আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে আগেও কয়েকটি আর্টিকেল পাবলিশ করেছিলাম। আজকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং নিয়ে আরো একটি পোস্ট করছি। যারা মূলত অনলাইনে বাংলাদেশী ওয়েবসাইট থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান। তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি।

আজকে আমরা বাংলাদেশী খুবই জনপ্রিয় একটি প্লাটফর্মে আলোচনা করব। যেখানে আপনারা সহজে আফিলিয়েট মারকেটিং করে টাকা আয় করতে পারবেন। এমনকি আপনি যে টাকা ইনকাম করবেন সে টাকা মাত্র 500 টাকা হলে তোলা বা উত্তোলন করা যায়। এমনকি পেমেন্ট নিয়ে কোনো সমস্যা হবে না কারণ ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় ও বিশ্বস্ত।

Sahoj Affiliate সহজ অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে আয়?

অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকামঃ অনলাইনে বাংলাদেশী খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট হলো সহজ অ্যাফিলিয়েট। আপনারা সরাসরি sohojaffiliate.com ওয়েবসাইটে গিয়ে কাজ করতে পারেন। এটি হলো সাধারণত বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট।

আপনারা এখানে শুধুমাত্র আপনার ব্যক্তিগত কিছু তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে পারেন। তবে রেজিস্ট্রেশন করার জন্য আপনার যা যা প্রয়োজন হবে তা নিচে দেওয়া হল।

**অবশ্যই আপনার প্রয়োজন হবে একটি ভ্যালিড ফোন নাম্বার! **অ্যাক্টিভ জিমেইল প্রয়োজন হবে রেজিস্ট্রেশন করার জন্য! **আপনার নামের প্রথম দ্বিতীয় অংশ ইত্যাদি প্রয়োজন হবে! ***আর আপনার হাতে সবচেয়ে শক্তিশালী একটি পাসওয়ার্ড দিয়ে সহজে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন এই ওয়েবসাইটে!

বন্ধুরা প্রথমে আপনারা সহজ এফিলিয়েট ওয়েবসাইটে গিয়ে, রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করে সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন কমপ্লিট হওয়ার পর আপনার একাউন্টি ভেরিফাই করতে হবে বা অ্যাকটিভ করতে হবে। প্রথমে আপনি আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে গেলে জিমেইল আইডি চেক করুন।

সেখানে দেখবেন একটি ইমেইল এসেছে ইমেইল এ ক্লিক করলে আপনার একাউন্ট একটিভ করতে হবে। কনফার্ম এ ক্লিক করা হয়ে গেলে আপনার একাউন্টি ভেরিফাই হয়ে যাবে। তারপর থেকে আপনি চাইলে আপনার একাউন্টে লগইন করে নিতে পারবেন সহজেই। তারপর অবশ্য আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য আরও কিছু তথ্য প্রয়োজন হবে।তবে সেগুলো বাধ্যতামূলক নয় আপনার ইচ্ছা হলে করতে পারেন নাও করতে পারেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে সহজ আফিলিয়েট থেকে কিভাবে আয় করা যায়?

টাকা আয় কিভাবেঃ সহজ অ্যাফিলিয়েট থেকে সহজে টাকা ইনকাম করা যায় অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে। আপনার একাউন্টে লগইন করলেই দেখতে পারবেন তাদের কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট বা সার্ভিস রয়েছে। সেগুলো সঠিকভাবে দেখে নির্দিষ্ট গ্রাহকের কাছে প্রচার করার চেষ্টা করবেন।

যদি আপনার প্রচার করা কোন পণ্য বা সার্ভিস কোন গ্রাহক উপভোগ করে বা ক্রয় করতে চাই তাহলে, তার বিনিময় ওই কোম্পানি আপনার কিছু কমিশন প্রদান করবে একাউন্টে। সাধারণত অনেক সময় দেখা যায় যে কোন পণ্য প্রডাক ইত্যাদি কেউ কিনলে, ওই কোম্পানি সর্বনিম্ন 10 শতাংশ থেকে 20 শতাংশ কমিশন দেয়।

ঠিক এভাবে করেই কিন্তু আপনারা এই সহজ অ্যাফিলিয়েট থেকে টাকা ইনকাম করতে পারবেন অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে। এই প্ল্যাটফর্মে প্রায় অনেক ধরনের প্রোডাক্ট সার্ভিস রয়েছে। আপনি কোন একটি গ্রুপ বা পেজ তৈরি করে এগুলো প্রচার করতে পারেন। কিংবা আপনার সহজ করার টেকনিক থাকলে সেভাবেও মানুষের কাছে তাদের কোম্পানির,

পণ্য প্রোডাক্ট গুলো প্রচার করে কাজ করতে পারেন। আপনি যত পূর্ণ প্রোডাক্ট গ্রাহকের কাছে পৌঁছে দিতে পারবেন ততই বেশি ইনকাম হবে। এবং কমিশনের কথা সেটা তো বললামই 10 থেকে 20% পর্যন্ত কমিশন পাবেন যেকোনো কাজ করে। তাছাড়া এই প্ল্যাটফর্মের লেভেল সিস্টেম রয়েছে যেখানে আরো বেশি ইনকাম হওয়ার সম্ভাবনা। প্রতিটা লেভেল পার করা হয়ে গেলে আপনার আরও বেশি ইনকাম করার সুযোগ দিবে এই প্লাটফর্ম।

সহজ অ্যাফিলিয়েট থেকে কিভাবে টাকা উত্তোলন করতে হয়?

টাকা উত্তোলনঃ আপনি যদি সহজে প্রিয়তে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করে, থাকেন তাহলে হয়তোবা প্রশ্ন আসতে পারে কিভাবে টাকা উত্তোলন করব তাই না! আপনি কিন্তু বাংলাদেশি প্ল্যাটফর্ম এর মাধ্যমে কাজ করে সহজে বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

বিশেষ করে সহজ অ্যাফিলিয়েট থেকেও আপনারা বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। এমনকি আপনার একাউন্টে মাত্র 500 টাকা হলে সে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। অ্যাফিলিয়েট মার্কেটিং সহজ অ্যাফিলিয়েট থেকে আপনারা করতে করতে যখন, আপনার একাউন্টে 500 টাকা জমা হবে তখন আপনারা চাইলেই।

এই 500 টাকা উত্তোলন করে নিতে পারবেন বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে। তাছাড়া আপনি ব্যাংক একাউন্টের মাধ্যমে ও চাইলে টাকা উত্তোলন করে নিতে পারবেন সমস্যা নেই। তাদের সাথে যোগাযোগ করার জন্য বিভিন্ন ধরনের ব্যবস্থা রয়েছে। কোন সমস্যা হলে সরাসরি তাদেরকে কল দিতে পারেন। তাছাড়া তাদের সাপোর্টারদের সাথে যোগাযোগ করতে পারেন সব ব্যবস্থা রয়েছে প্লাটফর্মে।

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকে আমরা বাংলাদেশি খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফরম নিয়ে আলোচনা করেছি, যারা মূলত অ্যাফিলিয়েট মার্কেটিং বাংলাদেস প্লাটফর্মে করতে চায় তাদের জন্য। প্ল্যাটফর্ম এটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে আশা করি। আপনারা যারা এই সহজে এফিলিয়েটে কাজ করে ইনকাম করতে চান, তাদের জন্য অবশ্যই একটি বিষয় খেয়াল রাখা উচিত। সহজ অ্যাফিলিয়েট প্লাটফর্মে কাজ করার জন্য নির্দিষ্ট কিছু নিয়ম-নীতি রয়েছে।

যেগুলো হয়তো আপনি অমান্য করে কাজ করলে আপনার অ্যাকাউন্ট ব্লক বা সাসপেন্ড হতে পারে। তাই অবশ্যই কাজ করলে তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন। আজকের এই আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেল থেকে একটু হলেও উপকৃত হয়েছেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আর্টিকেল সম্পর্কিত প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্ট করুন। আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

2 thoughts on "Affiliate Marketing মার্কেটিং করার বাংলাদেশী ওয়েবসাইট ২০২২"

  1. Md shujon hosen Contributor says:
    Manik vai akta help lagbe ??
    1. Md Manik Subscriber Post Creator says:
      Ji vai korbo bolun

Leave a Reply