Assalamualikumসবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

আজকে আপনাদের মাঝে Galaxy A সিরিজে নতুন এই ফোনগুলি নিয়ে আসলাম। নতুন ফিউচার এবং আপডেট হয়েছে। Samsung Galaxy A11 ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে

Samsung Galaxy A11 ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। সম্প্রতি এই রিপোর্তে এই তথ্য সামনে এসেছে। এর সাথেই আগামী বছর Galaxy A সিরিজে একাধিক নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Samsung। এই ফোনগুলি হল Galaxy A21, Galaxy A31, Galaxy A51 আর Galaxy A71। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছিল 2020 সালের মধ্যে Galaxy A সিরিজে আটটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

এই সব ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির One UI স্কিন চলবে। Galaxy A11 ফোনে অন্তত 32GB স্টোরেজ থাকবে।

SamMobile ওয়েবসাইটে জানানো হয়েছে SM-A115 মডেল নম্বরের Galaxy A11 ফোনে Android 10 অপারেটিং সিস্টেম দেখা গিয়েছে। এশিয়া ও আফ্রিকার বাজারের জন্য এই বাজেট স্মার্টফোন ডিজাইন করেছে Samsung।

ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে Galaxy A10 আর Galaxy A10s। তাই আশা করা হচ্ছে লঞ্চের পরেই ভারতে আসতে পারে নতুন Galaxy A11।

চলতি বছর জুলাই মাসে এক রিপোর্টে প্রথম Samsung Galaxy A11 ফোনটি সামনে এসেছিল। এছাড়াও সম্প্রতি সামনে এসেছিল 108 মেগাপিক্সেল ক্যামেরার Galaxy A91। একই সিরিজে 2020 সালে বাজারে আসতে পারে Galaxy A21, Galaxy A31, Galaxy A41, Galaxy A51, Galaxy A61, Galaxy A71, আর Galaxy A81।

অগাস্ট মাসে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A10s। ডুয়াল সিম Samsung Galaxy A10s ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব OneUI স্কিন। এই ফোনে থাকছে 6.2 ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে একটি অক্টাকোর চিপসেট আর 3GB পর্যন্ত RAM।

Samsung Galaxy A10s ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে। সাথে থাকছে একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছে।

32 GB পর্যন্ত  স্টোরেজে পাওয়া যাবে Samsung Galaxy A10s। তবে এই ফোনে 512 GB পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi, Bluetooth আর GPS/ A-GPS।  Samsung Galaxy A10s তে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি।

Samsung Galaxy ফোন গুলোর ক্যামেরা অনেক আপডেট করছে এবং ফোনের স্টোরেজ 32 GB পর্যন্ত পাওয়া যাবে। অসাধারন সব আপডেট নিয়ে আসছে ফোন গুলো।

বিঃদ্রঃ এই নিউজটি প্রথমে অনলাইনে প্রকাশিত হয়। ট্রিকবিডি সকল মেম্বারদের জানানোর জন্য নিউজটি নিজের ভাষার লিখে প্রকাশ করা হয়েছে।

??পোষ্টি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন। এবং লাইক দিবেন ??

3 thoughts on "?? Samsung Galaxy A সিরিজে নতুন এই ফোনগুলি নিয়ে আসছে ??"

    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      ??
  1. md saiful Contributor says:
    আমি A10

Leave a Reply