অ্যাপল ওয়াচ ব্যবহার করে তিন কোটি টাকা লুট

অ্যাপলের ওয়াচ ব্যবহার করে বিপদ থেকে উদ্ধার হওয়া এমনকি প্রাণে বাঁচার নিউজও হয়তো অনেক শুনেছেন কিন্তু এবার একটু ব্যাতিক্রমি খবর । মার্কিন যুক্তরাষ্ট্রে একদল ডাকাত অ্যাপল ওয়াচ ব্যবহার করে একজন ব্যক্তির কাছ থেকে $ 500,000 (প্রায় 3 কোটি টাকা) নগদ লুট করেছে।

যদিও গত বছর কানেকটিকাটে এই ডাকাতির ঘটনা ঘটেছিল, কিন্তু তখন ঘটনার বিবরণ প্রকাশ পায়নি মাত্র কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে এবং এটি এখন ভাইরাল প্রায় । অ্যাপল ওয়াচ সর্বদা একটি জীবন রক্ষাকারী ডিভাইস হিসাবে বিবেচিত হত কারণ স্মার্টওয়াচগুলি ব্যবহারকারীদের তাদের গুরুতর হৃদরোগ সম্পর্কে সতর্ক করে ।

যাইহোক, এটি প্রথম ঘটনাগুলির মধ্যে একটি হতে পারে যেখানে একটি ডাকাতি করার জন্য একটি অ্যাপল ওয়াচ ব্যবহার করা হয়েছিল।

যেভাবে অ্যাপল ওয়াচ দিয়ে তিন কোটি টাকা লুট করা হয়

New York Post এর মতে পুরো ঘটনাটি এভাবে করা হয়েছিল, ২০২০ সালের জানুয়ারিতে, কানেকটিকাটের হার্টফোর্ডে সাতজনের একটি দল একটি ডাকাতি করেছিল । ডাকাতদের দলের একজন নেতা প্রথমে একটি অ্যাপল ওয়াচ কিনেছিল এবং এটিকে তার AT&T অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করেছিল । যা অ্যাপল ওয়াচটির লোকেশন কোথায় সেটা ট্র্যাক করতে সাহায্য করে ।

ডাকাতরা প্রথমে ভিকটিমকে দেখে বুঝতে পারে যে ভিকটিম একজন “মাদক ব্যবসায়ী“। শিকারকে তাড়া করার জন্য, তারা তার গাড়ির বাম্পারের নিচে অ্যাপল ওয়াচটি রেখেছিল এবং গাড়িটি ট্র্যাক করার পর, ডাকাতদের মধ্যে একজন বন্দুক দিয়ে গাড়ির জানালা ভেঙে দেয়, নগদ $ 500,000 ভরা ব্যাগ খুঁজে পাওয়ার আশায় । কিন্তু তারা গাড়ির ভিতরে কিছু খুঁজে পায়নি। তারপরে, তারা তার হোটেলের রুম ট্রেস করে এবং নগদ টাকা নিয়ে পালাতে সক্ষম হয় ।

আপনিও চাইলে আপনার অ্যাপল ওয়াচকে আপনার আইফোনের Find My এপের সাথে কানেক্ট করে রাখতে পারেন এতে করে যদি কখনো আপনার ঘড়িটি হারিয়ে যায় তখন খুব সহজে খুঁজে বের করতে পারবেন । তাছাড়া, আপনার বাচ্চারাদের ট্র্যাক করার জন্য বা তারা যদি হারিয়ে যায় তখন তাদের খুঁজে পেতেও অ্যাপল ওয়াচের এই ফিচারটি অনেক কাজের ।

ঘটনাটি ২০২০ সালের জানুয়ারিতে ঘটেছিল, সেই সময়ে, অ্যাপল ওয়াচ ছিল একমাত্র সহজ যন্ত্র যা মানুষকে ট্র্যাক করতে ব্যবহার করা যেতে পারে ।

পোস্টটি প্রথম প্রকাশিত হয় TechHelpBD.Com  ওয়েবসাইটে 

★★আমার আগের পোষ্ট যারা মিস করেছেন তারা নিচের লিংক থেকে দেখে নিনঃ

★★Android মোবাইলে থাকা Other ফাইলসগুলো আসলে কি? এদের ডিলিট করার উপায়

★★গুগল ইউটিউবকে না কিনে ইউটিউবের মত সাইট তৈরী করেনি কেন?

 

4 thoughts on "অ্যাপল ওয়াচ ব্যবহার করে কোটি টাকা লুট!"

    1. Kazi Mahbubur Rahman Author Post Creator says:
      💜
  1. স্বপ্ন Author says:
    সুন্দর পোস্ট 😘
    1. Kazi Mahbubur Rahman Author Post Creator says:
      ধন্যবাদ ভাই 💕

Leave a Reply