আসসালামু আলাইকুম, আশাকরি ভাল আছেন, আমিও আল্লাহ রহমতে ভাল আছি। অনেক দিন পর আবার একটি Post লিখতে শুরু করলাম। আমরা সাবই চাই আয় করতে কিন্তু পারি না। আবার সঠিক রাস্তা খুজে পায় না। আবার যাদি পায় তা অনেক কঠিন এবং প্রচুর সময় দিতে হয়। যে কাজ আমাদের সবার দ্বারা সম্ভব হয়না। আজ আমি এমন একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যা থেকে সহযে আপনি আয় করতে পারবেন। সবাই পারবেন আমি আশা করি। Android থেকেও আয় করতে পারবেন। আমরা যারা ব্লগিং এর সাথে জড়িত তারা খুব ভাল করেই জানি । বিশেষ করে যারা ওয়েবসাইট পরিচালনা করি তাদের তো স্টোরেজ সার্ভার ছাড়া কোন বিকল্পই নেই ! MediaFire, ZippyShare, 4Shared, Google Drive এর মধ্য কয়েকটি স্টোরেজ সার্ভার ।

উপরে উল্লেখিত সবগুলোতেই আপনি আপনার প্রয়োজনীয় files Upload করে রাখতে পারেন । এখান থেকে আপনার সাইটের কোন ডাউনলোড লিংক দিতে পারেন । যাইহোক, মূল কথায় আসি । উপরে উল্লেখিত Server গুলো থেকে আপনার কোন files Download হলেও আপনি কোন Percentage পাবেন না । কিন্তু Users cloud আপনাকে সেই সুবর্ন সুযোগ দিচ্ছে ! ক্যাটাগরি অনুযায়ি প্রতি ১০০০ ডাউনলোডে আপনি পাচ্ছেন ১ ডলার থেকে ১৫ ডলার পর্যন্ত ! এখানে বিভিন্ন ক্যাটাগরি আছে A, B, C, D. আমরা পরেছি D Category তে । মানে বাংলাদেশ থেকে আপনার সার্ভার থেকে প্রতি ১০০০ ডাউনলোডে আপনি পাবেন ১ ডলার । আর USA বা A Category ভূক্ত দেশ থেকে ভিজিটর ডাউনলোড করলে আপনি প্রতি ১০০০ ডাউনলোডে পাচ্ছেন ১৫ ডলার ! তাই , বিদেশী ভিজিটর বাড়লে আপনারই লাভ !

১। প্রথমেই এখান থেকে সাইন আপ করে নিন Sign Up

২। অবশ্যই আপনার মেইল ভেরীফাই করে নিবেন ।

৩। এরপর আপনার সার্ভার একাউন্ট হয়ে গেলে আপনি এখানে আপনার Files Upload করে নিবেন ।

৪। আপলোড করা ফাইলে লিনক বিভিন্ন ফোরাম, ব্লগ, ফেসবুকে সেয়ার করেন।

ব্যাস , কাজ শেষ ! এখন যত বেশি ডাউনলোড হবে তত বেশি আয় বাড়বে।

Payment তুলতে পারবেন Paypal, Payza, Skrill, Webmoney এর মাধ্যমে । ৫ ডলার হওয়ার পর আপনি আপনার Account থেকে ডলার তুলতে পারবেন । সমস্যা হলে অবশ্যই কমেনট করুন।

4 thoughts on "অনলাইনে আপলোড করে সহজেই আয় করুন, কেউ মিস করবেন না (১০০ ভাগ গ্যারান্টি!)"

  1. shamimazamm Contributor says:
    payment daebato???


  2. Rifataz26 Rifataz26 Contributor says:
    sojib1 pagol cagol ei vabe konodin visitor pabi na……
  3. Blind HoriZon Contributor says:
    Bro payment kivabe korbe bolben plz?
  4. Md kamrul hasan Contributor says:
    dollars kivabe vangabo…
    please told me…

Leave a Reply