পেইডভার্টস টাকা পে করে, ট্রাস্টেড সাইট,  একটি পুরাতন অনলাইন অনলাইন এ ইনকাম করার সাইট, এটা পিটিসি বলা যায়। ক্লিক এর বিনিময়ে টাকা পাওয়া যায়। তবে এই সাইট খুবই ফকিন্নি টাইপের।  কারণ আপনি কাজ করতে করতে ফতুর হয়ে যাবেন, সময় ও ডাটা সব হারাবেন, বিনিমিয়ে ২০% খরচ ও উঠাতে কস্ট হবে।  যাহোক কাজ করা বা না করা আপনার বেপার, আমি শুধু আমার অভিজ্ঞতা টা শেয়ার করছি।


সম্পুর্ণ লেখা টা পড়ুন


আমি ই ট্রিক বিডিতে বিস্তারিত কাজ করা ও টাকা উঠানোর নিয়ম লিখেছিলাম, পরে আমি ই তা ডিলেট করি ও পরে এডমিন দিয়ে পারমানেন্ট ডিলেট করাই। তা নিশ্চয়ই কোন কারণ ছাড়া নয় ।

কারণ গুলো দেখুন  আমার প্রফাইলে রেফার আছে ৯০ জন (এখন কেউ ই এক্টিভ নাই / কাজ করেনা) এক সময় ৩০ উপর কাজ করেছে রেগুলার, ২-১ টা ক্লিক করে দৌড় দিয়েছে। আমার একাউন্টের বয়স ৫+ বছর।  

 

আর এটা আমার প্রফাইল। দেখুন আমার টোটাল আয় ২ ডলার যা পেজা তে উঠিয়েছিলাম, এখনোও পেজা তেই আছে তাদের রিসিভ ফি কেটে ১.২৬ বাকি ছিলো। এদের থেকে ২ উঠাতে আমাকে ২.৩০ দিতে হয়েছিলো।

এখন আমার বালেন্স মাত্র ০.০৩   দের থেকে প্রতি ১ ডলার আয় করতে ১০০০ এর উপর ক্যাপচা দেখতে হয় যাতে প্রায় মোট ৩০০০ এর উপর ক্লিক পড়ে। ৮৯ টাকায় কেনা জিবি হলে ১ দিনে যাবে, ২৫০ টাকায় কেনা জিবি হলেও ১ দিনে শেষ। পাবেন ্না কিছু। কাজ না করলে যা আসবে তা থেকে প্রতিদিন এরা কেটে নেবে ০.১  করে সাইট ফি। বাস  


সংক্ষেপে এদের বিস্তারীত আবার


এদের এড দেখতে হয় প্রতিদিন ২৫ পয়েন্ট করে ২০০ পয়েন্ট পাবেন,

এড এর পয়েন্ট ১০০ মত কেটে প্রতিদিন  ০.০০০৫, ০.০০০০০৫, ০.০.০০৫, ০.০৫ এরকম ১০-২- বা ৫০ টার মত এড দেবে, তা সব দেখতে হবে, না দেখলে পয়েন্ট তো যাবে টাকাও লস,

প্রতিদিন না গেলে এরা পয়েন্ট কেটে ডলার এর এড দেবে, না গেলে এড চলে যাবে,আর ফিরে আসবেনা,

১ ডলার হইলে তা দিয়ে একটা এড  কিনতে হয়, পাবেন ১৬০০ পয়েন্ট।  এতেও তাদের ইচ্ছা মত প্রতিদিন পয়েন্ট কেটে নিয়ে প্রতিদিন আনলিমিটেড ০.০০০৫ মানের এড দেবে যা না দেখলে চলে যাবে। কিন্তু টাকা ফেরত আসবেনা।

পয়েন্ট না থাকলে টাকা যা আছে সেখান থেকে কাটবে। আমি ৩ মাস যাইনা। টাকা ছিলো   ০.৭০ মত ডলার।  কাটতে কাটতে এই আছে। মাঝে মাঝে কিছু রেফার চিল্লানি দেয়াতে  টাকা টা ০.০০ হয়ে যায়নি, তবে এবার যাবে কারণ কেউ একটিভ নাই।

ভালো থাকবেন। তারপরেও কিভাবে কাজ করতে হয় তা নিয়ে আমার লাইভ ভিডীও আছে । দেখতে পারেন  এই লিংকে । 


ভিডিও ডিস্ক্রিপশনে Ragistration Link দেওয়া আছে


 

3 thoughts on "[আউটসোর্সিং] পেইডভার্টস এ নতুন রা কেউ কাজ শুরু করবেন না, কেন জেনে নিন আর সাবধান হউন"

  1. Mondol OZ Oleraj Author says:
    Tnx for share…..Appnar post ta na dehle to kaj suru kore ditan,,,,Ar……… khaitam…….Thanks


    1. Md Khalid Md Khalid Author Post Creator says:
      আপনাকেও ধন্যবাদ। আমি ই ৩০০০ এর উপর এড দেখেছি যা এখানে ছবি তে আছে।
  2. Foysal Sojib Foysal Sojib Contributor says:
    amoi bad disi

Leave a Reply