আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করার অনেক পদ্ধতি রয়েছে।যেগুলো কাজে লাগিয়ে সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। তার মধ্যে একটি হলো অনলাইনে এড দেখে টাকা ইনকাম। অনলাইনে শুধুমাত্র এড দেখে বেশ ভালো পরিমাণে ইনকাম করা যায়।

আজকের আর্টিকেল থেকে আমরা জানব কিভাবে অনলাইনে এড দেখে টাকা ইনকাম করা যায়? এবং অ্যাড দেখে টাকা ইনকাম করার কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইটে আলোচনা করব।যেখান থেকে আপনারা সহজেই বুঝতে পারবেন কিভাবে অনলাইনে এড দেখে টাকা ইনকাম করা যায়।আর্টিকেল এর শুরুতে বলব অবশ্যই আমাদের আজকের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

অনলাইনে অ্যাড বা বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম?

অ্যাড দেখে ইনকামঃ সাধারণত এড দেখে বা বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার জন্য, আমাদেরকে এমন প্ল্যাটফর্মের যুক্ত হতে হবে। যারা সরাসরি আমাদের এড দেখে টাকা ইনকাম করার সুযোগ দিবে। তাছাড়া সেই প্ল্যাটফর্ম টি যেন অবশ্যই বিশ্বস্ত সাথে পেমেন্ট করে।ঠিক এমন একটি প্লাটফর্মেই আমাদেরকে যুক্ত হতে হবে। যেখানে আমরা সহজেই নিঃসন্দেহে অনলাইনে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারব।

আপনি যদি অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে, কোন অভিজ্ঞতা বা বয়সের প্রয়োজন হয় না। তবে এমন কিছু জিনিস এবং গুন আপনার ভিতরে থাকতে হবে। এই জিনিসগুলো সম্পর্কে আমরা একটু আগে জেনে নিব। তারপরে কিভাবে এড দেখে টাকা ইনকাম করা যায় এ বিষয়ে আলোচনা করব।

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার জন্য যা যা প্রয়োজন?

**অনলাইনে এড দেখে ইনকাম করার জন্য,অবশ্যই আপনার একটি ওয়েবসাইটে অথবা প্লাটফর্মে যুক্ত হতে হবে। যেখানে ওয়েবসাইটটি বিশ্বস্ত এবং হান্ডেট পার্সেন্ট পেমেন্ট করবে।

**অনলাইনে এড দেখে কাজ করার জন্য, অবশ্যই আপনার একটি ভালো মানের অ্যান্ড্রয়েড স্মার্টফোন কিংবা কম্পিউটার থাকতে হবে।

**অনলাইনে থাকার জন্য এবং অনলাইনে কাজ করার জন্য অবশ্যই আপনার ইন্টারনেট কানেকশন ওয়াইফাই থাকতে হবে।

**তাছাড়া নিজের ধৈর্য শক্তি, ইচ্ছাশক্তি, পরিশ্রম, সততা ইত্যাদি গুণ থাকা প্রয়োজন।যদি আপনি অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে।

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত কিছু ওয়েবসাইট?

আপনি যদি অনলাইনে এড দেখে ইনকাম শুরু করতে চান তাহলে, সর্ব প্রথমে আপনাকে একটি বিশ্বস্ত ওয়েবসাইটে যুক্ত হতে হবে।এবং ওই ওয়েবসাইটে যেন অবশ্যই পেমেন্ট করে এবং আপনাকে এড দেখে টাকা ইনকাম করার সুযোগ দেয়। এমনই একটি ওয়েবসাইটে আপনাকে যুক্ত হতে হবে। এখন আমরা জানতে চলেছি অনলাইনে অ্যাড দেখে টাকা ইনকাম করার কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত।

Swagbucks

এই ওয়েবসাইটটি অনলাইনে খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। যেখানে আপনারা সহজে বিজ্ঞাপন দেখে আয় করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটে যেতেএখানে ক্লিক করুন। এই ওয়েব সাইটে যাওয়ার পর সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে পার্সোনাল কিছু ইনফরমেশন দিয়ে।আপনারা সম্পূর্ণ ফ্রিতে প্লাটফর্মের যুক্ত হয়ে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইটে।

এই ওয়েবসাইটে ভিডিও এড দেখে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। তাছাড়া এ ওয়েবসাইটে আরো অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। যেমন গেম খেলে, ইন্টারনেট সার্চ করে, বিভিন্ন সার্ভের প্রশ্নের উত্তর দিয়ে ইত্যাদি। এই ওয়েবসাইটে একটি সার্ভে কমপ্লিট করলে 50 সেন্ট থেকে 25 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

তাছাড়া প্রতিটা ভিডিও বিজ্ঞাপন দেখার জন্য আপনার কম্পিউটার এবং পিসি দুইটাই প্রয়োজন হবে। এবং প্রতিটা ভিডিও বিজ্ঞাপন দেখার জন্য, 5 সেন্ড থেকে 5 ডলার পর্যন্ত টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।আর এই ওয়েবসাইটে আপনারা সহজেই টাকা উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলন করার জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন 3 ডলার থাকতে হবে।আর এই বিশ্বস্ত ওয়েবসাইটে আপনারা সরাসরি পেপালের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

Inbox dollars

এই ওয়েবসাইটটিও খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট।এই ওয়েবসাইট আজ থেকে নয় দীর্ঘ কয়েক বছর ধরে অনলাইনে রয়েছে।এবং এখনো পর্যন্ত বিশ্বস্ততার সাথে এই ওয়েবসাইট এগিয়ে আসছে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা ভিডিও বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন। ওয়েব সাইটে যাওয়ার পর আপনাকে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন লাগবে।

আর কিছু ক্ষেত্রে এই ওয়েবসাইট থেকে নতুন রেজিস্টেশন নাম্বার 5 ডলার বোনাস পাবে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা ভিডিও বিজ্ঞাপন দেখার পাশাপাশি অন্যান্য কাজ করেও টাকা ইনকাম করতে পারবেন। যেমন গেম খেলে, ইমেইল পড়ে, বিভিন্ন অফার সার্ভে ইত্যাদি। এই ধরনের কাজ করে আপনারা এই ওয়েবসাইটে টাকা ইনকাম করতে পারবেন। মাত্র 30 ডলার হলে এই ওয়েবসাইটে আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন। এই ওয়েবসাইটটিও পেপাল একাউন্ট এর মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

Neobux

এই ওয়েবসাইটটি অনলাইনে প্রায় 10 বছরের পূর্বে অনলাইনে যাত্রা শুরু করেছিল। এমনকি এই ওয়েবসাইটটি এখনো পর্যন্ত অনলাইনে বিশ্বস্ত এবং জনপ্রিয় প্রচুর পরিমাণ। তাছাড়া আপনারা সরাসরি এই ওয়েবসাইট থেকে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন। ওয়েব সাইটে যাওয়ার পর আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে পার্সোনাল ইনফরমেশন দিয়ে।

এই ওয়েবসাইটে আপনারা বিজ্ঞাপন দেখে, গেম খেলে, রেফার করে ইত্যাদি আরো কিছু কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা অন্যান্য ওয়েবসাইটের চেয়ে বেশি ইনকাম করার সুযোগ পাবেন। তাই আপনারা যদি চান বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে তাহলে এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। এমনকি এই ওয়েবসাইটে আপনারা সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে এবং পেপাল একাউন্ট এর মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন।

Ysense

সর্বশেষে আমাদের এই ওয়েবসাইটটি রয়েছে। এই ওয়েবসাইটটি ও অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি ওয়েবসাইট। এখানে আপনারা বিভিন্ন ধরনের কাজ করে টাকা আয় করার সুযোগ পাবেন। সর্বপ্রথমে এই ওয়েবসাইটে প্রবেশ করতে, এখানে ক্লিক করুন। তারপর আপনার ব্যক্তিগত ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। এই ওয়েবসাইটে আপনারা সরাসরি ভিডিও দেখে, বিভিন্ন সার্ভে কমপ্লিট করে, বিভিন্ন ওয়েবসাইটের সাইন আপ করে, রেফার করে ইত্যাদি টাকা ইনকাম করতে পারবেন।

প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 30% কমিশন আসবে।তাই আপনি চাইলে এই ওয়েবসাইটের যুক্ত হয়ে সহজে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইটে আপনাদের পেইড সার্ভারে যুক্ত হয়ে আরো বেশি ইনকাম করার সুযোগ পাবেন। তাই আপনারা যারা অনলাইনে ইনকাম করতে চান তারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। আশাকরি বুঝতে পেরেছেন কিভাবে এই প্লাটফর্মে যুক্ত হয়ে টাকা ইনকাম করা যায় সেটা!

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকে আমরা অনলাইনে কিভাবে এড দেখে টাকা ইনকাম করা যায়? এই বিষয় নিয়ে এবং কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম করা যায়? এই বিষয়বস্তুগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। যদি আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মন্তব্য থাকে কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

আমাদের আজকের আর্টিকেলটি যদি ভালো লাগে অবশ্যই লাইক দিয়ে উৎসাহ দিবেন। আজকের আর্টিকেল এ পর্যন্তই দেখা হবে অন্য কোন আর্টিকেলে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

13 thoughts on "অ্যাড বা বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার উপায় 2021"

  1. MD Nazmul Islam MD Nazmul Islam Author says:
    Apni income korsen ? Hudai edaning earning post dissen.. jara notun Tara kivabe kaj korbe ? Apni sudhu bollen ai site theke aivabe ar oi site theke aivabe kaj ,, kew bujlo kisu ? Post korle 1 ta site niya hat a kolome bujaya den jeno kew post dekhe kaj Korte pare.. hudai site info dilo ar ses 😂😂
    ..
  2. MD Nazmul Islam MD Nazmul Islam Author says:
    আপনি যেভাবে লিখেছেন এইটা পড়ে কোন নতুন ইউজার কাজ করতে পারবে না ।। যদি লিখতে হয় যেকোনো একটি সাইট নিয়ে হাতে কলমে বুঝিয়ে দিবেন ।।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      আমার আর্টিকেলের টপিক ছিল এড দেখে টাকা ইনকাম করার উপায়? এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনার কথা অনুযায়ী আমার টপিক ছিল না। টপিকটি ভালো না লাগলে এড়িয়ে চলুন। আর দরকার না হলে পোস্ট না পড়াই ভালো।
    2. MD Nazmul Islam MD Nazmul Islam Author says:
      Ami kisu bolbo na ,, reader Rai report kortase
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Why??
  3. Nayeem Ahmed Nayeem Ahmed Contributor says:
    ভাই আপনার সমস্যাটা কি বলেন তো। মানুষ কি বলতে চায় তা বোঝেননা? এসব ইনফরমেশন গুগল সার্চ করলেই পাওয়া যায়। সবাই চায় এমন ওয়েবসাইট যেগুলো আপনি নিজে ট্রাই করেছেন সেগুলোর বাস্তব অভিজ্ঞতা শেয়ার করা। আপনার পোস্ট দেখলে মনে হয় শুধু আয়ের জন্যই পোস্ট করেন।
  4. ishan ishan Contributor says:
    Swagbucks 4 বছর আগে ভিডিও অ্যাড দেখা যেতো,এখন vpn connect করে কোনো লাভ নেই,লগইন হয়না, কাজও করা যায় না,অনেক চেষ্টা করেছিলাম,তাই এটাকে এখানে না দিলেই ভালো হতো,যারা চেষ্টা করবে তাদের সময় নষ্ট হবে😡😠👎

Leave a Reply