Trafficmonsoon থেকে ফ্রীতে প্রতিদিন 3$ থেকে 30$ ডলার।
আর Share কিনে প্রতিদিন 10$ থেকে 1000$ আয় করা সম্ভব।
আমি যতটুকু জানি তা শেয়ার করলাম। এড়িয়ে যাবেন না। কষ্ট করে পড়ুন।
আমি নিজেও 6 মাসে ধরে অনেক PTC সাইটে কাজ করতেছি কিন্তু বেশি ডলার আয় করতে পারিনাই Traficmonson এ মাত্র 2 মাসে 200 ডলার আয় করেছি।

CLICK HERE TO RAGISTATION AND START EARN

আমার রেফারেল দিয়ে রেজিস্টার করলে আমি এক ঘন্টার মধ্যে আপনার একাউন্ট এপ্রোভ করে দেব।ইনশাল্লাহ কিভাবে আয় করবেন তার সর্ম্পূণ Tutorial এর ধাপগুলো ফলো করুন ধৈর্য্যসহকারে পড়ুন মনে রাখবেন হয়তো এই টিউটরিয়াল আপনার জীবন বদলে দিতে পারে, তাই দয়াকরে এই Tutorial টা না পড়ে রেজিস্ট্রেশন করতে যাবেন না অনেক Tricks দিয়েছি। আগে শিখুন তারপর কাজে নামবেন। আমার Referral হয়ে কাজ করলে সব রকমের সাহায্য পাবেন।
এখন প্রতিদিন ফ্রীতে 0.5 ডলার আয় করা যাচ্ছে প্রতিক্লিক দিচ্ছে: 0.02$ জলদি একাউন্ট ‍খুলে কাজ শুরু করুন।
এই টিউটরিয়ালটি পড়ে যা যা জানতে পারবেন: Trafficmonsoon কি? Trafficmonsoon মেম্বারদের থেকে কিভাবে আয় করে? Trafficmonsoon থেকে আমরা কিভাবে আয় করতে পারি? Trafficmonsoon এ প্রতিদিন 10 থেকে 1000 ডলার আয় করবেন কিভাবে? Trafficmonsoon কতটুকু বিশ্বস্থ বা Scam করবে কিনা? Trafficmonsoon এ কিভাবে Register করবেন? Trafficmonsoon এ কিভাবে কাজ করবেন? Trafficmonsoon এ IP এর জন্য Account Blocked হলে কি করবেন? Trafficmonsoon কিভাবে শেয়ার কিনবেন? Trafficmonsoon এ কিভাবে রেফারেল বাড়াবেন? আপনার Sponsor Trafficmonsoon থাকলে কি সুবিধা পাবেন? প্রথমেই জানা প্রয়োজন Trafficmonsoon কি? Trafficmonsoon মূলত রিভিনিও শেয়ারিং এডভারটাইজিং কোম্পানি।

CLICK HERE TO RAGISTATION AND START EARN

রিভিনিও কি? রিভিনিও হলো একটা কোম্পানির দৈনিক আয়ের অংশ তার মেম্বারদের মাঝে বন্টন করে দেয়া।
Trafficmonoon এর কাজ হলো Advertiser দের এডগুলো মেম্বারদের দেখানো। মানে একজনের দেয়া বিজ্ঞাপন অন্যজনকে দেখানো। আর এরা 100 ভাগ সফল আমার ব্লগের একটা এড দিলে 5 মিনিটে 500 ভিজিটর আসে বিশ্বের বিভিন্ন দেশ থেকে। এই এড বিক্রি করে ভিজিটর দিয়ে তারা আয় করে।
প্রতিষ্ঠিত: 2014 সালে Alexa Rank: #853 মালিক: Charles Scoville High Quality Security Protection UK Registered Company Paypal and Unicef Verified Traffic exchange, Revenue Share and PTC এই তিনটা মিলে এই সাইটকে করেছে বিশ্বসেরা আর্নিং সাইট।
এটা পৃথিবীর সবচেয়ে বেশি বিশ্বাস্থ সাইট।
Trafficmonsoon সম্পর্কে আরো জানুন? এটা যে বিশ্বস্থ সাইট এটা বলার অপেক্ষা রাখেনা। এমন কোন রিভিনিও ও পিটিসি ক্লিকার নাই যে এটাকে খারাপ বলবে। ১ সেকেন্ডে পেমেন্ট দেয়। সুপার ফাস্ট সাপোর্ট।
Trafficmonsoon এর মালিক Charles Scoville সারা বিশ্বে সরাসরি ট্রেইনিং দেন। UK তে ট্রাফিকমনসুনের কল সেন্টার / কাষ্টমার কেয়ার সেন্টার রয়েছে যে কোন সাহায্যের জন্য।
মন্ত্রীদের বাড়িতে যেই রকম সাধারন মানুষ গিয়ে মিটিং করে? ওনার বাড়িতেও সেই রকম মিটিং হয় অর্থাৎ এই সাইটেরে মালিক জনসাধারনের ধরাছোয়ায় আছেন স্কেম করার প্রশ্নই আসেনা। যারা ট্রেইনিংয়ে অংশ নেন তারা তারসাথে কথা বলতে পারে, হাত
মিলাতে পারে। টাকা পয়সা বড় না মান সম্মান বড়। যদি তিনি স্ক্যাম করেন ওনার মান সম্মান থাকবে? পৃথিবীর কোন সাইটের মালিক এই ভাবে মেম্বারদের সাথে সম্পর্ক রাখে না।
www.tmworldevents.com এ গিয়ে দেখুন 2022 সাল পর্যন্ত কোন কোন দেশে কখন ট্রেইনিং হবে সিডিওল করা আছে।
ওদের অন্যান্য সাইট: http://trafficmonsoonpro.com (Landing Page ওরা বিক্রি করে) Events http://trafficmonsoonteam.com Trafficmonsoon মেম্বারদের থেকে কিভাবে আয় করে? 0.1 Pay-Per-Click Banner Ad Campaigns বিক্রয় করে 0.2 Pay-Per-Click Text Ad Campaigns বিক্রয় করে 0.3 Traffic Exchange Start Pages বিক্রয় করে 0.4 Traffic Exchange Credit Purchases বিক্রয় করে 0.5 Monsoon Traffic Packages বিক্রয় করে 0.6 Login Ads বিক্রয় করে 0.7 Landing page sell: trafficmonsoonpro থেকে বিক্রয় করে 0.8 Trafficmonsoon Events Training: বিশ্বের বিভিন্ন দেশে ট্রেইনিং দিয়ে টিকেট বিক্রয় করে।
সর্বশেষ কেউ Register করতে গেলে IP সমস্যা দেখিয়ে ওদের রেফারেল করে ফেলে আমরা পাইনা এই সকল কিছু কিন্তু ট্রাফিকমনসুনের আয়। প্রতিদিন হাজার হাজার ডলার তাদের আয় হয় শুধু শেযার কিনলে তাদের আয় থেকে আমাদের কিছু অংশ দেয়।
তাও বেশি না 50$ দিয়ে শেয়ার কিনলে 55 দিনে 5$ লাভ দেয় এটা ওদের কাছে কিছুই না। কিন্তু যত
বেশি শেয়ার কিনা যায় ততবেশি আমাদের আয় হয়।নিচে এই সামান্য 5$ করেও হাজার ডলার আয়ের ট্রিক দিয়েছি।
মনে করতে পারেন ওদের নামে বদনাম বলছি কিন্তু না ওদের ইনকাম হয় বলেই ওরা স্ক্যাম করবেনা। এই জন্যই ওরা পৃথিবীতে বেশি বিশ্বস্থ সাইট।

আর Cashlinks গুলো? অন্যান্য মেম্বাররা রেফারেল / ভিজিটর পাওয়ার জন্য Cashlinks দেয় আমরা ক্লিক করে ডলার পাই।
Trafficmonsoon Cashlinks থেকে 1 সেন্টও নেয়না। 100% রেফারেল কমিশন হিসেবে আমাদেরই দিয়ে দেয়। কত সৎ তারা দেখেন ইচ্ছা করলে 50% দিয়ে ওরা 50% মারতে পারতো।
ভূল ভাবছেন, 90% মেম্বারদের রেফারেল ওরা নিজেই। মানে কেউ একটাউন্ট খুললে অটো ওদের নামে হয়ে যায়। কত চালাক তারা বুঝছেনতো? কেউ Cashlinks দিলে আমরা পাই।
না দিলে নখ কামড়াই কিন্তু শেয়ার যারা কিনে তারা কিন্তু ঠিকই আয় করে। Cashlinks বাংলাদেশ টাইম সকাল 6 টায় দেয়া হয়। এছাড়াও সারা দিনই পাওয়া যায়। এটা নির্ভর করে অন্য মেম্বারের উপর Trafficmonson এর হাত নাই Cashlinks এর উপর।
ভেবে দেখেন: আমরা কোন সাইট দেখে সেটাতে রেজি করে টাকা আয় করতে যাই।
কেন? আমাদের জন্য তারা টাকা নিয়ে বসে আছে? না! তারাও টাকা আয় করার জন্য বসে আছে।

তাহলে কে কাকে টাকা দিবে? যদি কোন সাইট টাকা আয় করতে না পারে সে অবশ্যই স্কেম করবে।
এবং এই পরিক্ষায়ও Trafficmonsoon পাশ। কারন আমাদের থেকে তারা হাজারগুন বেশি টাকা আয় করে কেশলিংক আসুক আর না আসুক টাকা ঠিক পায়। Login Add পেজে গিয়ে দেখবেন আরো ৫ বছরের লগইন এড অগ্রীম পেইড রয়েছে।
তারা যদি স্কেম করে হাজার হাজার ডলার কে আয় করবে? Trafficmonsoon থেকে আমরা কিভাবে আয় করতে পারি? আমরা 4 ভাবে আয় করতে পারি যথা: 0.1 নিজে Cashlinks ক্লিক করে (Big) 0.2 রেফারেল দিয়ে (Bigger) 0.3 শেয়ার কিনে (Biggest) = (Balance +Cashlink + Referral + Surf সবই পাবেন) 0.4 Surf করে (Extra) সবাই বেশি টাকা আয় করতে চায় কিন্তু সবার ইনভেষ্ট করার ক্ষমতা নাই সবার রেফারেল বাড়ানোরও ক্ষমতা নাই। হাল ছাড়বেন Nothing Is Impossible কিন্তু কোন চিন্তা করবেন না নিজে Cashlink ক্লিক করে ডলার জমা করে শেয়ার কিনতে পারবেন।
আর আমি কিছু না দিতে পারি রেফারেল পাবার উপায় বা ব্যবস্থা করে দিতে পারবো। যদি আমার রেফার হন।
যদি শেয়ার কেনার ক্ষমতা বা সাহস থাকে তবে 200 ডলারকে 400 ডলার বানানোর সিস্টেম শিখাতে পারবো ফ্রীতে।
প্রতিদিন 1 থেকে 10 ডলার কিভাবে আয় করবো? Free: আপনার মাত্র 10 জন রেফারেল থাকলে দিনে 0.30*10 = 3$ আপনার মাত্র 100 জন রেফারেল থাকলে দিনে 0.30*100 = 30$ শুধু ক্যাশলিংক থেকে।
Investment: 1 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার করে পাওয়া যায় 55 দিন পর্যন্ত। প্রতিদিন ১ ডলার অটো আপনার ব্যালেন্সে যোগ হবে।
যতটা শেয়ার থাকবে প্রতিদিন তত
ডলার আসবে। 1000 টা শেযার থাকলে প্রতিদিন 1000 ডলার আসবে। 55 দিন পর আয় হবে 5*1000 = 5000$ আপনার মাত্র 5 টা শেয়ার থাকলে দিনে 1*5= 5$ দশ দিনে 10*5$ = 50$ হবে তারপর শেয়ার কিনলে 6টা শেয়ার হবে।
তারপর থেকে দিনে 1*6=6$ করে আট দিনে 8*6$ = 48$ হবে তারপর শেয়ার কিনলে 7টা শেয়ার হবে।
তারপর থেকে দিনে 1*7=7$ করে সাত দিনে 7*7$ = 49$ হবে তারপর শেয়ার কিনলে 8টা শেয়ার হবে।
তারপর থেকে দিনে 1*8=8$ করে ছয় দিনে 6*8$ = 48$ হবে তারপর শেয়ার কিনলে 9টা শেয়ার হবে।
তারপর থেকে দিনে 1*9=9$ করে পাঁচ দিনে 5*9$ = 45$ হবে তারপর শেয়ার কিনলে 10টা শেয়ার হবে।
এইভাবে দুই মাসে আপনার প্রতিদিন আয় দাঁড়াবে 20 ডলার করে। মনে রাখবেন প্রথম শেয়ার কেনার বিনিময়েতো লাভ পাবেনই এরপর যতবার শেয়ার কিনেছেন ততবার কিন্তু 5 ডলার করে পাচ্ছেন।
শেয়ার কিনলে যে আপনার টাকা ফেরত পাবেন এটার গ্যারান্টি শুধু আমি না সারা বিশ্ব দিবে। শেয়ার কেনার ফলে ডলারের পাশাপাশি অনেক ক্রেডিট পাবেন Bannar, Surf ইত্যাদি সেই গুলো কাজে লাগিয়ে অনেক কিছু করতে পারবেন।
মনেরাখবেন যেই টাকা দিয়ে শিয়ের কিনেছেন সেটা অবশ্যই ফেরত পাবেন সাথে 110% হারে লাভ ও পাবেন।
আপনিকি Trafficmonsoon এ কাজ করতে প্রস্তুত? আমি এটাকে পিটিসি বা রিভিনিও বলিনা আমি এটাকে ব্যবসা বলি। ব্যবসা করতে কিছু পুজি অবশ্যই লাগবে। এখানে কোন কাজ করতে হবে না। প্রতিদিন শুধু 10টা সার্ফ করতে হবে। আপনি শেয়ার কিনলে ক্যাশলিংক আসুক বা না আসুক শেয়ার থেকে প্রতিদিন ডলার পাবেন। মনে রাখবেন, পিটিসিতে ক্লিক করতে করতে হাত অবশ করবেন কিন্তু সফল হবেন না। সফলতা এখানে আসবে।
যদি ফ্রীতে আয় করতে চান তাও সম্ভব Free তেও হাজার ডলার আয় হবে। নিচের স্টেপগুলো ফলো করুন।
Trafficmonsoon – এ রেজিস্ট্রেশন করার ধাপসমূহ: ধাপ – ১: (তথ্য সংগ্রহ) একটা কাগজে অথবা একটা নোটপেডে নিচের তথ্যগুলো আগে লিখে রাখুন।
Your Enroller Username : Haruna Akter First Name: Last Name: Phone number: Email Address : Username: (ইউজারনেম বর্ণ ও সংখ্যা যুক্ত দিবেন যেমন: Rahim123) Withdraw Code: (যে কোন ৫টি বা তারবেশি সংখ্যা, আপনার মোবাইল নাম্বারের শেষের 5 টি বা তারবেশি সংখ্যা দিবেন) Password: (পাসওয়ার্ড বর্ণ ও সংখ্যা যুক্ত দিবেন যেমন: Karim456) Payza / Paypal Email: এই তথ্যগুলো লিখে রাখলে এবার আপনি প্রস্তুত রেজিষ্টার করার জন্য। ভূয়া কোন তথ্য দিবেন না।
আগে একাইন্ট থাকলে সেই একাউন্টের কোন তথ্য নতুন একাউন্টে দিবেন না।
ধাপ – 2: (Trafficmonsoon- এ রেজিস্ট্রেশন) এটা আমারে রেফার লিংক নয় Signup করার সময় আমার ইউজারনেম sanjitds দিবেন।
আমাকে রেফার না বানালে ওরা রেফার হয়ে যাবে। তাই আমার নাম দিন সকল সাহায্য সহযোগীতা পাবেন।
লিংকটিতে ক্লিক করুন >> https:// trafficmonsoon.com Your Enroller name কিন্তু Haruna Akter দিবেন (traficmonson ডিলিট করে) অথবা নিচের Banner এ ক্লিক করুন >> registernow Your Enroller name কিন্তু Haruna Akter দিবেন (traficmonson ডিলিট করে) ওয়েবসাইট এ যাওয়ার পর /Signup – এ ক্লিক করুন।
signuptm ধাপ – ৩: (রেজিস্ট্রেশন Form পূরণ করা) Your Enroller Username এর ঘরে Trafficmonsoon লিখা থাকবে সেটা ডিলিট করে Haruna Akter দিবেন।
Personal Informations: First name, Last name আর মোবাইল নাম্বার দিবেন।
নিচের দিকে Contact Information এ আপনার ইমেইলটা দিবেন দুই বার।
তারপর, Username, Withdraw Code (দুই বার) ও Password (দুই বার) দিবেন।
tmcontactinco আরো নিচের দিকে যাবেন।
Payment Information এ Payza, PayPal, Solid Trust Pay -এর যেটিতে আপনার একাউন্ট আছে তার ইমেইল দিবেন। অন্যঘর গুলো ফাকা থাকবে।
Terms & Conditions এর নিচে টিক চিহ্ন দিতে হবে।
Are you robot? এর সামনের Captcha টা ফাকা ঘরে টাইপ করে দিবেন।
সবকিছু ঠিক ঠাক আছে কিনা আরেকবার উপর থেকে নিচে দেখে নিবেন।
সব ঠিক থাকলে Proceed এ ক্লিক করুন।
যদি কোন ভূল থাকে তবে ঠিক করুন। যদি কোন ভূল না থাকে তবে Successfully রেজিষ্টার হয়ে যাবে কিন্তু পরের পেজটি একদম ফাকা আসবে। ভয় পাবেন না।
URL বক্সে নিচের ছবির মত দেখুন thank_you লেখাসহ আপনার ইমেইল লিখা আছে কিনা? এবার ইমেইলে যাবেন।
ধাপ – ৪ : (একাউন্ট একটিভেশন) আপনার ইমেলের ইনবক্সে নিচের ছবির মত একটা মেইল আসবে Trafficmonsoon থেকে একটা Activation লিংকসহ।
সেই লিংকে ক্লি করবেন।
পরের পেজে অটো Username শো করবে আপনি পাসওয়ার্ডটা লিকে /Activate এ ক্লিক করবেন।
tmactivate Trafficmonsoon – এ কাজ করার ধাপসমূহ: ধাপ – ১ : (LoginAd) প্রত্যেকবার Trafficmonsoon এ লগইন করলে একটা loginAdd আসবে সেটা লোড হওয়ার পর লেখা আসবে: Thank you for viewing the site Back To Dashboard আপনি এবার Back To Dashboard এ ক্লিক করবেন।
ধাপ – ২ : (Start Surfing) প্রথম রেজিষ্টার করলে ১০টা এড সার্ফ করতে হবে। তারপর Cashlinks আসবে। এছাড়াও আপনার রেফারেল এবং শেয়ারিং পজিশন থাকলে অবশ্যই ১০টা এড সার্ফ করতে হবে। মাঝে মাঝে Cashlinks আসেনা তখনও করবেন Cashlinks আসবে। এটা করলে ডলার পাবেন না ক্রেডিট পাবেন।
এড সার্ফ করতে Start Surfing এ ক্লিক করুন। নিচের ছবিটি দেখুন: Surf করার সময় 20 সেকেন্ড লোড হলে কয়েকটি ছবি আসবে যে দুইটা ছবি একই রকম তার থেকে যেকোন একটাতে ক্লিক করবেন।
এবং তারপর Next এ ক্লিক করবেন।
তারএকটু নিচে লেখা থাকবে আপনি কয়টা সার্ফ করেছেন 10 টা হলে Back account tmcashlinks Cashlinks পেজে গিয়ে অনেকগুলো Claim দে k to Account এ ক্লিক করবেন।
ধাপ – ৩ : (Cashlink ক্লিক) এটাই আসল কাজ এখন আপনাকে Cashlinks ক্লিক করতে হবে। Click here to go cashlinks এ ক্লিক করুন।
খতে পাবেন ৩ রংয়ের নিচের দিক থেকে ক্লিক করা শুরু করবেন। যে কোন Claim এ ক্লিক করুন।
tmclaim এডটি লোড হলে তারপর একটা কোড আসবে সেটা খালি বক্সে টাইপ করতে হবে দেখুন: Credit Click এ ক্লিক করার পর Thank you আসবে তারপর Back to Account এ গিয়ে আরেকটা Claim এ ক্লিক করুন।
clickcredit শেয়ার কিনবেন কিভাবে? Trafficmonsoon থেকে সবচেয়ে বেশি আয় করা যায় Sharing Position নিয়ে। প্রতিটি শেয়ার 50 ডলারের। এটাই সর্বোচ্চ আয়ের পথ।
আপনার ৫টা শেয়ার থাকলেই আপনি প্রতিমাসে 200 – 300 ডলার চোখ বন্ধ করে আয় করতে পারেন।
শেয়ার কিনতে বাম পাশে অবস্থিত Buy Addpacks W/Sharing এ ক্লিক করে শেয়ার কিনুন। আর না পারলে আমাকে বলুন কল দিন: 01988684126 ক্যাশ আউট করবেন কিভাবে? প্রথম মিনিমাম ক্যাশ আউট 2$ (Paypal/ Solid Truste Pay/ Payza দিয়ে উথড্রো করা যায়) Payza দিয়ে ক্যাশ আউট করতে প্রথমে যে কোন একটা কিছু Purchase করতে হবে।
তাই বামপাশে অবস্থিত Buy Cashlinks এ ক্লিক করে ধাপে ধাপে ক্যাশ লিংক কিনবেন খরচ হবে 1.66$ যদি না পারেন আমিতো আছিই: কল দিন: 01988684126 OmarFaruk …..
একবার পেজা সেট হয়ে গেলে আর কিছু করা লাগবেনা সব সময় ক্যাশ আউট দিতে পারবেন Withdraw ক্লিক করার 1 সেকেন্ডেই পেমেন্ট দিয়ে দেয়।
একাউন্ট ব্লক দেখায়? আপনার Account ব্লক না আপনার IP ব্লক। IP ব্লক হয় একই IP দিয়ে দুই জন লগইনের চেষ্টার ফলে এটা আপনার দোষ নয় মোবাইল কোম্পানি একই IP অনেক কে দেয় তার ফলে।
IP ব্লক থেকে মুক্তি পেতে নেট কানেকশন ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগইনের চেষ্টা করবেন যতবার ব্লক বলবে ততবার নেট কানেকশন connect/ disconnect করতে হবে।
রেফারেল পাওয়ার উপায় আমি বলে দিব। আমার সাথে যোগাযোগ করুন।

Visite 100 MB Free with All Sim

11 thoughts on "Trafficmonsoon থেকে ফ্রীতে প্রতিদিন 10$ থেকে 30$ ডলার। আর Share কিনে প্রতিদিন 1000$ আয় করা সম্ভব।"

  1. tania007 Contributor says:
    Via apne ki amar jonno সুপারিশ korta parben?
    Ami tuner hobo..Please…
    1. msshohug Author says:
      fack id khole abar সুপারিশ চাচ্ছেন??
    2. tania007 Contributor says:
      ok via apnar comment ar jonno thanks….
  2. NIKHILROY Author says:
    এন্ড্রোয়েড মোবাইল দিয়ে কী কাজ হবে? দিপ্ত দাদা প্লিজ হইলে বলেন
  3. mushfiqwk Contributor says:
    trickbd te sobai abal..1ki post barbar copy kore onno jon post korse,,trikbd ki abal khana holo naki?
  4. md faruk ak Contributor says:
    কি আজায়রা পোষ্ট করেন মিয়া কাজ হয়না।
  5. mdanisur Contributor says:
    Thanks for share…
  6. naimkhan027 Contributor says:
    Ami Share kinbo kivhabe?
    1. Dipto222 Author Post Creator says:
      prothome 50$ joma korte hobe
      visit

Leave a Reply