আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। ট্রিকবিডিতে আমি কিছুদিন আগে অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে পোস্ট করেছিলাম।কিন্তু বেশিরভাগ লোকই কমেন্ট করেছিল বা মানুষের চাহিদা ছিল এফিলিয়েট মার্কেটিং করার ওয়েবসাইট গুলো সম্পর্কে জানাও।

এমনকি আরো নানা রকম কমেন্ট ওই পোস্টে আসছিল। যাই হোক আজকের এই আর্টিকেল থেকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য সেরা কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইট গুলো থেকে আপনারা নিঃসন্দেহেই অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এমনকি আপনারা বাংলাদেশ থেকে এই এই ওয়েবসাইটে কাজ করতে পারেন।

তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক তবে তার আগে আর্টিকেলটি একটু মন দিয়ে পড়তে থাকুন। তাহলে আশা করি যে ওয়েবসাইট গুলো নিয়ে আলোচনা করব সেগুলো থেকে আপনারা এফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে আয় করতে পারবেন।

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার সেরা ওয়েবসাইট?

BDSHOP

এই প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম চালু রয়েছে। এই ওয়েবসাইট বাংলাদেশের একটি অ্যাফিলিয়েট প্রোগ্রাম ওয়েবসাইট। এখানে আপনাদের টেকনোলজি, বিভিন্ন গ্যাজেট সমৃদ্ধ প্রোডাক্ট রয়েছে। তাছাড়া হেলথ, বিভিন্ন ফ্যাশন ইত্যাদি প্রোডাক্ট রয়েছে।

আপনারা চাইলে খুব সহজেই এই অ্যাফিলিয়েট প্রোগ্রাম ওয়েবসাইটে যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এই ওয়েবসাইটে আপনার লিংকে ক্লিক করে কোন পণ্য বা প্রোডাক্ট কিনলে প্রায় পাঁচ থেকে সাত পারসেন্ট কমিশন দেওয়া হয়। এমনকি 30 দিন এর মধ্যেও কোন গ্রাহক আপনার লিংকে ক্লিক করে পণ্য ক্রয় করলে আপনি কমিশন পাবেন

আপনার লিংকে ক্লিক করে প্রতি প্রোডাক্ট এর 5 থেকে 7 শতাংশ আপনার একাউন্টে কমিশন যোগ করা হবে। এবং এই ওয়েব সাইট থেকে খুব সহজে টাকা উত্তোলন করা যায়। এই ওয়েবসাইট সাধারনত বিকাশ নগদ রকেটে পেমেন্ট দিয়ে থাকে।

SOHOJAFFILITES

আপনারা চাইলে সহজ আফিলিয়েটস প্রোগ্রাম এই প্লাটফর্মে যুক্ত হয়ে আফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এটি সাধারণত ই-কমার্স সাইট। এমনকি মজার ব্যাপার হলো এই ওয়েবসাইটে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটার ইনভাইট করে 10% কমিশন পাবেন।

তাছাড়া এই প্লাটফর্মে আপনারা প্রতিটা প্রোডাক্ট বিক্রি করার জন্য আলাদা আলাদা কমিশন পাবেন। তাছাড়া মাত্র 500 টাকা হলে বিকাশ নগদ একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। এটি সাধারণত বাংলাদেশি একটি অ্যাফিলিয়েট প্রোগ্রাম ওয়েবসাইট।এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে প্রতি মাসে প্রায় 15 হাজার টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ তারা দিচ্ছে।

SOPNOBARI

এই প্ল্যাটফর্মেও আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন। এ প্লাটফরমটি বাংলাদেশের চেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম।এই প্লাটফর্মে প্রায় সকল ধরনের প্রোডাক্ট পাওয়া যায়। পাঞ্জাবি, থ্রি পিস, শাড়ি, বেবি কালেকশন, হেলথ, টেকনোলজি ইত্যাদি প্রোডাক্ট পাওয়া যায়।

তাছাড়া এই প্লাটফর্মে আপনারা বৈদেশিক নানা ধরনের ব্র্যান্ডের পোশাক পাবেন। এছাড়া আরো অনেক ধরনের যাবতীয় সকল প্রোডাক্ট গুলো এই ই-কমার্স ওয়েবসাইট এ পাবেন। আপনারা চাইলে এই প্লাটফর্ম যুক্ত হয়ে খুব সহজে আফিলিয়েট মারকেটিং করে অনলাইনে আয় করতে পারেন। প্রতিটা পণ্য বিক্রি করার জন্য আপনাকে তারা 12 থেকে 15 শতাংশ পর্যন্ত কমিশন দিবে।আর মাত্র 500 টাকা হলেই টাকা উত্তোলন করে নিতে পারেন বিকাশ অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে। প্রেমেন্ট রিকোয়েস্ট’ দেওয়ার এক থেকে সাত দিনের ভিতরে একাউন্টে টাকাটা পাঠিয়ে দিবে।

SHOHOZSELL

এই প্ল্যাটফর্মে যুক্ত হয়েও আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন। এই ওয়েবসাইটটি বাংলাদেশি একটি ই-কমার্স ওয়েবসাইট। এই প্লাটফর্মে যাবতীয় প্রায় সকল ধরনের প্রোডাক্ট ও সার্ভিস দিয়ে থাকে। তাই আপনারা চাইলে এখানেও অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন।

এমনকি এই প্লাটফর্মের যুক্ত হয়ে পেমেন্ট সরাসরি বিকাশ একাউন্টের মাধ্যমে পাবেন। নির্দিষ্ট পরিমান অ্যামাউন্ট আপনার একাউন্টে যোগ হয়ে গেলে আপনি রিকোয়েস্ট করলে কয়েকদিনের ভিতরে টাকা তারা টান্সফার করে দিবে আপনার একাউন্টে।

JHAKKASH

প্রিয় বন্ধুরা আপনারা চাইলে এই অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হয়ে অ্যাপিলেট মার্কেটিং করতে পারেন। এই ওয়েবসাইটে খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার জন্য। এই প্লাটফর্মে আপনারা প্রায় সকল ক্যাটাগরির প্রডাক্ট পেয়ে যাবেন।

আপনি যদি কোন প্রোডাক্ট বিক্রি করতে পারেন তাহলে আপনার একাউন্টে পণ্যের প্রায় 9 পার্সেন্ট কমিশন যোগ করা হবে। এই প্লাটফর্মে প্রোডাক্ট প্রচুর পরিমাণে রয়েছে।এমনকি 30 দিনের ভিতরে আপনার লিংকে ক্লিক করে কেউ যদি কোন পণ্য বা প্রোডাক্ট অর্ডার করে। তবুও আপনার একাউন্টে কমিশন যোগ হবে। এ প্লাটফর্মও বাংলাদেশেরই একটি ই-কমার্স ওয়েবসাইট।

আর্টিকেল এর শেষ কথা

তো বন্ধুরা আজকের আর্টিকেল থেকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করার কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি।যে ওয়েবসাইট গুলো নিয়ে আলোচনা করেছি এগুলো থেকে আপনারা খুব সহজেই এফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে আয় করতে পারেন। এমনকি ওয়েবসাইটগুলো বাংলাদেশে ই-কমার্স ওয়েবসাইট।

বেশিরভাগ কোম্পানি থেকেই আপনি নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট একাউন্টে হলে টাকা উত্তোলন করে নিতে পারবেন। যদি আর্টিকেলটি ভালো লাগে তাহলে অবশ্যই একটি লাইক দিবেন।আর্টিকেল সম্পর্কিত কোনো মতামত অথবা প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন।আজকের আর্টিকেলটি এখানে শেষ করছি সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

8 thoughts on "অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার সেরা বাংলাদেশী ওয়েবসাইট?"

  1. 2Xa4A 2Xa4A Author says:
    Account korte ki ki laagbe?
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      যে প্ল্যাটফর্ম গুলো শেয়ার করেছি সেখানে গিয়ে খুব সহজে কিছু ইনফরমেশন দিয়ে একাউন্ট করতে পারবেন।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Thanks
  2. Trickbd Support Trickbd Support Moderator says:
    [email protected] এ মেইল করুন একটা।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Okay
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Thanks

Leave a Reply