আসসালামু আলাইকুম। Hello, বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি সকলে ভালোই আছেন, আর ভালো থাকবেন ই না কেনো। কেননা যারা ট্রিকবিডির সাথে থাকে তারা সাধারণত ভালোই থাকে।

আজকে আমি আপনাদের মাঝে একটা নতুন টিওটোরিয়াল নিয়ে হাজির হলাম। এর আগে আমি আপনাদের মাঝে 2018 সালের ফেসবুক ফিসিং স্কিপ্ট শেয়ার করেছিলাম। দেখতে দেখতে ২০১৯ সাল এসে হাজির হয়ে গেলো। ২০১৮ সালের Script টা তো দিয়ে আর কাজ হবেনা। তাই php সাইটের জন্য নতুন একটা Facebook ফিসিং Script নিয়ে হাজির হলাম।

এটা একটা Paid স্কিপ্ট। আমি আপনাদের ফ্রিতে Script টা দিচ্ছি। ২০১৯ সালের ফেসবুক পিএইচপি ফিসিং স্কিপ্ট এ পর্যন্ত কেও শেয়ার করে নাই। আমি শেয়ার করলে এটা সাথে সাথে গুগলে Published হয়ে যাবে। এই স্কিপ্ট টার বিশেষ সুবিধা হলো স্কিপ্ট টা Free Hosting এ সাপোর্ট করে। তাছাড়া আর একটা সুবিধা হলো যে কেউ লগিন করলে ফেসবুকে Redirect করবে। ফলে কেও টের পাবেনা এটা ফিসিং সাইট। প্লিজ আপনারা এটা কারো ক্ষতির উদ্দ্যেশে ইউজ করবেন না। আশা করি সকলে এটা ভালো কাজে ব্যবহার করবেন।

প্রথমে নিচ থেকে Demo দেখে নিন:

Link: Facebook Hacker

তো এবার Script টা ডাউনলোড করে নিন:

Link: Facebook Fishing Script 2019 By Mr Perfect.zip

যেভাবে হোস্টিং এ স্কিপ্ট আপলোড করবেন:

হোস্টিং এ গিয়ে File Manager এ যান। তারপর Public_Html বা Htcs এ আপলোড করে আনজিপ করে ফেলুন।

ব্যস কাজ শেষ।

font color=”red”>যারা ফিসিং সাইট Script কি বা কিভাবে ফিসিং সাইট তৈরি করবেন এবং হোস্টিং এ স্কিপ্ট আপলোড করবেন তা সম্পর্কে জানেন না। তারা নিচের ভিডিও টা দেখে নিতে পারেন। ভিডিও তে সবকিছু Practical ভাবে বিস্তারিত ভাবে বুঝানো আছে। নিচ থেকে ভিডিও টা দেখে নিন:

Link: Free Basic ব্যবহারকারীরা এখানে এ গিয়ে ভিডিও টা দেখে আসুন।

আজকের মতো এখানেই শেষ

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এত কষ্ট করে পোস্ট করি, প্লিজ আপনারা আমাদের ইউটিউব চ্যানেল টা Subscribe করতে ভুলবেন না। কেননা আমরা প্রতিদিন নানারকম টেক রিলেটেড সহ সব ধরনের ভিডিও দিয়ে থাকি।

Please Wait For Next Post

আপনারা যদি কমেন্ট করে লেখক কে উৎসাহ দেন তাহলে লেখকের লিখার আগ্রহ বৃদ্ধি পায়। তাই প্লিজ কমেন্ট এ আপনি আপনার মন্তব্য জানাতে ভুলবেন না। আর প্লিজ কেউ খারাপ মন্তব্য করবেন না। আপনারা পরবর্তীতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

9 thoughts on "[Php] [Script] নিয়ে নিন ২০১৯ সালের Style এর ফেসবুক ফিসিং সাইটের Script একদম ফ্রিতে, With Demo + 100% Working"

  1. sakib khan k9 Contributor says:
    Kon website a upload korbo link den
  2. Annonimus Beiber Contributor says:
    http://develohost.cf সবচেয়ে ভালো হবে।
    কারণ বাংলাদেশী!
  3. bappi banik Author says:
    free basic diye kivabe video dekbo… setay to bujlam na…
  4. MD samir Author says:
    Vai amar Facebooker password vule gechi recover kore dile 1000 tk debo.jodi keu paren tahole 01981360453 call korben pleas..
  5. Rafi khondokar Contributor says:
    link cara fb id hack korar kuno bebosta ache

Leave a Reply