সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন । আমরা সবাই কমবেশি ONLINE EARNING কথা শুনেছি । অনেকেই এই বিষয়ে অনেক সাইট এর কথা বলেছে।কিন্তু সবাই শুধু বলেছেন যাদের ওয়েব সাইট আছে তাদের নিয়ে। কিন্তু আমরাত সবাই আর ওয়েব ডিজাইনার নই তাই আমি আজ সকলের জন্যে এই পোস্ট টা করলাম । আর পোস্ট টা করলাম যে যারা Account করে কিন্ত কাজ করে না । তাদের জন্য এই সাইট নই । কারন অবশ্যই কাজ করতে হবে। অন্তত প্রতিদিন এক বার হলেও সাইট এ কাজ করতে হবে । এটা কোন কঠিন কাজ নই । এই কাজটা শুধু ক্লিক করলে চলবে আমি আপনাদের কে কিছু পদ্ধতি দেখাব । আপনারা নিচের লিখা গুলো পরেন…তাহলে বোঝতে পারবেন কিভাবে ১০০০০-২০০০০ টাকা আয় করা যাই । শুধু ধৈর্য থাকা লাগবে
PTC নাম শুনে আবার ভয় পেয়েন না নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুজতে পারবেন । ১ টাকাও Invest করতে হবে না । অনলাইনে আয় করা অনেক উপায় আছে তার মাঝে ptc মানে এড দেখে আয় হল একটি সহজতম আয়ের উপায় ।
Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর সবাই মনে করে PTC সাইট ই মানে ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ২০০০০ হাজার থেকে শুরু করে 2 লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা । কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের মধ্যে Scam করে চলে যায় । So নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না । যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না । আর যদি মনে করেন নিজে নিজে Google search করে সাইট বের না করে অভিজ্ঞ কার সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি ত আছিই। কারন আমি গত ১ বছর যাবত ptc সাইটে কাজ করছি । বেশির ভাগ লোক Google search করে PTC সাইট বের করে কাজ করে । ১মাস পরে যখন সাইট scam করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?
আজ আমি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি প্রতিমাসে ২০০০০ টাকা উপার্জন করতে পারবেন । এর জন্য প্রয়োজন কিছু পরিশ্রম এবং ধর্য্য। সাইটটির নাম Clixsense। এই সাইটটি সম্পর্কে আমরা সবাই কম-বেশি শুনেছি । পি টি সি সাইট এর আলোচনা আসলেই এই সাইট সামনে আসে। এই সাইটি গত ২০০৭ সাল থেকে শুরু হয়েছে এখন পর্যন্ত সবাইকে পেমেন্ট করছে। তাই এই সাইটে আপনি নির্ভয়ে কাজ করতে পারে।
হাজার হাজার ptc সাইটের মাঝে Clixsense ( Mather of all ptc site) প্রথম।
এখানে আপনি প্রতারিত হওয়ার কোন
সুযোগ নেই।
আমি নিজেই এর সাথে আছি ২ বছর।
তো যারা চিন্তা করছেন যে ptc সাইট
থেকে অনলাইনে আয় করবেন
তাদেরকে বলব
এই সাইটে কাজ করুন।
আমি আপনাদের কে আরও অনেক ptc সাইট এর সম্পর্কে পরিচয় করে দেব। যেগুলো দেব এগুলো সব Trust সাইট । এগুলো আরেক সময় দেবো ।
যারা কাজ করতে চান তারা প্রথমে এই
লিঙ্কে ক্লিক করুন click Here ক্লিক করলে সাইটে হোম পেজ আসবে। কিভাবে SIGNUP করবেন ?
প্রথমে নিচের Banner e signup ক্লিক করেন।
দেখবেন একটি ফরম আসবে। এখানে আপনার সকল তথ্য দিয়ে ফরমটি পুরণ করেন
First name অংশে নিজের আসল নামের First name দেন।Last name দেন……। আমার মনে হয় আপনারা পারবেন “Create account” বাটনে ক্লিক করুন।
এবার আপনার ই-মেইলে একটি ভেরিফাই মেইল যাবে সেখান থেকে আপনার একাউন্ট ভেরিফাই করুন। ভেরিফাই লিংখে ক্লিক করলে একটি পেইজ আসবে এখানে আপনার সকল তথ্য দিন।
কলামে আপনার পেপাল অথবা পিজয়া একাউন্টের ই-মেইলটি দিন আর যদি পেপাল অথবা ফিজয়া তে কোনো একাউন্ট না থাকে তাহলে যে ই-মেইল দিয়ে Clixsense এ একাউন্ট করেছেন সেই ই-মেইলটি দিয়ে সেইভ করুন]
এবার “View Ads” এ ক্লিক করুন দেখবেন কিছু এড আসবে সেখান থেকে যে কোনো একটি এডে ক্লিক করুন দেখবেন আরএকটি পেইজ আসবে।
সেখানে আপনাকে বলবে যে বিড়ালের ছবিতে ক্লিক করুন আপনি বিড়ালের ছবিতে ক্লিক করার পর একটি টাইম দেখাবে 3, 5, 15 অথবা 30 সেকেন্ট অপেক্ষা করার পর আপনাকে দেখাবে যে আপানর একাউন্টে টাকা জমা হয়ে গেছে।
এভাবে সকল এড দেখার পর আপনার একাউন্টে জমা হবে ০০.০৪-০০.০২সেন্ট। কি খুব কম মনে হচ্ছে তাই না। তাহলে আপনি মাসে ২০০০০ টাকা কিভাবে আয় করবেন।
চিন্তার কোনো কারণ নেই আমি আছি না ।
চলুন আপনার আয় বাড়ানো যাক।
PTC সাইটে আয় করার আসল পদ্ধতি হল রেফারেল আপনি যত রেফারেল করতে পারবেন আপনার আয় তত বাড়বে আপনি যদিবেশি রেফারেল করতে পারেন তাহলে আপনি মাসে ২০০০০ এর চেয়েও বেশি আয় করতে পারবেন।
এবার রেফারেল কোথায় পাবেন।
রেফারেল পোগ্রামঃ আপনার “Account Summary” তে গেলে দেখতে পাবেন “My Affiliate Details” নামে একটি কলাম আছে এখানে “My Affiliate Link” নামে একটি লিংখ দেওয়া আছে। এটাই আপনার রেফারেল লিংখ এই লিংকে ডোকে যতজন লোক একাউন্ট তৈরি করবে তারা আপনার রেফারেল হবে।

এই লিঙ্কটা দিয়ে কেউ জয়েন
করলে সে যত টাকা আয় করবে তার
একটা অংশ
আপনি পাবেন। তার মানে যত রেফার তত
আয়।
আপনি ফেসবুক,ব্লগ এমনকি সরাসরি আপনার
বন্ধু দের
কে Clixsense এর কথা বলতে পারেন।
আপনি একাউন্ট
খোলার ৩০ দিন পর থেকে রেফার
করতে পারবেন। ভাল সাইট তো তাই নিয়ম
কানুন করা।
যদি রেফার না পান
তাহলে কি করবেন ????
একটা উপায় আছে । আপনি ClixGrid নামে একটি অপশন দেখবেন সেখানে কারসার নিলে নিচে কিছু অপশন আসবে সেখান থেকে play the game ক্লিক করবেন । এখানে লেখা থাকবে ClixGrid: Click to Win up to $10.00! এর নিচে একটি ছবি এর ভিতর ঘর ঘর থাকবে ।ছবির মধ্যে এ যত গুলো ঘর ঘর আছে তা এক এক টা করে ক্লিক করতে হবে । ১ টা ক্লিক করার পর একটি টাইম দেখাবে 3, 5, 15 সেকেন্ড হলে এই লেখাটি দেখাবে Your click has been validated but
you were not a winner this time
You have 29 chances left for today এমন করে ক্লিক করতে করতে আস্তে আস্তে ছবিটা লাল ভরট হই যাবে।কাউকে বলবে যে ২০-৩০ টা করার পর কালকে বাকি অংশ টা করতে হবে…………এভাবে আপনে গেম খেলে আয় করতে পারবেন $১০ ।

দেখুন অনলাইনে অনেক
টাকা উরে কিন্তু তা ধরা কঠিন। বাস্তব
জীবনের মতই
অনলাইনে কষ্ট করে আয় করতে হয়।
রাতারাতি বড়লোক হওয়ার কোন উপায়
নেই। ptc
সাইটে সফল হতে হলে লেগে থাকার
মনোভাব
থাকা লাগে । ১ মাস ২ মাস কাজ করে বন্ধ
করে দেয়ার
চিন্তা থাকলে আপনাকে বলব
আপনি এখানে কাজ করার
দরকার নাই শুধু সময় নষ্ট হব। কাজ
করলে কয়েক
বছর ধারাবাহিক ভাবে কাজ

করতে হবে তবেই সফল
হবেন।
কি ভাবে টাকা তূলবেন মাত্র ৮ডলার
হলেই payza
ও paypal এর্ মাধ্যমে আপনি আপনার আয়
তুলতে পারবেন। যখন ৮ ডলার
হবে আপনি সাথেই
সাথেই পেমেন্ট পেয়ে যাবেন। আমি যখন
প্রথম
৮ ডলার করি তখন আমাকে সাথেই সাথেই
পেমেন্ট
দিয়ে দিচ্ছে। paypal বাংলাদেশ সার্পোট
করে না তাই payza এর মাধ্যমে আয় তুলুন।
payza
তে একাউন্ট খুলতে এই লিঙ্কে যান
click Here
এই সাইটে কাজ করলে আপনার যা প্রয়োজন
হবে।
একটা কম্পিউটার অথবা একটা ল্যাপটপ
Adobe flash
player থাকতে হবে।

 

সবার আগে প্রকাশিত Tips24.in

One thought on "ইন্টারনেট থেকে যেভাবে আয় করবেন।PTC সাইট থেকে income করার উপাই"

  1. VakToShai VakToShai Contributor says:
    ভাই, আমি adfiver এ ক্যাশ আউট করতে পারছি না ….


Leave a Reply