আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন? আমিও আপনাদের দোয়াতে ভালো আছি, আজ আপনাদের সাথে শেয়ার করব কিভাবে Payoneer Master Card ফ্রিতে আপনি ঘরে বসে পেতে পারেন? তাও আবার 25 ডলার বোনাস সহ ? Payoneer Master Card কি কাজে লাগে বা এটা কিসের তা আশা করি বলতে হবে না, তারপরও সংক্ষেপে বলি,

টিউনটি পাইওনিয়ার এর নিয়ম অনুযায়ী এডিট করা হয়েছে। আর এখন মাত্র দুই সপ্তাহে মাস্টারকার্ড পাওয়া যায়। তবে কারও কারও ক্ষেত্রে কয়েকদিন বেশিও লাগতে পারে। এখন আর ভোটার  আইডি কার্ডের  scan copy দিতে  হয়না। শুধু আইডি কার্ডের নাম্বার  হলেই হবে।

আপনাদের কোন প্রকার সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করুন।ফেসবুকে আমি

Payoneer Master Card কি কাজে লাগে? সুবিধা কি?

১. এটা দিয়ে বিশ্বের মধ্যে প্রায় ২০০+ দেশ থেকে লেনদেন করতে পারবেন।

২. বিশ্বের ৯০%+ মার্কেট প্লেস এই কার্ড সাপোর্ট করে, আপনি ঐ সকল মার্কেট প্লেস থেকে ইনকাম করে এই কার্ডের মাধ্যমে পেমেন্ট আনতে পারবেন, যেমন: upwork, freelancer, fiverr,clickbank ইত্যাদি।

৩. অধিকাংশ কাজের জন্যই পেপাল দরকার, কিন্তু আমাদের বাংলাদেশে পেপাল না থাকার কারনে অনেকের পেমেন্ট আনতে ঝামেলা হয়, সেই ক্ষেত্রে Payoneer আপনাকে অনেকটা হেল্প করবে,।

৪. Payoneer থেকে সরাসরি আপনার ব্যাংকে টাকা পাঠাতে পারবেন, প্রথমে মার্কেট প্লেস থেকে সরাসরি বাংলাদেশি ব্যাংক সাপোর্ট না করলে যদি Payoneer সাপোর্ট থাকে তাহলে প্রথমে মার্কেট প্লেস থেকে Payoneer এ পেমেন্ট দিতে পারবেন, এবং Payoneer থেকে সরাসরি আপনার যে কোন বাংলাদেশি ব্যাংকে পেমেন্ট দিতে পারবেন। এতে ডলার রেট বেশি পাওয়া যায় সরাসরি মার্কেট থেকে পেমেন্টর দেয়ার তুলনায়। আপনি যদি সরাসরি মার্কেট প্লেস থেকে ব্যাংকে পেমেন্ট দেন তাহলে ডলার রেট পাবেন 74.74 টাকা কিছুটা কম/বেশি, আর Payoneer থেকে দিলে প্রায়ই 77+ টাকা রেট পাওয়া যায়।

৫. Payoneer থেকে বাংলাদেশে যে কোন ব্যাংকে টাকা পাঠালে বর্তমানে কোন চার্জ কাটে না, সম্পূর্ণ ফ্রি।

৬. আপনি Payoneer থেকে আপনার যে কোন ব্যাংকে টাকা তুলতে পারবেন, যেমন: ব্র্যাক, ডার্চ-বাংলা ব্যাংক, ইসলামি ব্যাংক, ইত্যাদি।

৭. চাইলে সরাসরি বাংলাদেশে যে কোন ব্যাংকের ATM, Both থেকেও এই কার্ড দিয়ে টাকা তুলতে পারবেন।

৮. আবার বিশ্বের বিভিন্ন স্থান/ওয়েব সাইট থেকে ভিবিন্ন জিনিস ক্রয়ও করতে পারবেন।

৯. এটাতে USD এবং EUR দুই কারেন্সিতে লেনদেন করতে পারবেন।

১০. পূর্বে পেপালও ভেরিফাই করা যেতো, কিন্তু বর্তমানে যায় কিনা আমি সিওর না।

১১. কারো রেফারেলে রেজিস্ট্রেশন করলে ২৫ ডলার বোনাস পাবেন।

আরো আছে বেশি বাড়ালাম না, বাকিটা নিজে রিসার্চ করে যেনে নিবেন।

Payoneer Master Card এ বোনাস পাবেন কিভাবে?

১. প্রথমে আপনাকে যে কোন মার্কেট প্লেস থেকে কম পক্ষে ১০০ ডলার রিচার্জ করতে হবে, তাহলে আপনার ১০০ রিচার্জারের ২৪/৪৮ ঘন্টার মধ্যে আপনি বোনাস পাবেন।

২. আপনি এক সাথে ১০০ লোড করতে না পারলেও ভেঙ্গে ভেঙ্গে লোড করতে পারবেন খুচরা হিসেবে

Payoneer Master Card লোড করবেন কিভাবে?

১. প্রথমে যে কোন মার্কেট প্লেস থেকে লোড করতে হবে যতক্ষণনা ১০০ ডলার পূর্ণ হয়, ১০০ ডলার পূর্ণ না হওয়া পর্যন্ত আপনি অন্য কারো Payoneer থেকে ডলার ট্রেন্সফার করতে পারবেন না।

২. শুনেছি প্রথম লোড আপনি Skril থেকেও করতে পারবেন, আপনার যদি Skril এ একাউন্ট থাকে তাহলে আপনি অন্য কারো কাছ থেকে Skril ডলার ক্রায় করে Payoneer এ লোড করতে পারবেন, এতেও বোনাস পাবেন, তবে আমি এটা সিওর না। Skril এ একাউন্ট না থাকলে Signup করতে চাইলে এখানে ক্লিক করুন

Payoneer রেজিস্ট্রেশন করতে আপনার কি কি দরকার হবে?

১. ভোটার আইডি কার্ড/পাসপোর্ট/ড্রেরাইভিং লাইসেন্স ।

Payoneer এর চার্জ কাটে কেমন?

অনেকেই বলে তাদের কার্ড থেকে বাৎসরিক হিসেবে 29.95 ডলার কেটে নেয়, আবার অনেককে শোনা যায় তাদের ৩/৪ বছরেও কোন চার্জ কাটে নি, শুধু প্রথম বছর 29.95 ডলার কাটছিলো, চার্জ সবার’ই দেয়া লাগে, কারো ইয়ারলি কাটে, আর যাদের ইয়ারলি কাটে না তাদের অনেক পথে কাটে যেমন: মান্থলি মেইটেন ফি, ট্রেন্সজাকশন ফি, অন্য কোথাও যেমন নিটেলারের বা যে কোন যায়গাতে পেমেন্ট/ট্রেন্সেফার করতে গেলে বর্ডার ক্রোস ফি কাটে। অনেক রকম চার্জ আছে, মূলত মনে হয় payoneer দুইটি ব্যাংকের সাহায্যে কার্ড ইসু করে থাকে, একটি ব্যাংকের কার্ডে বাৎসরিক চার্জ কাটে, আর অন্য একটি ব্যাংকের বাৎসরিক চার্জ গুলো নেই, তবে অন্য ব্যাংকটির মধ্যে উপরের উল্লেখিত খাতসহ আরো কিছু খাতে টাকা কাটে, তারা শুধু বাৎসরিক চার্জ কাটে না, এটা নিয়ে আমি এবং তারেক হাসান নামে এক ভাই payoneer এর সাথে অনেক যোগাযোগ করার পরে সাপোর্ট সেন্টার থেকে এটা জানিয়ে ছিলো, যা ৯০%+ মানুষ জানে না, এবং বিষয়টি বোঝে না। আপনার কার্ডটি কোন ব্যাংকের মাধ্যেমে তারা ইসু করেছে তা আপনার কার্ডের পিছনে লেখা আছে, দেখে নিতে পারেন।

বর্ডার ক্রোস ফি বলতে কি বুঝায়?

আপনার কার্ডটি যদি USA এর ব্যাংক একাউন্টে করা হয়ে থাকে (এটাতো অবশ্যই ইউ এস এর, বাংলাদেশের কম্পানি না), এবং মনে করুন আপনি একটি সাইটে পেমেন্ট করবেন সেই সাইটটি বা পেমেন্ট মেথডটি হলো ইউকে তে, তাহলে এক দেশ থেকে অন্য দেশের বর্ডার ক্রো ফি কাটে যেই সকল কার্ডে ইয়ারলি ফি কাটে না। আরো এমন কিছু তথ্য আছে, যা লিখতে অসুবিধার কারনে লিখলাম না। ধন্যবাদ।

তাহলে আর কথা না বারিয়ে কাজে চলে যাই।

আমি বোনাস কিভাবে পাবো?

আপনার একাউন্টটি যদি কারো রেফারেলে করে থাকেন, তাহলে আপনার কার্ডে ১০০ ডলার লোড করলেই আপনার কার্ড থেকে তাদের বাৎসরিক চার্জ 29.95 ডলার কেটে নিবে, এবং একদিন পর আপনি 25 ডলার বোনাস পাবেন, রেফারেলে একাউন্ট করার জন্য।

১০০ ডলার কি এক সাথে লোড করতে হবে? নাকি খুচরা লোড করলেও হবে?

আপনি চাইলে খুচরাও লোড করতে পারেন যেমন: 20/30/40/50 ডলার ইত্যাদি, টোটাল আপনার একাউন্টে ১০০ ডলার হলেই তখন বোনাস পাবেন। তবে কার্ড একটিভ হওয়ার ৯০ দিনের মধ্যে ১০০ ডলার পূরণ করতে হবে। (এখানে ৯০ দিনের সময় সীমা সম্পর্কে আমি ১০০% সিওর না, তবে আমি অন্যদের কাছে শুনেছি)

পোস্ট এ বেশী ছবি থাকার কারনে পোস্ট পেন্ডিং হচ্ছে তাই আপনারা পুরো

পোস্টটি এখান থেকে পড়ে নিন।

Leave a Reply