আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আপনাদের সকলের দোয়ায় আমিও ভাল আছি। গত পোস্টে আমি দিয়েছিলাম, গেম খেলে টাকা ইনকাম করার পার্ট ১। সেখানে শুধুমাত্র গেমের পরিচিতি দিয়েছিলাম। আর আজকে পার্ট ২ লিখতে বসেছি। যারা গত পোস্ট মিস করেছেন তাদের জন্য নিচে লিঙ্ক দিলাম, হুটহাট করে মাঝে পড়ে কোন কিছু বুঝবেন না। তাহলে বন্ধুরা চলুন আর দেরি না করে আজকের পোস্ট শুরু করা যাক।

 

link:   গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি)


 

গেম পরিচিতি:

 

App no : 1 (trickbd)

Version = 2.2.20

Updated on = Sep 8, 2022

Downloads = 1,000,000+ downloads

Download size = 61.98 MB (আপনার ফোনের উপর ডিপেন্ড করে)

Required OS = Android 5.1 and up

Offered by = Bling

 Released on = Jun 13, 2020 

Download link = Click here to download(play store)

( সংগৃহীত)

 

 

  • যেভাবে কাজ করবেন :

প্রথমে আপনারা প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড করা হয়ে গেলে এবার প্লে তে ক্লিক করুন। প্লে বাটনে ক্লিক করার পর নিজের মত আসবে। আপনি এখানে একসেপ্ট করে দিবেন।

 

এরপর ওপরে দেখুন গেট স্টার্ট লেখা আছে। না পেলে নিচে স্ক্রিনশট ফলো করুন।

 

গেট স্টার্ট এ ক্লিক করুন, এখানে আপনি জিমেইল বা আপনার ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে পারবেন। আপনার যেটা ভালো হয় সেটা নিয়ে করতে পারেন। আমি জিমেইল দিয়ে করব।

দেখুন আমার এখানে অনেক ইমেল আছে তার মধ্যে যেকোন একটা দিলাম। আপনি ও আপনার ওখান থেকে যেকোনো একটা সিলেক্ট করুন।

 

এখন নিচে দেখুন আমার ১২ হাজার কয়েন শো করছে। এখানে আপনার জিরো কয়েন থাকবে। আমি গতকাল চার থেকে পাঁচটা ম্যাচ খেলেছিলাম। তাই ১২ হাজার কয়েন জমা হয়েছিল।

 

এখন আপনারা নিচে  স্টার্ট বাটনে ক্লিক করুন। স্টার্ট বাটনে ক্লিক করার পর আপনারা একটি এড দেখতে পারবেন। একটা সম্পূর্ণ শেষ হলে ক্লোজ করে দিন। এবার দেখুন আপনি সরাসরি গেমে ঢুকতে যাচ্ছেন। দেখুন আমার গেম শুরু হয়ে গেছে।

 

এই গেমটি যেভাবে খেলবেন তা আমরা সবাই জানি। তাও আমি দেখিয়ে দিচ্ছি। এখানে আপনাকে স্ক্রিন এর উপর ট্যাপ করতে হবে। এবং চামচ বা সোরা গুলো আপনাকে সেই ফ্রুটের উপর লাগাতে হবে। সাইটে দেখুন আপনি কতটা সোরা লাগাবেন তার কাউন্ট হচ্ছে।

যদি আপনি একটার উপর আরেকটা সোরা দেন তাহলে আপনার গেম ওভার হয়ে যাবে। আবার নতুন করে শুরু করতে হবে।

উপরে দেখুন আপনি যতটা স্পিডে চামচ মারতেছেন তত স্পিডে হলুদ রঙের আভাটি পূর্ণ হচ্ছে। সেটা যদি সম্পূর্ণ পূরণ হয়ে যায় তাহলে আপনি একটি রিওয়ার্ড পাবেন।

দেখুন আমি নিচে দুইটা স্ক্রিনশট দিলাম। আমি দুইবার পূরণ করেছি, প্রথমবার পেয়েছি ২১০০ আর পরেরবার পেলাম ৪২০০ । এখানে আপনি কত পাবেন সেটা আপনার ভাগ্যের উপর নির্ভর করবে।

 

উপরে সাইডে দেখুন আপনি কতবার গেম প্লে করলেন সেটা কাউন্ট হচ্ছে। আপনি 20 বার শেষ করার পর 6h পর আবার খেলতে পারবেন। তার পর  আবার শেষ করলে আপনি 7.38h পর আবার খেলতে পারবেন।

সতর্কতা :

কোন প্রকার ভিপিএন, অথবা অনেকগুলো মাল্টিপল একাউন্ট খোলার প্রয়োজন নেই। সেক্ষেত্রে আপনার একাউন্টটি ব্যান্ড হয়ে যেতে পারে। যদি তারা ভিপিএন ডিটেক্ট করতে পারে তাহলে আপনাকে প্রতি পিরিয়ডের জন্য ৫ থেকে ১০ কয়েন দিবে। তাই কোনো প্রকার ইলিগ্যালকিছু ইউজ করার দরকার নেই। আর কেউ আগে আগে ক্যাশ আউট করতে যাইয়েন না। আরো দুই থেকে তিনটা অ্যাপ দেওয়ার পর ওই কয়েনগুলো আমি ক্যাশ আউট করে দেখিয়ে দিব।

 

 

তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্তই। দেখা হবে পরবর্তী পার্টে। সে পর্যন্ত আপনারা কয়েন আর্ন করতে থাকুন। আমিও কয়েন আর্ন করতে থাকি। এবং প্রতিনিয়ত ট্রিক বিডি ভিজিট করুন

10 thoughts on "গেম খেলেই টাকা ইনকাম 🔥 || Bitcoin food fight || [part 2]"

  1. Danger Rafi Author says:
    সুন্দর
  2. MD Shakib Hasan Author says:
    ধন্যবাদ 🥰
  3. Ersiaa Author says:
    ⚠️Warning!⚠️

    আপনি যদি গোসল, খাওয়া-দাওয়া, এককথায় কোনো বিরতি না নিয়ে একটানা ১৫ ঘন্টা (সর্বনিম্ন) এই গেম খেলেন তবে আপনি বাংলাদেশি ১১.২ টাকা (সর্বোচ্চ) পাবেন। 🙂 এবং একদিনে আপনি ১১.২টাকা (সর্বোচ্চ) এর উপরে আয় করতে পারবেন না, এটাই লিমিট। [এই হিসাব টা আমি সর্বনিম্ন সময়ে সর্বোচ্চ আয়ের হিসেবে করেছি। আমি নিশ্চিত যে বাস্তব ক্ষেত্রে সময় আরো বেশী লাগবে এবং টাকা আরো কম পাবেন]

    তাহলে মাসে আপনার ইনকাম হবে ৩৩৬ টাকা (সর্বোচ্চ)।

    দিনে ১৫ ঘন্টা গেম খেললে আপনার আপনার কাছে ৯ ঘন্টা অবশিষ্ট থাকবে অন্যকাজ করার জন্য। এর মধ্যে যদি ৪ ঘন্টা (অস্বাভাবিক) ঘুমান আর ১ ঘন্টা (অস্বাভাবিক) গোসল-খাওয়া-ত্যাগ এ ব্যয় করেন, তাহলে হাতে থাকে আর ৪ ঘন্টা। আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন, তাহলে আপনার হাতে থাকবে এই ৪ ঘন্টা পড়াশোনার জন্য। যদি চাকরীজীবি হয়ে থাকেন, তাহলে এই ৪ ঘন্টা চাকরী করার জন্য। (বন্ধু-বান্ধব ও পরিবার কে ভুলে যান)

    এখন সিদ্ধান্ত আপনার! 🙂

    ৩৩৬ টাকা দিয়ে ১ খাচি ডিম পাওয়াও কঠিন। 🙂

    1. M.A Naime Contributor says:
      valo bolechen vai
    2. S Contributor says:
      😂👍👍
    3. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      হাহা রিঅ্যাক্ট দেওয়ার কিছু নেই,এসব তথ্য সম্পূর্ণ ভুল। সঠিক তথ্যের জন্য অপেক্ষা করুন। যদি নেক্সট পোস্ট আসে তাহলে পাবেন, আর যদি না আসে সারা জীবনের জন্য আমাকে হারাবেন।
  4. Xein Ahmed Author says:
    comment deikhai game khelar poysha hojom hoia geche! 🫠
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      এসব তথ্য সম্পূর্ণ ভুল। সঠিক তথ্যের জন্য অপেক্ষা করুন। যদি নেক্সট পোস্ট আসে তাহলে পাবেন, আর যদি না আসে সারা জীবনের জন্য আমাকে হারাবেন।
  5. FAHIM+MORSHED Contributor says:
    যদি কোন স্বহৃদয়বান ব্যাক্তি দয়া করে আমাকে একটা Working bin দিতেন তাহলে আমার খুব উপকার হত।

Leave a Reply