আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ওয়া বারাকাতুহু। সুপ্রিয় trickbd বাসী কেমন আছেন সবাই ,,আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। তাই ভালো আছি বলেই আজকে আবারও হাজীর হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। অনেক সময় লিখার মাঝে ভুল ত্রুটি থেকে যায় নিজ গুনে ক্ষমা করবেন।

বাংলাদেশের টেলিকম খাতে বর্তমানে সরকারি এবং বেসরকারি মিলিয়ে পাঁচটি এর মত মোবাইল অপারেটর রয়েছে। কিন্তু বর্তমানে বেশিরভাগ মোবাইল অপারেটর বিটিআরসি এর কারণে এবং তাদের নিজেদের ব্যবসায়ীক কারণে মোবাইল ডাটা এবং কল রেট এর পরিমাণ দিন দিন বৃদ্ধি করছে। যার ফলে আমরা সাধারণ মানুষ জন নিজেদের স্বাধীনতা মত ব্যবহার করতে পারছি না আমাদের সিম কার্ডগুলো।

বাংলাদেশের রাষ্ট্রয়ত্ত মোবাইল ফোন অপারেটর কোম্পানি হচ্ছে টেলিটক। বর্তমানে প্রায় দেশের ৮৫ ভাগ এলাকা টেলিটক ফোরজি এর আওতায় রয়েছে। ২০২৪ সালে টেলিটক প্রায় ৫০০০ টি উপজেলায় একটি করে টেলিটক এর নেটওয়ার্ক সম্প্রসারণের প্রতিশ্রুতি দিয়েছে। যার ফলে টেলিটক ধীরে ধীরে গ্রাহক সেবা বৃদ্ধি করছে।

যেহেতু টেলিটক সরকারি একটি মোবাইল সিম অপারেটর কিন্তু তাদের অনেক ঘাটতি ছিল সেই জন্য তারা ঠিক মতো দেশের সব জায়গাতে নেটওয়ার্ক দিতে পারতো না তাইতো তাদের গ্রাহক সংখ্যা অন্যান্য অপারেটরের চাইতে অনেক কম। বর্তমানে টেলিটকের গ্রাহক সংখ্যা প্রায় ৬৬ লাখ থেকে ৬৭ লাখের কাছাকাছি। টেলিটক বরাবরই তার গ্রাহকদের জন্য অন্যান্য অপারেটরের চাইতে কম দামে ডাটা এবং কলরেট সুবিধাটি দিয়ে যাচ্ছে।

টেলিটক এইবার নতুন একটি অফার দিয়েছে মাত্র ১৭ টাকা রিচার্জ করলে অথবা টেলিটক অ্যাপ থেকে মাত্র ১৭ টাকায় যেকোন টেলিটক গ্রাহক যত খুশি ততবার নিতে পারবেন দুই জিবি ইন্টারনেট। যা সত্যি টেলিটক অনেক ভালো একটি অফার প্রদান করেছে।

এই অফারটি নিতে হলে সরাসরি ইউএসটি কোডের মাধ্যমে নিতে পারবেন ।

অ্যাপ থেকে যদি নিতে চান তাহলে আপনাকে টেলিটক অ্যাপটি ওপেন করতে হবে।

এবার এখানে ১৭ টাকায় ২ জিবি অফারটি তে তে ক্লিক করবেন তাহলেই অফারটি চালু হয়ে যাবে। অনেক সময় দুই থেকে তিন বার চাপ দিতে হতে পারে অনেকেই এক সাথে অফারটি নিচ্ছেন তাই সার্ভার সমস্যা হতে পারে।

অফারটি মার্চ মাস এর শেষ দিন পর্যন্ত যত খুশি ততবার যেকোনো গ্রাহক নিতে পারবেন। টেলিটকের সব প্যাকেজ গ্রাহকরা। তাই দেরি না করে নিয়ে নিন জলদি অফারটি।

টেলিটক ধীরে ধীরে তাদের কার্যক্রম বৃদ্ধি করছে। টেলিটক বর্তমানে প্রায় তার ২০০০ গ্রাহকের জন্য রোমিং সুবিধা চালু করেছে বেসরকারি অপারেটর banglalink এর সাথে। আশা করা যায় খুব জলদি এটি সারাদেশে চালু হবে। যার ফলে যেসব এলাকাতে টেলিটকের নেটওয়ার্ক পাওয়া মুশকিল সেসব এলাকাতে বাংলালিংকের টাওয়ার ব্যবহার করে ফুল স্পিড ফোরজি উপভোগ করতে পারবে গ্রাহকরা।

আমার একটা পরামর্শ থাকবে বর্তমানে সবকিছুর দাম বৃদ্ধি অন্যান্য অপারেটরে আর যেহেতু টেলিটক টাওয়ার বৃদ্ধি করছে আমাদের সকলের উচিত হবে একটি করে ডাটা সিম এর জন্য হলেও টেলিটক সিম ব্যবহার করা। এর ফলে দেশের টাকা দেশেই থাকবে এবং আমরা সাধারণ মানুষ এবং স্টুডেন্টরা উপকৃত হব কম টাকায় সব ধরনের সুযোগ সুবিধা উপভোগ করতে পারব।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন। দেখা হচ্ছে খুব জলদি আবার ও।

18 thoughts on "মাত্র ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট!! যত খুশি তত বার 😯😯"

  1. Sohelarman4374 Author says:
    এই অফারটি ৩১ শে মার্চে বন্ধ হয়ে যাবে।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Ha 🙂
  2. Code-x Author says:
    Hey bro ki obastha onek din por post korla😏😏
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Alhamdulillah valo bro, besh onek din por start korlam. Abar o❤️
  3. MD FAYSAL Contributor says:
    ১ তারিখ থেকে আর পাবো না
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Ha😑
  4. MD FAYSAL Contributor says:
    তুমাকে অনেক দিন পর দেখলাম পোস্ট করতে, কোথায় ছিলা?
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Personal life a busy chilam besh, tai Abar o start korlam vai bohudin por
  5. Abdur Rahim Contributor says:
    ai sim buy krar Kno online a upai ace? amr desh a ai sim available pwa zai na.
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      আপনি আপনার এলাকার বা আপনার শহরে যেকোন টেলিটক কাস্টমার কেয়ারে পেয়ে যাবেন
  6. morsalinw Contributor says:
    বিয়া করার কারণে পোষ্ট করতে পারেনি। 🙂
    বউ বাপের বাড়ি গেছে, তাই পোষ্ট করেছে।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Aida kono kotha🤨😒😒
  7. Md. Lemon Mridha Contributor says:
    যে কোন টেলিটক সিমে নেয়া যাবে?
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Ha
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Thanks 😊 dost
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Tnx

Leave a Reply