বিসমিল্লাহির রাহমানির রাহীম। আস্সালামু আলাইকুম।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন ।
আপনাদের দোয়া আমি ভাল আছি। আজ একটা নতুন পোষ্ট শেয়ার করছি। আশা করি আপনাদের ভাল লাগবে।
Like me my page

_______________________________________________________

এখনই চালু করুন বন্ধ সংযোগ!

আপনার বন্ধ সংযোগটি এই অফারের আওতাভুক্ত কিনা জানতে যে কোন বাংলালিংক সংযোগ থেকে নাম্বারটি টাইপ করে ফ্রি এসএমএস পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বারে।

১ জিবি ইন্টারনেট মাত্র ২৯ টাকায় উপভোগ করুন *১২১*১১*২#ডায়াল করে

*১২১*১১*২#ডায়াল করে মাত্র ২৯ টাকা (ভ্যাট ও অন্য চার্জ বাদে) রিচার্জে (১৯ টাকা রিচার্জ করে) বন্ধ সংযোগ চালু করা গ্রাহকরা পাবে ১ জিবি ইন্টারনেট প্যাক।১ জিবি ইন্টারনেটপ্যাক ১০ দিন প্রযোজ্যথাকবে এবং রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যবহার করা যাবে।ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা বিশেষ প্যাক সর্বোচ্চ ২০ বার কিনতে পারবে।ইন্টারনেট ব্যালেন্স চেক করতেডায়াল করুন*১২৪*৫০১#।

৩ জিবি ইন্টারনেট বোনাস পান রি-ভেরিফিকেশন এর পর

১৯ টাকা রিচার্জ ও বায়োমেট্রিক পন্থায় সিমের সফল রি-ভেরিফিকেশন এর পর বন্ধ সংযোগ চালু করলে গ্রাহকরা পাবে ৩ জিবি ফ্রি ইন্টারনেট বোনাস ৩ ভাগে (১ জিবি করে)।গ্রাহকরা প্রথম দিন পাবে ১ জিবি, ৩০তম দিনে ১ জিবি এবং ৬০তম দিনে শেষ ১ জিবি।বিগত মাসে শুধুমাত্র ২০ টাকা বা তার অধিক টাকার ইন্টারনেট প্যাক কিনে গ্রাহক ২য় ও ৩য় ভাগের ১ জিবি বোনাস পাবে প্রতি মাসে। শর্তঃ গ্রাহককে ৩০তম ও ৬০তম দিনে অবশ্যই সিম ব্যবহার করতে হবে (টাকা খরচ করে)।২য় ভাগ কোন কারনে না নেয়া হলে ৩য় ভাগও বাদ যাবে।বোনাস ইন্টারনেট চেক করতেডায়াল করুন*১২৪*৫০১#বোনাস ইন্টারনেট ১০ দিন প্রযোজ্যথাকবে এবং রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যবহার করা যাবে।

বন্ধ সংযোগে ২৯ টাকা রিচার্জে পান বিশেষ কল রেট

এই অফার শুধু বাংলালিংক প্রিপেইড আর কল & কন্ট্রল কাস্টমারদের জন্য (আই’টপ-আপ বাদে) যারা বাংলালিংক সিম ব্যবহার করেনি ২৬ নভেম্বর, ২০১৫ বা এর আগে থেকে।সদ্য একটিভেট করা সিম এ ১৯ টাকারিচার্জ করুন আর সারাদিন পান ২৫ পয়সা/মিনিট কল রেট যে কোন বাংলালিংক নাম্বারে এবং ৬০ পয়সা/মিনিট যে কোন লোকাল নম্বরে।বিশেষ কল রেট ১০ দিন প্রযোজ্য থাকবে রিচার্জের দিন সহ। প্রতি ১৯ টাকা রিচার্জ অফারের সময়কালীন এই সুযোগের মেয়াদ বাড়বে।অফার বন্ধ করতে ডায়াল করুন *১৬৬*২৪০# । আনসাবস্ক্রাইব করার পর গ্রাহক পূর্বের টারিফ প্ল্যানে ফেরত চলে যাবে।

বাংলালিংক বন্ধ সিম চালু করলেই পাচ্ছেন আকর্ষণীয় অফার। সিম চালু করে ১৯ টাকা রিচার্জ করে সিম নিবন্ধন করলেই আপনি পাচ্ছেন ৩ জিবি ডেটা বোনাস। শুধু তাই নয় আরও পাচ্ছেন সব নাম্বারে কথা বলার জন্য সবচেয়ে কম কল রেট।বাংলালিংক নাম্বারে ২৪ ঘন্টা ২৫পয়সা প্রতি মিনিট ও অন্য অপারেটরে কথা বলতে পারবেন ২৪ ঘন্টা ৬০পয়সা প্রতি মিনিট রেটে। থাকছে ১০ সেকেন্ড পাল্‌স, মেয়াদ ১০ দিন।

আপনি এই offer-এ eligible কিনা তা জানতে যেকোনো banglalink number থেকে আপনার number-টি type করে free sms করুন 4343 number-এ।

বোনাস দেয়া হবে ৩টি কিস্তিতে-.– ১৯ টাকা রিচার্জের পর নিবন্ধন করলেই আপনি পেয়ে যাবেন প্রথম ১ জিবি– বাকি ২ জিবি পাবেন ৩০তম ও ৬০তম দিনে– এর জন্য আপনার সিমে একটি ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভেট থাকতে হবে যার দাম ২০ টাকা বা তার বেশি।সেই সাথে ৩০তম ও ৬০তম দিনে আপনার আপনার মূল অ্যাকাউন্ট থেকে খরচ থাকতে হবে। এই ডেটা ব্যবহার করতে পারবেন রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত। মেয়াদ থাকবে ১০ দিন।

এছাড়াও বন্ধ সিমে ১৯ টাকা রিচার্জ করে আপনি *১২১*১১# ডায়াল করে পেতে পারেন fabulous ৩-টি ইন্টারনেট প্যাকেজ যা অ্যাক্টিভেট করতে পারবেন সর্বোচ্চ ২০ বার। বিস্তারিত নিচে দিয়ে দিচ্ছি- -৫০০এমবি এর দাম ৬টাকা (+৩% SD ও ১৫% Vat), মেয়াদ ১ দিন, ব্যবহার করা যাবে রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত -১জিবি এর দাম ২৯টাকা (+৩% SD ও ১৫% Vat), মেয়াদ ৬ দিন, ব্যবহার করা যাবে রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত -২জিবির দাম ১২০টাকা(+৩% SD ও ১৫% Vat), মেয়াদ ৯ দিন, ব্যবহার করা যাবে ২৪ ঘন্টা

রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইউজেস ডেটা চেক করতে ডায়াল করুন *১২৪*৫০১#


২৪ ঘন্টা ইউজেস ডেটা চেক করতে ডায়াল করুন *১২৪*৫#
১৫% ভ্যাট এবং ৩% সম্পূরক কর প্রযোজ্য।
________________________________________________________

ফেছ্বুকে আমি
_________________________________________________________
আরো ভাল টিপ্স পেতে ভিজিট করেন TipsaLL24.Com

5 thoughts on "বাংলালিংক বন্ধ সংযোগ ১৯ টাকা রিচার্জে সারপ্রাইজিং অফার! ৩ জিবি ফ্রি ইন্টারনেট বোনাস! ১ জিবি ইন্টারনেট মাত্র ২৯টাকায়! ২০ বার কেনা যাবে!"

  1. MS Sohan Contributor says:
    Koto Din Off thakte Hobe !
    1. Atik Hasan Author says:
      ৩ মাস
  2. Rabby_zone Contributor says:
    রানা ভাই আপনাকে অনেক রিকুয়েস্ট করলাম অনেকবার টিউনার করার জন্য কিন্তু আপনার তো কোন রেস্পসই নাই ।

    আমি আপনার সাইট এ পোস্ট করছি অন্তত একবার রিভিও তো করতে পারেন ।

    আপনার সাইট এর সব টিউনারদের চেয়ে ভাল পোস্ট করার চেষ্টা করি । আপনি নিজেই বলছেন যদি কিছু জানো জানাও আর নিজেই আমার জানানোর পথ টা বন্ধ করে দিলেন ।

    অন্তত একবার আমার পোস্ট গুলা দেখেন ভাই প্লিস

Leave a Reply