Hello Friends সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

গত মার্চে প্রথম অসম প্রতিযোগিতা এবং ব্যবহারকারীর তথ্য ফাঁস রোধে ফেসবুক, আমাজন এবং অন্য বড় প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো ভেঙে দেওয়ার পক্ষে নির্বাচনী প্রচারণা চালান এলিজাবেথ ওয়ারেন। এরপর থেকে প্রায়ই সে প্রসঙ্গ টেনেছেন তিনি। এমনকি বিলবোর্ডও টাঙিয়েছেন। প্রায় সাত মাস পর, গত মঙ্গলবার ফেসবুকের কর্মীদের সঙ্গে প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গের বৈঠকের ধারণকৃত অডিও ফাঁস করে সংবাদ পোর্টাল ‘দ্য ভার্জ’।

গত জুনের সেই বৈঠকে কর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন জাকারবার্গ। সেখানে ফেসবুক ভেঙে দেওয়ার এলিজাবেথ ওয়ারেনের প্রস্তাবের প্রসঙ্গও ওঠে। উত্তরে জাকারবার্গ আইনি লড়াইয়ের কথা বলেন। দ্য ভার্জে প্রতিবেদন প্রকাশের পর ১ অক্টোবর টুইটারে এলিজাবেথ এ মন্তব্য করেন।

মার্কিন প্রেসিডেন্ট মনোনয়নপ্রত্যাশী এলিজাবেথ ওয়ারেন বলেন, ‘সবচেয়ে খারাপ হবে, যদি আমরা এমন কোনো দুর্নীতির সমাধান না করি, যা ফেসবুকের মতো বড় প্রতিষ্ঠানগুলোকে অবৈধ অসম প্রতিযোগিতায় জড়িয়ে পড়তে সাহায্য করে।’

ফেসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ বলেছেন, ‘যদি তিনি (এলিজাবেথ ওয়ারেন) প্রেসিডেন্ট নির্বাচিত হন, তবে আমি বাজি ধরে বলতে পারি যে আমরা আইনি লড়াইয়ে যাব এবং আমি নিশ্চিত যে আমরা সে লড়াইয়ে জিতব।’

সূত্র: দ্য নিউইয়র্ক টাইমস

যদি কোথাও বুঝতে সমস্যা হয় কমেন্ট করে জানাবেন অথবা আমার ফেসবুকে বলতে পারেন ।
ফেসবুকে আমি = MD Shakib Hasan

3 thoughts on "লড়াই করতে চান মার্ক জুকারবার্গ। তথ্য ফাঁস রোধে ফেসবুক, আমাজন এবং অন্য বড় প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো ভেঙে দেওয়ার পক্ষে নির্বাচনী প্রচারণা চালান এলিজাবেথ ওয়ারেন"

    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      Thank You
  1. MD Shakib Hasan Contributor Post Creator says:
    Thank You

Leave a Reply