প্রথমে আসি কি করে মিনিট কিনবেন। আপনি চাইলে তিনিটি উপায়ে মিনিট কিনতে পারবেন। আমি আজকে কি করে ৩০০ মিনিট কিনতে পারবেন সেটা নিয়ে আলচনা করবো। আপনি চাইলে একই উপায়ে মিনিট বেশি বা কম কিনতে পারবেন।

১. আপনি যদি ৩০০ মিনিট কিনতে চান তাহলে সুধুমাত্র ৯১ টাকা রিচার্জ করবেন। তাহলে অটো আপনার অ্যাকাউন্ট এ ৩০০ মিনিট যোগ হবে। কিন্তু মেয়াদ পাবেন আপনি ৭ দিন মাত্র। ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২২#

২. আপনার মোবাইল এ ৯১ টাকা রেখে *১১১*৩০১# ডায়াল করুন দেখবেন যে আপনার অ্যাকাউন্ট এ ৩০০ মিনিট অ্যাড হয়ে গেছে। এখানেও আপনি পাবেন ৭ দিন মেয়াদ। ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২২#

৩. এখানে আপনি মিনিট কিনতে পারবেন গ্রামীণফোন ফ্লেক্সিপ্লান এর মাধ্যমে।

এর জন্য নিছের লিঙ্ক এ প্রবেশ করুন।

এখানে

বাংলায় দেখতে এখানে ক্লিক করুন

এখানে

এখান থেকে আপনি যেকোনো পরিমান মিনিট কিনতে পারবেন। যেহেতু আজকে আমি ৩০০ মিনিট নিয়ে আলচনা করতেছে তাই ৩০০ মিনিট কি করে কিনবেন তাই দেখাচ্ছি। তবে যেকোনো মিনিট কেনার পদ্ধতি একই।

প্রথমে ৩০০ মিনিট এ ক্লিক করুন, তারপর যেহেতু আমরা সুধু মিনিট কিনব তাই ইন্টারনেট এ ০ এমবি সিলেক্ট করুন, Validity বা মেয়াদ এ ১ সিলেক্ট করুন এবং শেষ এ এস এম এস এ ০ সিলেক্ট করে দান দিকে Buy Now এ ক্লিক করুন। এর পর আপনার নাম্বার দিন।

এখন Continue এ ক্লিক করলে আপনার নাম্বার এ একটা মেসেজ আসবে এবং সেখানে একটা কোড বা পিন আসবে। অই কোড তা এখানে দিন বাস কাজ শেষ।

এখন Agree & Continue এ ক্লিক করুন।

এখানে আপনি মেয়াদ পাবেন ১ দিন এবং ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৫৬৬*২২#

এবার আসি কি করে মেয়াদ বাড়াবেন বা মেয়াদ ৩০ দিন করবেন। কাজ খুবই সোজা। যেভাবে মিনিট কিনছেন ঠিক সেভাবে মেয়াদ ও বারাতে হবে। আবারও নিছের যেকোনো একটা লিঙ্ক এ প্রবেশ করুন।

এখানে

বাংলায় দেখতে এখানে ক্লিক করুন

এখানে

এখান নিছের ছবির দিকে খেয়াল করুন।

এখানে মিনিট এর জায়গায় ১০ সিলেক্ট করুন।

ইন্টারনেট এর জায়গায় ০ সিলেক্ট করুন।

মেয়াদ এর জায়গায় ৩০ দিন সিলেক্ট করুন।

এস এম এস এর জায়গায় ০ সিলেক্ট করুন।

বাকি কাজ সব একই। জেভাবে ফ্লেক্সিপ্লান (flexi plan) এর মাধ্যমে মিনিট কিনলেন সেভাবে এখানে ১০ মিনিট কিনুন। সুধুমাত্র এখানে মেয়াদ ৩০ দিন করে নেয়া আরকি।

পোস্ট টি প্রথম প্রকাশিত হয় এখানে, চাইলে ঘুরে আসতে পারেন।

Leave a Reply