আশাকরি সবাই ভালো আছেন।আমি আগে যে সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিয়েছিলাম সেখানে এখনো পেমেন্ট দেয়। যারা কপি পোষ্ট করেছিলেন শুধু তারাই পান নি। আর তারাই বড় কথা বলে পেমেন্ট পাই নাই। আরে ভাই আগে নিজে ভালো হন পরে অন্যের দোষ ধরবেন। যাই হোক এসবকথা বাদ দিয়ে আসল কথায় যাই এখন যেটার সাথে পরিচয় করিয়ে দিব সেখান থেকে ও পেমেন্ট পাবেন। সাইট টি ট্রিকবিডি সাইটের মতো টেক রিলেটেড সাইট এবং আমি সাইটের একজন অথর এবং ৩ টা পোষ্ট ও করেছি।এবং পেমেন্ট ও পেয়েছি।৩ টা পোষ্টে ১০ টাকা পেয়েছি। তাই এই সাইট থেকে টাকা সিউর পাবেন। না পেলে আমি দিব।
পেমেন্ট প্রুব……..



সাইট টিতে রেফার করেও টাকা আয় করতে পারবেন। সবথেকে বড় কথা হল সাইট টি থেকে আপনি আপনার নেট খরচ তুলতে পারবেন। আপনি যদি ভাবেন যে আপনি ওখান থেকে প্রচুর টাকা আয় করবেন বা পোষ্ট কপি পেষ্ট করে আয় করবেন তাহলে সাইট টি আপনার জন্য নয়। সাইট টি ট্রিকবিডির আদলে করা তাই নতুন করে কিছু বলার দরকার নেই। বিস্তারিত সবকিছু জানতে সাইটের অফিসিয়াল পেজে ম্যাসেজ করুন। পেজের লিংক পোষ্টের শেষে দিব। এখন আসি কত পয়েন্টে টাকা তুলতে পারবেন এবং কত টাকা পারবেন।
আপনার পয়েন্ট দেখতে ক্লিক করুন Profile এ সেখান থেকে Edit Profile এ ……

এখন আসি কিভাবে পয়েন্ট পাবেন?

❇আপনি পোষ্ট করলে প্রতি পোষ্টে পাবেন ২০০ পয়েন্ট করে।
❇প্রতি রেফারে আপনি পারবেন ১০০ পয়েন্ট। এবং আপনার রেফারে যে যয়েন করবে সে পাবে ৫০ পয়েন্ট। তবে আপনার রেফার লিংকের জন্য পেইজে ম্যাসেজ করতে হবে তাহলে তারা আপনাকে আপনার রেফার লিংক দিয়ে দিবে।
❇আপনি সাইটে সাইন আপ করলে পারবেন ২০০ পয়েন্ট।
❇সইটের প্রতিটা পোষ্ট পড়লে পারবেন ১ পয়েন্ট করে।
❇প্রতিটা কমেন্টে পারবেন ২ পয়েন্ট করে।
❇প্রতিদিন প্রতিবার নেট ওপেন করে সাইট ওপেন করলে পাবেন ২ পয়েন্ট।
❇প্রতিদিন গুগলে banglabigo. com লিখে সেখানথেকে সাইটে লগিন করলে পাবেন ২ পয়েন্ট করে। এভাবে প্রতিদিন ১০ বার পর্যন্ত লগিন পয়েন্ট পাবেন।
❇প্রতি পেজ ভিউ করলে পারবেন ২ পয়েন্ট।

কত পয়েন্টে কত টাকা পাবেন ……..
৬০০ পয়েন্টে =১০ টাকা।
১০০ পয়েন্টে = ২০০ টাকা।
যাই হোক আর বেশি কথা বলবনা সাইটে একাউন্ট করে কপিমুক্ত পোষ্ট করে ইনকাম করতে থাকুন।

সাইট লিংক: সাইটে যেতে ক্লিক করুন এখানে

সাইটের Official Page এ যেতে ক্লিক করুন এখানে।

যেকনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারবেন। ফেসবুকে
আমি

Leave a Reply