাস ও টুইটার এ শেয়ার করুন এবং আয় করুন আনলিমিটেড। ধন্যবাদ।

কোনো Problem হলে এখানে Knock করেন

Facebook এ আমি

2 thoughts on "এখন থেকে দিনে ২০০ ডলার আয় করুন যদি আপনার ফেসবুকে, গুগল প্লাস ও টুইটার এ ফ্রেন্ড থাকে সাথে আমার পেমেন্ট প্রুফ"

  1. চাপা মরেন ক্যারে?
  2. Monir700 Contributor says:
    amar post copy koran kan anaka block kora uchit wait koran

Leave a Reply