মোবাইল অপারেটরদের মাধ্যমে ৬, ১৫, ২৬ ও ৪০ জিবির নতুন আনলিমিটেড (মেয়াদবিহীন) ডাটা প্যাকেজ চালুর অনুমতি দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। উপরে এই ৪ প্রকার ডাটা আনলিমিটেড ব্যাবহার করতে পারবেন।

দেশের মোবাইল ফোন গ্রাহকদের স্বার্থ বিবেচনায় বিটিআরসি বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং রাষ্ট্রায়ত্ব মোবাইল ফোন অপারেটর টেলিটকের মাধ্যমে নতুন আনলিমিটেড মেয়াদের ৪টি ডাটা প্যাকেজ চালু করেছে।যা শুধু এখন ২ টা সিমে উপলব্ধ।

রোববার ২১ আগস্টে বিটিআরসি এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে জানায়, গ্রামীণফোনের মাধ্যমে ১১৯৯ টাকায় ৪০ জিবি ও ৫৪৯ টাকায় ১৫ জিবি এবং টেলিটকের মাধ্যমে ১২৭ টাকায় ৬ জিবি এবং ৩০৯ টাকায় ২৬ জিবি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

গত ২৮ এপ্রিল বিটিআরসির নির্দেশনা অনুযায়ী দেশের মোবাইল সব অপারেটর বাজারে প্রথম আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করে। যেগুলার দাম ছিল আকাশ ছোয়া। তাই এই নতুন প্যাকেজ গুলা আনা হয়েছে।

আরও পড়ুনঃ এসএসসি রেজাল্ট ২০২২ কবে দিবে জেনে নিন!

আরও পড়ুনঃ Banglalink Internet Offer 7 days

অন্যান্য অপারেটররা পর্যায়ক্রমে নতুন করে আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করবে বলে জানিয়েছে বিটিআরসি। পরর্বতীতে এ নিয়ে আপনাদের পোস্ট করে জানানো হবে।

12 thoughts on "আনলিমিটেড মেয়াদে ডাটা ব্যবহার করুন গ্রামীণ ও টেলিটক সিমে!"

    1. SGR Author Post Creator says:
      ২১ আগস্ট ?
  1. Monir Contributor says:
    টাইটেল এ মেয়াদ লেখা উচিত ছিলো।অনেকে জিবি ভাববে।এটা অনেকটা প্রতারনার আশ্রয়।
    1. SGR Author Post Creator says:
      প্রতারণা কেম্নে ভাই?

      এখানে আমি কি ইনভেস্ট করতে বলছি নাকি?

  2. Rejaul Karim Akash Contributor says:
    Teletalk er 309 tk 26 gb pack ki thik thakbe naki???
  3. Shohag Ahmed Contributor says:
    Title r post er mil nai. Ekhane unlimited data na apni unlimited meyad paben.
  4. mugdhoCBR Contributor says:
    আনলিমিটেড মেয়াদ নাকি ডাটা ?
  5. Murad Hasan 55 Contributor says:
    ভাই, ‘আনলিমিটেড ডাটা’ এটা দ্বারা কি বোঝায়? এরকম ফালতু মার্কা পোস্ট কইরেন না। আর আনলিমিটেড ডাটা যে গ্রামীন আর টেলিটক চালু করছে তা আমার মনে হয় যে সকল ট্রিকবিডি ব্যবহারকারীরাই জানে।

    যা হোক, পোস্ট নিয়ে সমস্যা নেই, কিন্তু আপনি যে শিরোনাম দিয়ে আমাদের বিভ্রান্ত করতিছেন, পরের বার থেকে ভালো করে উল্লেখ করবেন।

  6. Biplob Biswash Contributor says:
    গাজা খেয়ে পোস্ট করেছেন নাকি মিয়া, টাইটেল ঠিক করেন
  7. Habib Contributor says:
    টাইটেল আর পোস্টের মিল নাই
  8. সিম কোম্পানী তে কাজ করতেন নাকি। সিম বিক্রির সময় অফারে লেখা থাকে ১ বছরের জন্য ফ্রি ইন্টারনেট পরে দেখা যায় প্রতি মাসে ১ জিবি এটাও তো তেমন ই হয়ে গেলো

Leave a Reply