আসসালামু আলাইকুম বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন। আপনারা অনেকেই জানেন যে বর্তমানে Calling এবং Messaging-এর App হিসেবে যেসব App জনপ্রিয়, Viber তার মধ্যে অন্যতম। এই বছরের ৫ই মে Twitter-এ Viber-এ Official Account থেকে জানানো হয় যে Viber-এ Dark Mode চালু করা হয়েছে। কিন্তু সেটা পুরোপুরি Black ছিলো না, Gray ছিলো। কিন্তু কয়েক দিন আগে জানানো হয়, এবার পুরোপুরি Pitch Black Mode চালু করেছে Appটি।

 

Full Dark Mode-এর মজা নিতে চাইলে আপনাকে প্রথমে Viber-এর latest version download করতে হবে। নিচের Link থেকে Download করে নিন-

Download Viber from Google Play

 

এরপর App টা Open করে Login করা না থাকলে Login করে নিন। তারপর Settings থেকে Appearance Option-এ যান। সবশেষে Black-এ ক্লিক করলেই Dark Mode চালু হয়ে যাবে।

 

 

ধন্যবাদ। সবাই ভালো থাকবেন। আসসালামু আলাইকুম।

8 thoughts on "Viber-এ এখন থেকে Pitch Black Mode চালু করা হলো"

  1. Haque Battery Contributor says:
    Black mode চালু করা হলো তাতে কি? এখানে কোনো প্রফিট আছে? কি সব অপ্রয়োজনীয় পোস্ট।
    1. Azim Author Post Creator says:
      আপনি যদি নিজের চোখকে খুব বেশি Powerful মনে করেন তাহলে আপনার জন্য দরকার নেই। Profit আছে কিনা সেটা বোঝার জন্য রাতের বেলা অন্ধকার রুমে Full Brightness-এ Phone চালিয়ে দেখবেন।
    2. Haque Battery Contributor says:
      এখন ভাইবার চালায় কে? যেখানে ফ্রি কোনো মিনিট নাই। আর ভাইবারে অনেক আগে থেকেই ব্ল্যাক মুড অপশন আছে চোখ বাচানোর জন্য।
      চোখের কথাই যদি বলেন তাহলে ফেচবুকে ব্ল্যাক মুডের পোস্ট দেন।
    3. Azim Author Post Creator says:
      আপনি বোধ হয় post টা পুরো পড়ে দেখেন নি। Viber-এ অবশ্যই আগে থেকে Black Mode ছিলো, কিন্তু সেটা Pitch Black ছিলো না। আর Facebook-এ Dark Mode On করতে হলে Mark Zuckerberg-কে বলেন (যদি পারেন) ???

Leave a Reply