জিপি বিভিন্ন User দের বিভিন্ন রকম, বিভিন্ন মেয়াদি ফ্রী ওয়েলকাম টিউন সেবা দিচ্ছে। যেগুলোর কোন কোন টার মেয়াদ ১ দিন কোন কোন টার মেয়ায়দ ৭ দিন আবার ১ মাস মেয়াদের ফ্রী Subscription সহ ওয়েলকাম টিউনও ফ্রী দিচ্ছে।

আপনি যদি *4000*+ যেকোন দুই সংখ্যা # দিয়ে কয়েক বার ভিন্ন ভিন্ন নম্বরে ডায়াল করেন তাহলেও আপনার ফ্রী ওয়েলকাম টিউন Service পাওয়ার সুযোগ আছে, মানে বিশাল পরিমাণের ফ্রী Active Code আছে ।
তবে আমি নিচে দুইটা সঠিক USSD CODE দিচ্ছি যেগুলি দিয়ে ১ মাসের জন্য ফ্রী ওয়েলকাম টিউন ব্যবহার করতে পারবেন।
(১) “Free” লিখে পাঠিয়ে দিন “4000”নম্বরে কিংবা ডায়াল করুন *4000*60# এতে আপনি টি ওয়েলকাম টিউন ১ মাসের জন্য ফ্রী পাবেন।
(২) “Musec Ejwe” লিখে পাঠিয়ে দিন “4000” নম্বরে কিংবা ডায়াল করুন *4000*24# এতে আপনি টি ওয়েলকাম টিউন ১ মাসের জন্য ফ্রী পাবেন।
কি ভাবছেন? Title এ লিখলাম আজীবন ফ্রী আর বিস্তারিত তে ১ মাসের জন্য দেখালাম?
আসলে তা না । আমার পোস্ট এখন শেষ হয়নি।
আপনাকে একটু কষ্ট করে প্রতি ১ মাস অন্তর অন্তর Stop লিখে “4000” এ পাঠিয়ে পুনরায় উপরের CODE গুলি পাঠিয়ে নতুন মাসের ফ্রী Subscription নিতে হবে।
***মনে রাখবেন ওয়েলকাম টিউন চালু করা থাকলে উপরের কোড দুইটি কাজ করবে না। তাই কোড ম্যাসেজের বা ডয়ালের আগে “STOP” লিখে “4000” এ পাঠাতে হবে।***
কোড খুজতে ডায়াল করুন *১১১*২*৩# এবং পরবর্তী নির্দেশনা আনুসরণ করুর অন্য কারও সেট করা টিউন পছন্দ হলে তাকে কল দিয়ে দুইবার * (Star) বোতাম এ চাপ দিন।

ভাল লাগলে আমাদের, ‍এইচ এস সি লেভেলের শিক্ষার্থীদের জন্য তৈরী সাইটে ভিজিট করুন। এখানে কোন প্রকার ট্রিকস শেয়ার করা হয় না তাই ট্রিকস পিপাসুরা বিরত থাকুন।
Click Here To Go on ICTshikkhok.Weebly.Com

One thought on "জিপিতে আজীবন ♫ ওয়েলকাম টিউন ফ্রী !!!"

  1. K.M. Jalal Hossen Author says:
    nice


Leave a Reply