দুঃখিত আমি sshot গুলা দিতে পারছি না।

আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ভালই আছেন। আপনারা যারা Android ও iOS ইউজার তাদের জন্য এই পোস্ট। প্রথমেই বলে রাখা ভালো Google Play/iTunes গিফট কার্ডের মাধ্যমে আপনি Google Play/App Store থেকে যেকোন পেইড অ্যাপস, ইন অ্যাপ পারচেস সহ সব কিছু কিনতে পারবেন।
আজকে আমরা দেখবো কি করে freemyapps ব্যাবহার করে শুধু মাত্র অ্যাপ ডাউনলোড করেই আইটিউন্স, গুগল প্লে, অ্যামাজন গিফট কার্ড সহ ভিসা প্রিপেইড কার্ড সংগ্রহ করবেন। অ্যাপল ইউযারদের freemyapps এ app download credit সংগ্রহ এবং Redeem করার জন্য আপনার iTunes Account টি অবশ্যই U.S.A’র হতে হবে।
অ্যান্ড্রয়েড ইউজারদের যা যা থাকা লাগবেঃ Android version 2.3 অথবা পরবর্তী ভার্সন (5.1 version fetching some problem) এবং আপনার ফেসবুক একাউন্ট-টিতে অবশ্যই ইমেইল দেওয়া থাকতে হবে।
অ্যাপল ইউজারদের যা যা থাকা লাগবেঃ iOS 6 or later, Non Jailbroken আইফোন/আইপেড/আইপড এবং আপনার ফেসবুক একাউন্ট-টিতে অবশ্যই ইমেইল দেওয়া থাকতে হবে।
freemyapps এর মাধ্যমে 3000 credits জমা হলেই আপনি $10 ডলার মূল্যের গুগল প্লে গিফট কার্ড, আইটিউন্স গিফট কার্ড, অ্যামাজন গিফট কার্ড, ভিসা প্রিপেইড কার্ড, সনি প্লে স্টেশন, স্কাইপ সহ আরও অনেক ধরনের গিফট কার্ড সংগ্রহ করতে পারবেন।
এবার আসুন শিখে নেই কীভাবে আয় করবেনঃ ১. প্রথমে আপনার ডিভাইসের (Android/iPhone/iPad/iPod) default Browser থেকে নিচের লিঙ্কে ক্লিক করে প্রবেশ করুন। অ্যাপল ইউজার হলে Profile ইন্সটল করতে বলা হলে সেটি ইন্সটল করুন। চিন্তা করবেন না এটা Verified. (Android ইউজারদের google play থেকে ইন্সটল করতে বলা হবে) এই লিঙ্কে ক্লিক করে প্রবেশ করুন: freemyap.ps
২. তারপর যে ওয়েবসাইটটি চালু হবে তা একটু স্ক্রল করে নিচের দিকে যান। গেলে নিচের ছবির মতো দেখতে পাবেন। আপনি যদি Android ব্যবহারকারী হন তাহলে ডান দিকের Google Play বাটনটিতে ক্লিক করলে আপনাকে গুগল প্লে-তে পাঠিয়ে দেওয়া হবে। আর iPhone ব্যবহারকারীরা বাম দিকের বাটনটিতে ক্লিক করে আইটিউন্স থেকে ইনস্টল করে নিন। তারপর অ্যাপসটি ডাউনলোড করে চালু করবেন।

Freemyapps ওপেন করার পর দেখবেন App offer এর ভিতর কত গুলো অ্যাপ আছে এবং তার পাশে credits দেয়া আছে। আর সেই অ্যাপ ডাউনলোড করার পর ৩০/৬০ সেকেন্ড শুধু আপনাকে খেলতে/ইউজ করতে হবে।যার মাধ্যমে আপনার Credits জমা হবে। তবে আগেই বলে রাখি আপনি যদি আগে কখনও ওই অ্যাপটি ডাউনলোড করে থাকেন তাহলে কোণো Credit পাবেন না। Credit পাওয়ার পর উক্ত অ্যাপটি ডিলিট করে দিলেও কোন প্রবলেম নেই। আর এভাবেই অ্যাপ ডাউনলোড করে করে আপনি Credit সংগ্রহ করবেন। Freemyappps এ প্রতিটি অ্যাপ ডাউনলোড করার জন্য আপনাকে মোটামূটি ১০০/২০০ Credits দিয়ে থাকে।
৪. Sponsor App offer এর পয়েন্ট নিতান্তই কম হলে অ্যাপ স্টোর/গুগল প্লে থেকে যেকোনো VPN Apps ইন্সটল করে US region ইউজ করতে পারেন, তাহলে অনেক ভাল APP Offer পাবেন (downlad vpn from play store or apple app store)
৫. App offer যেহেতু সবসময় থাকে না তাই দিনে ২/১ বার Freemyapps ওপেন করে চেক করবেন আর নতুন কোন Sponsor App Offer থাকলে ডাউনলোড করবেন।
এখন পর্যন্ত এটি ব্যবহার করে প্রায় ৫০+ জনের বেশী আমার ব্যক্তিগত / সোস্যাল বন্ধুরা কমপক্ষে $10 – $50 ডলারের iTunes Gift card, Google Play Store Redeem পেয়েছেন বলে আমাকে জানিয়েছেন।
আর তাই আপনাদের মাঝে এটি শেয়ার করা। আপনার কাজে লাগলে লেখাটি অবশ্যই শেয়ার করে আপনার বন্ধুদের কাছে ছড়িয়ে দিন। কোন মতামত বা প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন।

3 thoughts on "যেভাবে ফ্রিতে পাবেন $১০- $২৫ ডলারের গুগল প্লে, আইটিউন্স গিফট কার্ড"

  1. Ar Parvez arparvez Author Post Creator says:
    jader andorid kitkat tader maje modhe problem hoy
    1. Ar Parvez arparvez Author Post Creator says:
      welcome

Leave a Reply