How to earn money from the well-known trusted android app named CashPirate. [+Payment proof]

আসসালামু আলাইকুম।

অন্যান্য সকল ধর্মাবলম্বী ভাইদের জানাই অনেক-অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

CashPirate নিয়ে আমার গত পোস্টে ছিল রেজিস্ট্রেশন করা, পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার উপায় ও রেফারেল নিয়ে বিস্তারিত। কথামতো আজকের এ পোস্টে থাকবে কাজ বা অফারগুলো সম্পন্ন করার উপায় ও সেসম্বন্ধে কিছু সাধারণ কথাবার্তা।

যারা CashPirate নিয়ে লেখা আমার প্রথম পোস্টটি মিস করেছেন বা এখন পড়তে আগ্রহী তাদের জন্য এবিষয়ের আমার প্রথম পোস্টের লিংক-

আপনারা ইতিমধ্যেই জেনে থাকবেন যে CashPirate এর অধিকাংশ অফার গুলোর কাজই থাকে অ্যান্ড্রয়েড অ্যাপ ইন্সটল ও তা রান করা। এসকল অফারগুলো সম্পন্ন করতে অনেক ইন্টারনেট ব্যালেন্স এর প্রয়োজন হয় অ্যাপ ডাউনলোড এর জন্য; আর আমরা আমাদের সোনার ডিজিটাল দেশের ইন্টারনেটের দাম বা সহজলভ্যতা সম্পর্কে তো ওয়াকিবহাল আছিই! তাই, এমন একটা উপায় দেখাব, যা দ্বারা আপনাকে আপনার মূল্যবান ইন্টারনেট ব্যালেন্স নষ্ট করে অ্যাপ ডাউনলোড করার প্রয়োজন হবে না। এ উপায়টি সম্পর্কে অনেকেই জানেন, তারপরেও যাদের কাছে অজানা তাদের কাছে তুলে ধরছি।

এ উপায়ে আপনার অন্য একটি অ্যাপকে CashPirate এর অফার এ চাওয়া অ্যাপ হিসেবে সাজানো হবে। এতে আপনার দুইটি অ্যাপ এর প্রয়োজন হবে।

  1. Apk Editor Pro
  2. মাত্র কয়েক KB সাইজের ভিতরে অন্য যেকোনো একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। খুঁজলেই পেয়ে যাবেন, জোগাড় করে নিন।

অ্যাপ দুটো হাতে থাকলে শুরু করে দিন। প্রথমেই Apk Editor Pro নামক অ্যাপটা ইন্সটল করে নিন, পূর্বে ইন্সটল করা থাকলে তো ভালোই!

১। CashPirate অ্যাপ এর Pirate Picks থেকে যে অ্যাপটার অফার শুরু করতে চান সেটার Requirements-টা আগে পড়ে নিন। তারপরে Install & Run বা Install, বাটনে যাই লেখা থাকুক না কেন সেটাতে ক্লিক করুন।

উপরের স্ক্রিনশটে দেখুন, আমি যে অফারটি সিলেক্ট করছি সেটার Requirements এ লেখা আছে Install and run this app. Install and run this app/Install and run this app for 30 seconds লেখা থাকলে অ্যাপটা ইন্সটল করার পরে ওপেন করে নিম্নে ৩০ সেকেন্ড রাখতে হবে। আবার এ অফারটি সম্পন্ন করলে আমাকে ৩৭(২৫+১২) কয়েন দেয়া হবে, যার ২৫ কয়েন অফার কমপ্লিট বাবদ ও বাকি ১২ কয়েন দিবে আমি কোনো রেফারেল কোড ব্যবহার করে এ অ্যাকাউন্টটি রেজিস্ট্রেশন করেছি বলে। [প্রথম পোস্টে এ সম্পর্কে বিস্তারিত রয়েছে]

২। Install & Run বাটনে ক্লিক করলে হয়তো Redirecting to Google Play টোস্ট মেসেজ দেখিয়ে সরাসরি প্লে স্টোরে অফার অ্যাপের পেজে নিয়ে যাবে অথবা নিম্মের মতো কোনো ব্রাউজার সিলেক্ট করতে বলবে। ব্রাউজার সিলেক্ট করতে বললে অবশ্যই গুগলের Chrome সিলেক্ট করবেন।

ব্রাউজার সিলেক্ট করার পরে একটি ট্যাব ওপেন হয়ে লোড হবে এবং লোডিং সম্পন্ন হলে প্লে স্টোরের নির্ধারিত অ্যাপ পেজে নিয়ে যাবে।

৩। Play Store এ অফার অ্যাপের পেজে গেলে ইন্টারনেট নষ্ট করে Install বাটনে ক্লিক করে হা করে তাকিয়ে থাকার দরকার নেই! Play Store এ গেলেই অ্যাপ রিভিউ অংশের নিচে থেকে Share এ ক্লিক করুন, Messaging অ্যাপ সিলেক্ট করুন।

৪। এবারে এখান থেকে অফার অ্যাপটার প্যাকেজ নামটা Copy করুন। অ্যাপ লিংকে id= এর পরে যা কিছু থাকবে তার সম্পূর্ণটাই প্যাকেজ নাম।

৫। এখন Apk Editor Pro ওপেন করে বাছাইকৃত কম সাইজের অ্যাপটা চিহ্নিত করে Common Edit অপশনটি বাছাই করুন।

৬। Package Name এর টেক্সট বক্সে কপিকৃত প্যাকেজ নামটি Paste করে Save দিন।

৭। এডিট হয়ে গেলে Install করুন।

ইন্সটলেশন কমপ্লিট হলে তারা টের পাবে এবং নিম্মোক্ত স্ক্রিনশটের মতো toast মেসেজে তা জানিয়ে দিবে।

এবারে নতুন ইন্সটল করা অ্যাপটি ওপেন করে নিম্নে ৩০ সেকেন্ড ব্যবহার করুন। তারপরে পুনরায় CashPirate অ্যাপে প্রবেশ করে দেখুন আপনার ব্যালেন্সে পূর্বে নির্ধারিত কয়েন যোগ হয়ে গেছে বা Pending সেকশনে দেখাচ্ছে। Pending সেকশনে দেখালে চিন্তার কিছু নেই, কিছুক্ষণ পর আপনার মেইন ব্যালেন্সে যোগ করে দিবে। কয়েন পাওয়া হয়ে গেলে অ্যাপ আনইন্সটল করে দিতে পারেন।

এ গেলো Pirate Picks এর Install & Run ধরণের অফার কমপ্লিটিশন পদ্ধতি অ্যাপ ডাউনলোড না করেই। এধরণের অফারে যদি আপনাকে দৈনিক ৩০ সেকেন্ড করে ২/৩/৫/৭ দিন অ্যাপটা রান করতে বলে তাহলেও আশা করি আপনার অসুবিধা হবে না।

Pirate Picks এ অন্যান্য যেসকল অফার রয়েছে, যেমন- Install and reach level *, Find, run and keep this app for * days, Install and signup for 7 days trial- এগুলোর পদ্ধতি ও ব্যাখ্যা নিচে দিয়ে দিচ্ছি।

1. Install and reach level *ঃ সাধারণত গেমসের ক্ষেত্রে এধরণের অফার থাকে। এ অফারের ক্ষেত্রে আপনি উপরে দেখানো পদ্ধতি অনুসরণ করে এম্বি বাঁচাতে পারবেন না, নির্ধারিত গেমসটি ডাউনলোড করতেই হবে। এবং গেমসটি খেলে নির্ধারিত লেভেল এ পৌঁছতে হবে, তাহলেই শুধু কয়েন পাবেন।

2. Find, run and keep this app for * daysঃ এই অফারের ক্ষেত্রে আপনার প্রথমেই ভালো করে অফারটির অ্যাপ আইকন-টা লক্ষ্য করতে হবে এবং মনে রাখতে হবে। কারণ ওই আইকন দেখেই আপনাকে নির্ধারিত অ্যাপটি চিহ্নিত করতে হবে। অ্যাপ নামের স্থানে যা লেখা থাকবে তা-ই Play Store এ লিখে সার্চ দিতে হবে। সার্চ রেজাল্টে আইকনটা পাওয়া গেলেই উপরের পদ্ধতি অনুসরণ করলেই হবে। আর যদি একান্ত না পাওয়া যায় তো আপনার ভাগ্য খারাপ!

3. Install and signup for 7 days trialঃ এক্ষেত্রে আপনি উপরের পদ্ধতি অনুসরণ করলে লাভ হবে না, আপনাকে অ্যাপটা ডাউনলোড করতেই হবে। ডাউনলোড করে Signup বা রেজিস্টার করুন। সম্পন্ন!

এখন একমাত্র সমস্যা হলো Pirate Picks এ যথেষ্ট অফারের অভাব বা কমতি। এখানে কোনো VPN-ও কাজে দেয় না, পরে বলছি এসম্পর্কে। তবে আমি একটা ব্যাপার খেয়াল করেছি যে, প্রায় প্রতিদিনই সকাল ১০-১২ টার দিকে অনেক পরিমাণ অফার পাওয়া যায়। তাই ওই সময়ে ভিজিট করলে অফারের কমতি-ও অনুভব করা যায় না। 

Pirate Picks এ নতুন এক অফার যোগ হয়েছে, Watch Video. এতে ভিডিও প্রতি ২ কয়েন দিয়ে থাকে। এটা আমি এখনো ট্রাই করে দেখিনি, তাই বিস্তারিত বলতে পারছি না।

SponsorPay: এই সেকশনে যে অফারগুলো থাকে সেগুলো একটু কঠিন প্রকৃতির। আমি এখনো এই সেকশনের কোনো অফার কমপ্লিট করতে পারিনি। তাই সবসময় এটাকে এড়িয়েই চলি।

★ TrialPayএখানে অফারের অভাব থাকে না, অনেক অফার। তবে এই সেকশনের অফারগুলো বেশি কঠিন না হলেও ধৈর্যের পরীক্ষা দেয়া লাগে। এখানে HTML5 ভিত্তিক অনলাইন গেমস থাকে যেগুলো খেলে নির্দিষ্ট পয়েন্ট অর্জন করতে পারলেই কয়েন দেয়। এছাড়াও এখানে Signup, File Download-এধরণের বিভিন্ন কাজ থাকে। মোটামুটিভাবে ধৈর্য সহকারে এখান থেকে ভালো পরিমাণ কয়েন অর্জন সম্ভব।

AdColony: এখানে শুধু ভিডিও অ্যাড দেখার অফার চালু আছে। ভিডিও প্রতি ৩ কয়েন প্রদান করে। তবে সোনার দেশের লোকেশন থেকে কোনোই অ্যাড পাওয়া যাবে না। সেজন্য সমাধান হলো VPN.

☆☆☆ VPN ব্যবহার প্রসঙ্গে কিছু কথাঃ গত প্রথম পর্বের কমেন্ট সেকশনে সর্বাধিক যে বিষয়ে প্রশ্নের সম্মুখীন হয়েছিলাম তা হলো- “VPN ব্যবহার করা যাবে কি?” এ প্রশ্নের বৈধ উত্তর হলো- “না”। CashPirate কোম্পানির শর্তের মধ্যে VPN ব্যবহার অবৈধ। তারা বলে দিয়েছে- কোনো প্রকার VPN বা Proxy ব্যবহার করলে অ্যাকাউন্ট ব্যান করে দেয়া হবে।

এসকল অফিসিয়াল কথা। তবে আমি Turbo VPN টা কয়েকবারই ব্যবহার করে দেখেছি, কোনো প্রকার সমস্যার সম্মুখীন হইনি। Turbo VPN টা কানেক্ট দিলে AdColony থেকে আনলিমিটেড পরিমাণ ভিডিও অ্যাড দেখা যায়। এছাড়া Hotspot Shield VPN টাও হয়তো কার্যকর। তাই এক্ষেত্রে ফ্রি ওয়াইফাই ব্যবহারকারীদের সুবিধা রয়েছে।

Pirate Picks এ VPN (জার্মানী) ব্যবহার করলে অনেক অফার পাওয়া যাবে। কিন্তু সমস্যা হলো সেসকল অফার কমপ্লিট করলে আপনাকে কোনো কয়েন দেয়া হবে না। তাই এ চিন্তা মাথা হতে ঝেড়ে ফেলাই ভালো।

VPN ব্যবহার করলে নিজ দায়িত্বে করবেন, অ্যাকাউন্টের কোনো ক্ষতি হলে আমি দায়ী থাকব না।

আর কোনো বিষয় বাকি রয়েছে কি? মনে হয় না! তাই বিদায় নিচ্ছি। কিন্তু মনে রাখবেন- CashPirate থেকে আয় করতে হলে রেফারেল সবচাইতে গুরুত্বপূর্ণ, তা একটু মাথা খাটালেই বুঝবেন।

পোস্টটি ভালো না লাগলে দুঃখিত। কোনো ভুল পেলে দয়া করে জানাবেন, আমি অতি শীঘ্র তা সংশোধন করতে চেষ্টা করব; শুধু-শুধু কমেন্টে নিন্দনীয় ভাষা ব্যবহার করে নিজের বংশ সম্বন্ধে অন্যদেরকে খারাপ কিছু ভাবনার সুযোগ দিবেন না।

My Facebook Profile

ধন্যবাদ।।।

24 thoughts on "বিশ্বাসযোগ্য ও জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপ CashPirate থেকে আয়ের উপায় [পর্ব – ২]"

  1. ইমরুজ Emrus Author says:
    ভালো ট্রিক্স বলেই মনে হচ্ছে!
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      সম্ভবত। তবে এটা অনেক পুরনো পদ্ধতি ও অনেকের কাছেই অজানা নয়।
  2. ইমরুজ Emrus Author says:
    ভালো ট্রিক্স বলেই মনে হচ্ছে!
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      দয়া করে জানাবেন কি- এখানের কোন বিষয়টা আপনার কাছে ফেইক মনে হলো?
  3. Labib Labib Author says:
    ভালো পোষ্ট।
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      ধন্যবাদ।
  4. md mamun rahman sikder md mamun rahman sikder Contributor says:
    Aponi j app niye post korlen ta sudu 25ta add diye
  5. md mamun rahman sikder md mamun rahman sikder Contributor says:
    pore kaj korte hoy kintu 25ta add er pot r
  6. md mamun rahman sikder md mamun rahman sikder Contributor says:
    tk neuyer j last add asar kota ta i na
  7. md mamun rahman sikder md mamun rahman sikder Contributor says:
    J 50sc visit korte hoy ta ay na
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      আপনার লেখা কথাগুলো স্পষ্ট বুঝতে পারিনি। তবে আমার মনে হয় আপনি অন্য কোনো অ্যাপ এর সাথে CashPirate-কে গুলিয়ে ফেলেছেন।
      আমি কোনো ফেইক বিষয়ে লেখি না, আমার অন্যান্য লেখাগুলো দেখলেই তা বুঝতে পারবেন।
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      কোন জিনিসটা বুঝলেন না?

Leave a Reply